রাজধানীতে আবাসিক হোটেলে চলছে রমরমা দেহ ব্যবসা

হোটেলে দেহ ব্যবসা
আবাসিক হোটেলে দেহ ব্যবসা


ঢাকা শহরের মোরে কিংবা প্রাণ কেন্দ্রকে কেন্দ্রে অবস্থিত হয়েছে অনেক গুলো আবাসিক হোটেল তার মধ্যে হোটেল মহাম্মাদীয় ও হোটেল সিটি মহল, এরা আবাসিক হোটেলের নামে পরিচিতি থাকলেও দীর্ঘদিন ধরে আড়ালে চলে আসছে অনৈতিক কাজ। 

.এই হোটেল গুলির অবস্থান ঢাকা গাবতলীতে, সারা বাংলাদেশে এই হোটেলের মতো আরো শত শত হোটেল ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। মিরপুর 10 মিরপুর 1, গুলিস্তান, মতিঝিল, যাত্রাবাড়ী মহাখালীসহ জেলাসদর গুলোতে রয়েছে এ সকল আবাসিক হোটেল। 


আর এসকল হোটেল গুলোতে প্রশাসনের নাকের ডগায় বসেই চলছে রমরমা দেহ ব্যবসা। আর এই হোটেলে উঠতি বয়সী ছেলেদের আনাগোনাই বেশি। বিশেষ করে কলেজ বিশ্ববিদ্যালয়ের ছাত্ররা। 


এতে ধ্বংস হচ্ছে যুব সমাজ। দীর্ঘদিন ধরে হোটেলে  কাস্টমারের পছন্দেরর মত নারী খোঁজ মিলবে,ইচ্ছে মতো


বিভিন্নভাবে কাস্টমারকে আকৃষ্ট করার এমন চিত্র দেখা গেছে যে, দরকষাকষির এক পর্যায়ে হোটেল থেকে ফিরে আসতে গেলে যে কোনো একজন একটু আড়ালে ডেকে নিয়ে কিছু কথা বলে নিতে হয়। 


এসকল আবাসিক হোটেলের ঠিকানা কাষ্টমার কেমনে পায়, আসলে রাস্তার মোরে লোক পূর্ণ স্থানে হোটেলের চকটদার বিজ্ঞাপন দিয়ে মানুষকে আকৃষ্ট করা হয়ে থাকে।

আবাসিক হোটেল গুলো আবাসিক ধাচের হলেও এর পিছনে চলে দেহ ব্যবসা। মূলত হোটেল ব্যবসার নাম করেই গড়ে ওঠা এসব ব্যবসার পিছনে থাকে অনৈতিক কাজ। 

আমাদের সাথে থাকুন জানবো বিডি২৪ এর নিউজ গুলো আপনার টাইম লাইনে বন্ধুদের সাথে শেয়ার করুন। 


Post a Comment

অপেক্ষাকৃত নতুন পুরনো