পত্রিকায় লেখা পাঠানোর নিয়ম


আজকে আমরা জানবো পত্রিকায় কিভাবে লেখা পাঠাতে হয় তবে আর্টিকেলটি যেহেতু আমাদের একটি পত্রিকা থেকে লেখা সুতরাং আপনি চাইলে আমাদের পত্রিকায় লেখা পাঠাতে পারেন।  চলুন জেনে নেই পত্রিকায় লেখা পাঠানোর নিয়ম সম্পর্কে পত্রিকায় লেখা পাঠানোর ইমেইল আপনার যেকোন লেখা আপনি পাঠাতে পারেন আমাদের পত্রিকায় -- janbobd24@gmail.com


আপনার লেখা যেকোনো কবিতা গল্প প্রকাশ করতে মেইল করুন: janbobd24@gmail.com


প্রিয় পাঠক আপনার লেখাটি পাঠাতে আপনার লেখাটি প্রকাশ করতে অবশ্যই আমাদের ফেসবুক পেজ লাইক করে আমাদেরকে জানাবেন: https://www.facebook.com/patokerleka



🤝প্রিয় পাঠক আপনার লেখাটি ওয়েবসাইটে প্রকাশ করতে আমাদের কে মেইল করতে পারেন । 


 ⚡আমাদের ফেসবুক পেইজ ( পাঠকের লেখা )  পেইজ লাইক করে ইমেইল করুন আপনার লেখা।


👉👉নিয়মিত লিখতে আমাদের মেইল করুন। janbobd24@gmail.com



পত্রিকায় লেখা পাঠানোর নিয়ম

বন্ধুরা আপনি যদি আমাদের ওয়েবসাইটটিতে লেখা পাঠাতে চান তাহলে আপনাকে কয়েকটি এছাড়া কয়েকটি শর্ত আপনাকে পূরণ করতে হবে। 

১,  প্রথমে আপনি আমাদের ওয়েব সাইটটিতে প্রবেশ করুন লিংক www.janbobd24.com

২, আমাদের ওয়েবসাইটটিতে আপনি কমপক্ষে ৩ টি পোস্টে কমেন্ট করুন। 

৩, আপনি চাইলে কমেন্ট এর মাধ্যমে আপনার লেখা টি আমাদেরকে পাঠিয়ে দিতে পারেন। 

৪, অবশ্যই কমেন্টে লেখা পাঠানোর জন্য আপনি একটি ইমেইল কিংবা আপনার ফেসবুক আইডি দিবেন আমরা যেখানে আপনার লেখাটির প্রকাশ করার পর লিংকটি আপনাকে প্রদান করতে পারি যাতে আপনি দেখতে পারেন আমরা আপনার লেখাটি প্রকাশ করেছি কিনা। 

৫, আপনি যদি কমেন্টের মাধ্যমে আপনার লেখা প্রকাশ করতে না চান তাহলে আপনি অবশ্যই কমেন্ট করার পরে আমাদের ই-মেইলে আপনার লেখাটির পাঠিয়ে দিন ( gmrabbi999@gmail.com)


পত্রিকায় লেখা পাঠানোর ঠিকানা

 ই-মেইলে আপনার লেখাটির পাঠিয়ে দিন ( gmrabbi999@gmail.com)

ফেসবুকে আপনার লেখাটির পাঠিয়ে দিন - https://www.facebook.com/janbobd24.com.bd

আপনি আমাদের ওয়েব সাইটটিতে প্রবেশ করুন লিংক www.janbobd24.com কমেন্ট এর মাধ্যমে আপনার লেখা টি আমাদেরকে পাঠিয়ে


পত্রিকায় লেখা পাঠানোর ইমেইল


পত্রিকায় লেখা পাঠানোর ইমেইল

পত্রিকায় লেখা পাঠানোর ইমেইল - gmrabbi999@gmail.com

উপরে আপনি কিভাবে লেখা পাঠাতে পারেন কিভাবে লেখা পাঠাবেন সে সম্পর্কে বিস্তারিত তথ্য এবং লিংক গুলো তুলে ধরা হলো এবার আপনি কি ধরনের লিখতে পারেন বাকি লেখা পাঠাবেন সে সম্পর্কে আমাদের শর্তাবলী গুলো জেনে নিন. 


আমাদের শর্তাবলী গুলো জেনে নিন

১, জানবো বিডিতে আপনি এমন সব লেখাই পাঠাতে পারবেন যে লেখাগুলো সচরাচর মানুষের প্রয়োজন বা চাহিদা পূরণ করতে সাহায্য করে। 

২, আপনি যদি কবিতা লিখতে কিংবা কবিতা পড়তে ভালোবাসেন তাহলে অবশ্যই কবিতা লিখে সেটি আমাদের মাধ্যমে প্রকাশ করতে পারেন ( তবে মনে রাখবেন কবিতাটি অন্য কাউকে পাঠানোর পূর্বে আমাদেরকে দিতে হবে কারণ আপনার লেখা অন্য কাউকে দিয়ে সেটি কপিরাইট আমরা নিতে চাইবো না আপনার লেখাটিতে সম্পূর্ণ আপনার স্বত্বাধিকারী দেয়া থাকবে আপনি চাইলে আপনার লেখার উপরে আপনার পিকচার দিতে পারবেন)

৩, ভ্রমণ সংক্রান্ত নানান তথ্য আপনি দিতে পারেন তবে সেগুলো আপনার নিজের মত করে লেখা থাকতে হবে অবশ্য আমরা আপনার লেখাটির প্রকাশ করব যদি সেটি আপনার নিজের লেখা হয়ে থাকে। 

৪, রাজনৈতিক প্রতিহিংসামূলক কিংবা যে সব লেখা দ্বারা সমাজের ক্ষতি হতে পারে এমন লেখা প্রকাশ আমরা করবো না সুতরাং এ সকল লেখা না পাঠানোর অনুরোধ করা হল। 

৫, আমাদের জানবো বিডি সম্পূর্ন রাজনীতি মুক্ত সুতরাং এখানে কোন প্রকার রাজনৈতিক ধরনের লেখা পাঠানো যাবে না পাঠালে সেগুলো প্রকাশ করা হবে না।



লেখা প্রকাশের পূর্ব শর্ত এবং পরবর্তী শর্তগুলো

১, আপনার লেখা পাঠানোর পূর্বে আপনাকে অবশ্যই জানবেন একজন পাঠক হতে হবে এজন্য আপনাকে জানবো গুলিতে কমপক্ষে তিনটি পোস্টে তিনটি কমেন্ট করে আমাদেরকে জানাতে হবে আপনি জানবেন একজন নিয়মিত পাঠক। 

২, আপনার লেখাটির প্রকাশ করার পর আপনাকে আপনার পোস্টে একটি কমেন্ট করে আপনার লেখাটির উপর একটি রিভিউ দিতে হবে। 

৩, আপনার প্রকাশিত লেখা টি আপনার বিভিন্ন মাধ্যম হোয়াটসঅ্যাপ ফেসবুক টুইটার লিঙ্কডইন এর মাধ্যমে অন্যদের সাথে শেয়ার করতে হবে। 

৪, আমাদের সাইটে লেখা পাঠাতে হলে আপনাকে নমনীয় হতে হবে কেননা আমাদের সাইটটি আমরা এমন সব লেখায় প্রকাশ করি যেগুলো মানুষের নানাবিধ তথ্য কিংবা দরকারি তো বন্ধুরা আপনারা চাইলে লেখা পাঠাতে পারেন না চাইলে অবশ্যই আপনাকে ধন্যবাদ।


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন