কায়েম নামের অর্থ কি । কায়েম নামটি ইসলামিক নাম কিনা

কায়েম নামের অর্থ কি

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলটিতে যারা কায়েম নামের অর্থ কি জানতে চেয়েছিলে তাদের জন্য আর্টিকেলটি সম্পন্ন পড়লে কায়ান নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে পারবেন এছাড়াও যেকোনো বিষয় সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে ভিজিট করুন Janbobd24.com 

আরো পড়ুনঃ লিঙ্গ মোটা বড় করার ওষুধ কিনতে ক্লিক করুন

আরো পড়ুনঃ   দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

ঘরে বসে অনলাইনে ৫০০ টাকার কেনাকাটায় ১০,০০০ টাকার মোবাইল জিতুন কিনতে ভিজিট করুন Gazivai.com - গাজী ভাই ডট কম 

কায়েম নামের আরবি অর্থ কি

কায়েম নামের অর্থ কি

কায়েম নামটি আদি জনপ্রিয় কমন একটি নাম । কায়েম নামের অর্থ হলো দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব। কায়েম নামটি ধারা সাধারণত ছেলে শিশুদের নাম রাখা হয় কেননা এটি একটি পুরুষ লিঙ্গ শব্দ । কায়েম নামের অর্থটি নামের মতোই সুন্দর । 

আরো পড়ুনঃ ওজন কমানোর ওষুধ কিনতে এখনই ক্লিক করুন

আরো পড়ুনঃ tp লিংক রাউটার tp link রাউটার কিনতে এখনোক্লিক করুন

কায়েম নামটি কি ইসলামিক নাম  

জি হ্যাঁ ,কায়েম নামটি একটি ইসলামিক নাম । 

কায়েম নামের অর্থ

কায়েম নামটি রাখা যাবে কি 

কায়েম নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় কমন ইসলামিক নাম । তাছাড়া নামের অর্থটি ও সুন্দর এবং এবং এই নামটি রাখার ব্যাপারে কোন ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই কায়েম নামটি রাখা যাবে ।

আরো পড়ুনঃদাঁতের কালো দাগ স্থায়ীভাবে দূর করার ক্রিম কিনতে এখনোইক্লিক করুন

কায়েম নামের ইসলামিক অর্থ কি 

কায়েম নামটি খুবই সুন্দর একটি জনপ্রিয় ইসলামিক নাম । কায়েম নামের ইসলামিক অর্থ হলো দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব।

কায়েম নামের ইসলামিক অর্থ কি


সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে হাদিসে এসেছে সন্তান জন্মদিনের ৭ দিনের মধ্যে সন্তানের জন্য আকিকা দিয়ে সুন্দর ইসলামিক নাম রাখা পিতা-মাতার দায়িত্ব এবং কর্তব্য । হাদিসে এসেছে আল্লাহতালা বলেছেন কিয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম এবং তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর এবং অর্থবহ করে রাখো ।


কায়েম শব্দের অর্থ কি 

কায়েম শব্দটি একটি আরবি শব্দ । কায়েম শব্দের অর্থ হল দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব। কায়েম শব্দটি একটি পুংলিঙ্গ শব্দ তাই কায়েম শব্দটি ধারা শুধুমাত্র ছেলেদের নাম রাখা হয় ।


প্রিয় পাঠকগণ কায়েম নামের অর্থটি ইন্টারনেট থেকে সংগ্রহীত আপনাদের কাছে যদি কায়েম নামের অর্থ এবং নাম সম্পর্কে কোন তথ্য থেকে থাকে তাহলে আপনি আপনার মূল্যবান তথ্যটি কমেন্টের মাধ্যমে জানিয়ে দিতে পারেন ।

আরো পড়ুনঃ জলপাইয়ের বৈজ্ঞানিক নাম

আরো পড়ুনঃ ড্রাগন ফলের বৈজ্ঞানিক নাম কি

কায়েম দিয়ে কয়েকটি নাম 

মোহাম্মদ কায়েম , আব্দুল কায়েম , আবুল কায়েম , আল কায়েম , কায়েম হোসাইন , কায়েম হাসান , কায়েম রহমান , কায়েম ইসলাম , কায়েম শেখ , কায়েম খান , কায়েম চৌধুরী , কায়েম খন্দকার , কায়েম মিয়া , কায়েম মির্জা , ইত্যাদি সহ কায়েম নামটি দিয়ে অসংখ্য তাই নাম তৈরি করা যায় আপনিও আপনার পছন্দমত নাম তৈরি করে নিতে পারেন ।


কায়েম নামের ছেলেরা কেমন হয় 

প্রিয় পাঠকগন আমরা সবসময় বলে থাকি নাম দিয়ে কোন মানুষের চরিত্র বিচার করবেন না । পৃথিবীতে প্রতিটি মানুষ আলাদা আলাদা সকলকে আলাদা আলাদা করে সৃষ্টি করেছেন । মানব জীবনে নাম গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেলেও চরিত্র গঠনে নামের কোন ভূমিকা নেই । তাছাড়া প্রতিটি মানুষ তার নিজ নিজ কর্ম করে গুণান্বিত।


কায়েম নামের বাংলা অর্থ কি 

কায়েম নামটি বাংলাদেশের একটি জনপ্রিয় নাম । বাংলাদেশ সহ বিশ্বের অনেকগুলো দেশেরই এটি একটি জনপ্রিয় নাম । কায়েম নামের বাংলা অর্থ হল দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব।


Kayem Namer Ortho ki 

Kayem Namer Ortho — দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব।


কায়েম নামের আরবি অর্থ কি 

কায়েম নামটি খুবই সুন্দর একটি ইসলামিক আরবি নাম । কায়েম নামের আরবি অর্থ হল দৃঢ়তা , মজবুত , স্থিরতা , স্থায়িত্ব। কায়েম নামটি মুসলিম দেশগুলোতে খুবই জনপ্রিয় একটি নাম।


প্রিয় পাঠকগণ কায়েম নামের অর্থটি যদি আপনার ভালো লেগে থাকে অথবা কায়েম নামটি যদি আপনার পছন্দের নাম হয়ে থাকে তাহলে আপনি আপনার পরিবারের ছোট সদস্যের নাম কায়েম রাখতে পারেন ।

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আরো পড়ুনঃ দিয়ে ছেলেদের ইসলামিক নাম 

দিয়ে ছেলেদের ইসলামিক নাম

আর্টিকেলটি সম্পূর্ণ করলে আরো জানতে পারবেন কায়েম নামের অর্থ কি ? কায়েম নামটি ইসলামিক নাম কিনা ? কায়েম নামটি রাখা জায়েজ কিনা ? কায়েম নামের ইসলামিক অর্থ কি ? কায়েম নামটি কাদের রাখ হয় ? কায়েম নামের বাংলা অর্থ কি ? কায়েম নামের আরবি অর্থ কি ? কায়েম অর্থ কি ? কায়েম নামের অর্থ ? কায়েম দিয়ে কয়েকটি নাম ? কায়েম শব্দের অর্থ ? কায়েম নামের সাথে মিলিয়ে নাম ? Kayem Name meaning in Bengali ? Kayem name meaning in Islamic ? Kayem name meaning in Arabic ? Kayem Name meaning in Hindi ? Kayem Ortho ki ? Kayem Namer Ortho ki ? Kayem Name meaning in ইত্যাদি সম্পর্কে

Post a Comment

নবীনতর পূর্বতন