খাতিব নামের অর্থ কি । খাতিব নামটি কি ইসলামিক নাম

খাতিব নামের অর্থ কি


প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা খাতিব নামের অর্থ কি সম্পর্কে জানতে চেয়েছিলেন তাদের জন্য আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে জানতে পারবেন খাতিব নাম সহ সম্পূর্ণ বিস্তারিত 

আরো পড়ুনঃ  দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

খাতিব নামের ইসলামিক অর্থ কি

খাতিব নামের অর্থ কি

খাতিব নামটি আদি জনপ্রিয় কমনে একটি নাম । খাতিব নামের অর্থ হলো ভাষণদাতা , বক্তা, প্রচারক। খাতিব নামের অর্থটি নামের মতোই সুন্দর । খাতিব নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি উচ্চারণে পুরুষ লিঙ্গ । 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

খাতিব নামটি ইসলামিক নাম কিনা 

হ্যাঁ , খাতিব নামটি ইসলামিক নাম। 

খাতিব নামের আরবি অর্থ কি

খাতিব নামটি রাখা যাবে কি 

খাতিব নামটি একটি ইসলামিক নাম এবং নামের অর্থটিও সুন্দর তাছাড়া নামটি রাখার ব্যাপারে কোন বিধি নিষি বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই খাতিব নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

খাতিব নামের ইসলামিক অর্থ কি 

খাতিব নামটি আদি জনপ্রিয় কমন ইসলামিক নাম । খাতিব নামের ইসলামিক অর্থ হচ্ছে ভাষণদাতা , বক্তা, প্রচারক। 

খাতিব নামের বাংলা অর্থ কি


ইসলাম ধর্মে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে হাদিসে এসেছে স্বয়ং আল্লাহ তা'আলা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের সন্তানের জন্য সুন্দর এবং ইসলামিক অর্থবহ নাম রাখো ।


খাতিব শব্দের অর্থ কি 

খাতিব শব্দটি সুন্দর একটি ইসলামিক । খাতিব শব্দটি পুরুষলিঙ্গ শব্দ তাই খাতিব শব্দটি ধারা শুধুমাত্র নাম রাখা হয় । খাতিব শব্দের অর্থ হল ভাষণদাতা , বক্তা, প্রচারক ইত্যাদি ।


খাতিব নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগণ নাম কখনো চরিত্র বহন করে না । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । পৃথিবীতে একটি নামে অসংখ্য ভালো মানুষ রয়েছেন তেমনি আবার উল্টো দিকের মানুষও রয়েছে । প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্মে গুনান্বিত । তাছাড়া আল্লাহ তাআলা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন ।


প্রিয় পাঠকগণ খাতিব নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত । আপনাদের কাছে যদি খাতিব নাম এবং নামের অর্থ সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি আমাদেরকে কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


খাতিব দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ খাতিব  , খাতিব হোসাইন , খাতিব হাসান , খাতিব ইসলাম , খাতিব রহমান , খাতিব চৌধুরী ,  খাতিব জামান , খাতিব সরকার , খাতিব তালুকদার, খাতিব মিয়া , খাতিব মির্জা , খাতিব খান , খাতিব খন্দকার , খাতিব হক , খাতিব আকন , খাতিব হুসাইন ইত্যাদি সহ অসংখ্য নাম তৈরি করা যায় খাতিব নামটি দিয়ে ।আপনিও চাইলে আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন 

আরও পড়ুনঃ ডিজাইনার কাবলি পাঞ্জাবি কিনতে ক্লিক করুন      

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

খাতিব নামের আরবি অর্থ কি 

খাতিব নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম । খাতিব নামের আরবি অর্থ হলো ভাষণদাতা , বক্তা, প্রচারক । মুসলিম দেশগুলোতে খাতিব নামটি খুবই পছন্দের একটি নাম ।


খাতিব নামের বাংলা অর্থ কি 

 খাতিব নামটি একটি জনপ্রিয় কমন নাম। খাতিব নামের বাংলা অর্থ হল ভাষণদাতা , বক্তা, প্রচারক। 


Khatib Namer Ortho ki 

Khatib Namer ortho holo – ভাষণদাতা , বক্তা, প্রচারক।


পাঠকগণ আবরার খাতিব নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে এবং নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট্ট রাজপুত্রের নাম খাতিব রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 


আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ পড়লে আরো জানতে পারবেন খাতিব নামের অর্থ কি ? খাতিব নামটি রাখা জায়েজ কিনা ? খাতিব নামটি ইসলামিক নাম কি ? খাতিব শব্দের অর্থ কি ? খাতিব নামটি কাদের রাখা হয় ? খাতিব নামের বাংলা অর্থ ? খাতিব নামের ইসলামিক অর্থ কি ? খাতিব অর্থ কি ? খাতিব নামের অর্থ কী ? খাতিব নামের অর্থ ? খাতিব নমের সাথে মিলিয়ে ? খাতিব নামের সাথে যুক্ত ? Khatib name meaning in Bengali ? Khatib name meaning in Arabic ? Khatib meaning in Islamic ? Khatib Ortho ki ? Khatib Namer Ortho ki ? Khatib Ortho ki ? Khatib name meaning in Hindi ? Khatib Name meaning ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন