কেরামত নামের অর্থ কি । কেরামত নামটি ইসলামিক নাম কিনা

কেরামত নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কেরামত নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে কেরামত নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কেরামত নামের অর্থ


কেরামত নামের অর্থ কি

কেরামত নামটি আদি জনপ্রিয় কমন একটি নাম । কেরামত নামের অর্থ হলো শক্তি , ক্ষমতা , সম্মান। কেরামত নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষ লিঙ্গ শব্দ । কেরামত নামের অর্থটি নামের মতোই সুন্দর । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

কেরামত নামটি কি ইসলামিক নাম  

জি হ্যাঁ ,কেরামত নামটি একটি ইসলামিক নাম । 

কেরামত নামের ইসলামিক অর্থ কি


কেরামত নামটি রাখা যাবে কি 

কেরামত নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । তাছাড়া কেরামত নামের অর্থটি ও সুন্দর এবং এবং কেরামত নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই কেরামত নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃ কলম ক্যামেরা বা গোপন ক্যামেরা কিনতে ক্লিক করুন 

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন ক্রয় করতে ক্লিক করুন

কেরামত নামের ইসলামিক অর্থ কি 

কেরামত নামটি খুবই সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম । কেরামত নামের ইসলামিক অর্থ হলো শক্তি , ক্ষমতা , সম্মান।

কেরামত নামের আরবি অর্থ কি

সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে হাদিসে এসেছে সন্তান জন্মদিনের ৭ দিনের মধ্যে সন্তানের জন্য আকিকা দিয়ে সুন্দর ইসলামিক নাম রাখা পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো ।


কেরামত শব্দের অর্থ কি 

কেরামত শব্দটি একটি আরবি শব্দ । কেরামত শব্দের অর্থ হল শক্তি , ক্ষমতা , সম্মান। কেরামত শব্দটি একটি পুংলিঙ্গ শব্দ তাই কেরামত শব্দটি ধারা শুধুমাত্র ছেলেদের নাম রাখা হয় ।


প্রিয় পাঠকগণ কেরামত নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি কেরামত নামের অর্থ এবং নাম সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।


কেরামত দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ কেরামত , আব্দুল কেরামত , আবুল কেরামত , আল কেরামত , কেরামত হোসাইন , কেরামত হাসান , কেরামত আলি , কেরামত রহমান , কেরামত ইসলাম , কেরামত শেখ , কেরামত খান , কেরামত চৌধুরী , কেরামত খন্দকার , কেরামত মিয়া , কেরামত মির্জা , ইত্যাদি সহ কেরামত নামটি দিয়ে অসংখ্য তাই নাম তৈরি করা যায় আপনিও আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।

আরো পড়ুনঃ ক্যাসিও ঘড়ি কিনতে এখনইক্লিক করুন

কেরামত নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন আমরা সবসময় বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । পৃথিবীতে প্রতিটি মানুষ আলাদা আলাদা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম করে গুণান্বিত।


কেরামত নামের বাংলা অর্থ কি 

কেরামত নামটি বাংলাদেশের একটি জনপ্রিয় নাম । বাংলাদেশ সহ বিশ্বের অনেকগুলো দেশেরই এটি একটি জনপ্রিয় নাম । কেরামত নামের বাংলা অর্থ হল শক্তি , ক্ষমতা , সম্মান।


Keramot Namer Ortho ki 

Keramot Namer Ortho — শক্তি , ক্ষমতা , সম্মান।


কেরামত নামের আরবি অর্থ কি 

কেরামত নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । কেরামত নামের আরবি অর্থ হল শক্তি , ক্ষমতা , সম্মান। কেরামত নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ কেরামত নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা কেরামত নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম কেরামত রাখতে পারেন ।

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন কেরামত নামের অর্থ কি ? কেরামত নামটি ইসলামিক নাম কিনা ? কেরামত নামটি রাখা জায়েজ কিনা ? কেরামত নামের ইসলামিক অর্থ কি ? কেরামত নামটি কাদের রাখ হয় ? কেরামত নামের বাংলা অর্থ কি ? কেরামত নামের আরবি অর্থ কি ? কেরামত অর্থ কি ? কেরামত নামের অর্থ ? কেরামত দিয়ে কয়েকটি নাম ? কেরামত শব্দের অর্থ ? কেরামত নামের সাথে মিলিয়ে নাম ? Keramot Name meaning in Bengali ? Keramot name meaning in Islamic ? Keramot name meaning in Arabic ? Keramot Name meaning in Hindi ? Keramot Ortho ki ? Keramot Namer Ortho ki ? Keramot Name meaning in ইত্যাদি সম্পর্কে 

Post a Comment

নবীনতর পূর্বতন