ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে

ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে


ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে । ফটোগ্রাফিক প্লেটে আবরণ থাকে কিসের

ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে এটি নিয়ে অনেকের মধ্যেই প্রশ্ন জেগে থাকে আবার এই গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তরটি অনেকেই জানতে চেয়ে থাকেন তো চলুন আমাদের আজকের আর্টিকেলটি থেকে খুব সহজে এই গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তর জেনে নেয়া যাক। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে


ফটোগ্রাফিক প্লেটে আবরণ থাকে --- সিলভার ব্রোমাইডের। ব্রোমাইড একটি রাসায়নিক যৌগ যাতে একটি ব্রোমাইড আয়ন বা লিগ্যান্ড রয়েছে। এটি −১ (Br−) আধান সহ আয়নিত একটি ব্রোমাইড পরমাণু।

ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে


ফটোগ্রাফিক প্লেটে আবরণ থাকে


ফটোগ্রাফিক প্লেটে আবরণ থাকে - - সিলভার ব্রোমাইডের। Gazivai.com এ মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


প্রিয় পাঠক আর্টিকেলটিতে ইতিমধ্যে আমরা যে সকল প্রশ্নের উত্তর তুলে ধরেছি এই প্রশ্নের উত্তর গুলো সংগ্রহীত প্রশ্নের উত্তর সম্পর্কে আপনার যদি কোন প্রশ্ন থাকে জিজ্ঞাসা থাকে সেটি মন্তব্য অবসানে লিখে জানিয়ে দিতে পারেন।


 এছাড়াও আমাদের আর্টিকেলে তুলে ধরা প্রশ্নের উত্তর সম্পর্কে যদি আপনার গুরুত্বপূর্ণ কোন পরামর্শ থাকে যা আপনি পাঠকদের সাথে শেয়ার করতে চান সেটিও আপনি অবশ্যই মন্তব্য লিখে জানিয়ে দিতে পারেন পাঠকদের উদ্দেশ্যে।

ফটোগ্রাফিক প্লেটে কিসের আবরণ থাকে


 আপনার মূল্যবান মন্তব্য গুলো অত্যন্ত গুরুত্বপূর্ণ তাই আপনি আপনার মূল্যবান মন্তব্য লিখে জানিয়ে দিন ফটোগ্রাফিক প্লেটে কি ধরনের আবরণ থাকে বা ফটোগ্রাফিক সিলেটে থাকা আবরণ সম্পর্কে।


 কিংবা ফটোগ্রাফি প্লেট কি আর ফটোগ্রাফি প্লেট কি কাজে ব্যবহার করা হয়ে থাকে এ সম্পর্কে বিশেষ প্রশ্ন কিংবা প্রশ্নের উত্তরগুলো আপনি মন্তব্য অপনে লিখে জানিয়ে দিতে পারেন।


 আমরা সব সময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে তাই আপনি কিন্তু আপনার গুরুত্বপূর্ণ প্রশ্নের উত্তরগুলো কিংবা মন্তব্যগুলো অবশ্যই আমাদের সাথে জানাতে পারেন লিখে জানাতে পারেন আমাদেরকে । 

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম


Post a Comment

নবীনতর পূর্বতন