মুনতাহা নামের অর্থ কি

 

মুনতাহা নামের অর্থ কি

প্রিয় পাঠক বন্ধুগণ আজকের আর্টিকেলটিতে আমি আপনাদেরকে জানাবো নামের অর্থ সম্পর্কে মুনতাহা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচে সম্পূর্ন পোস্ট পড়ুন এছাড়া যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন 

 আরো পড়ুনঃ হুমায়রা নামের অর্থ কি

 আরো পড়ুনঃ সূরা বাকারার শেষ দুই আয়াত

অনলাইনে কেনাকাটা করতে পছন্দ করেন বা অনলাইনে কেনাকাটা করে থাকেন তাহলে বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পাইকারি মূল্যে পাইকারী ও খুচরা পণ্য ক্রয় করতে পারেন গাজী ভাই ডট কম ওয়েব সাইটে 

মুনতাহা নামের অর্থ কি

মুনতাহা নামের অর্থ কি

মুনতাহা নামটি খুবই সুন্দর একটি ইসলামিক জনপ্রিয় মেয়ে শিশুদের নাম । মুনতাহা নামের অর্থ হলো – লক্ষ্য,আকাঙ্ক্ষা, শেষ,অবসান,পরিসমাপ্তি।

আরো পড়ুনঃ বাংলাদেশের স্বাস্থ্য মন্ত্রীর নাম কি

আরো পড়ুনঃ সূরা আল কাফিরুন

 

মুনতাহা নামটি একটি আধুনিক নাম । যারা মেয়ে সন্তানের জন্য আধুনিক জনপ্রিয় মর্ডান নাম খুঁজছেন তারা মুনতাহা নামটি ভেবে দেখতে পারেন।

মুনতাহা নামের ইসলামিক অর্থ কি


মুনতাহা নামের ইসলামিক অর্থ কি

তোমার নামটি খুব সুন্দর একটি ইসলামিক নাম ।মুনতাহা শব্দটি মূলত একটি আরবি শব্দ ।ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে ।

কোন সন্তান জন্ম নিলে সাত দিনের মাথায় আকিকা দিয়ে নাম রাখা উচিত ।হাদীসে এসেছে আল্লাহতালা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলো কে সুন্দর ও অর্থবহ করে রাখ ।

মুনতাহা নামের মেয়েরা কেমন হয়


মুনতাহা নামের আরবি অর্থ কি 

মুনতাহা নামটি একটি আরবি নাম অর্থাৎ মুনতাহা শব্দটি আরবি শব্দ ।মুনতাহা নামের আরবি অর্থ হল লক্ষ্য,আকাঙ্ক্ষা।


Muntaha Namer orrtho ki

মুনতাহা নামের অর্থ – লক্ষ্য,আকাঙ্ক্ষা ।


মুনতাহা নামের অর্থ

মুনতাহা নামের অর্থ সম্পর্কে ইতিমধ্যে উপরে আলোচনা করা হয়েছে আশাকরি উপর আলোচনা থেকে মুনতাহা নামের অর্থ কি জেনে গেছেন ।

মুনতাহা নামের অর্থ আমরা ইন্টারনেট থেকে সংগ্রহ করেছি ।আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে আপনারা আপনাদের প্রিয় সন্তানের নাম অথবা পরিচিত সন্তানের নাম মুনতাহা রাখতে পারেন ।

এছাড়া নামটি ভালো লেগে থাকে বা অর্থ টি যদি আপনাদের পছন্দ হয়ে থাকে তাহলে আপনি আপনার বন্ধুদের মধ্যে শেয়ার করতে পারেন এছাড়াও আজকের আর্টিকেলটি আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোন মন্তব্য থাকে তাহলে আপনি আপনার মূল্যবান মতামত আমাদের মন্তব্য অপশনে গিয়ে আমাদেরকে জানিয়ে দিতে পারেন 


মুনতাহা নামের মেয়েরা কেমন হয় 

নাম দিয়ে মানুষকে বিচার করা উচিত নয় ।মানুষ তার নিজ কর্মগুণে ভালো সফল ও চরিত্রবান হয়ে থাকেন ।কথায় আছে যেমন কর্ম তেমন ফল এর উপর কোন মানুষের চরিত্র নির্ভর করে না ।

এছাড়াও আজকের আর্টিকেলটিতে আরো জানতে পারবেন মুনতাহা শব্দের অর্থ কি ? Muntaha Name Meaning in Bengli ? Muntaha Namer orrtho ki ?  মুনতাহা নামের বাংলা অর্থ কি ? মুনতাহা নামের অর্থ নাম কী ইত্যাদি 


Post a Comment

নবীনতর পূর্বতন