মিনি ব্লুটুথ স্পিকার

মিনি ব্লুটুথ স্পিকার


একটা সময় ছিল যখন স্পিকার ছিল মানুষের হাতের নাগালের বাইরে তখন কেবল সমাজের উঁচু শ্রেণীর লোকেরা স্পিকার বাজিয়ে গান শুনতে নানান অনুষ্ঠান প্রোগ্রাম করতো। প্রযুক্তির আধুনিকতায় বর্তমানে স্পিকার একটি সহজলভ্য পণ্যে পরিণত হয়েছে। সমাজের নিচু শ্রেণীর যে কোন মানুষ স্পিকার ব্যবহার করতে পারে আজকের আর্টিকেলটিতে মিনি ব্লুটুথ স্পিকার সম্পর্কে জানব মিনি ব্লুটুথ স্পিকার এর দাম কত - মিনি ব্লুটুথ স্পিকার কোথায় পাওয়া যায় একটি মিনি ব্লুটুথ স্পিকার সম্পর্কে বিস্তারিত। 


 মিনি ব্লুটুথ স্পিকার

 মিনি শব্দটির অর্থ হচ্ছে ছোট ব্লুটুথ অর্থ হচ্ছে তারবিহীন কানেকশন আর স্পিকার মানে হচ্ছে  শব্দ উৎপন্ন কারি যন্ত্র। একটা সময় ছিল যখন স্পিকার ব্যবহারের জন্য কেবল বা তারের উপর নির্ভর করতে হতো কিন্তু বর্তমানে স্পিকার ব্যবহার করা খুবই সহজ এগুলো রিচার্জ হয় যেকোনো জায়গায় নিয়ে ব্যবহার করা যায় এবং আপনার মোবাইল কিংবা টিভিও ল্যাপটপরে সাথে কানেকশন করে ব্যবহার করা যায়।

 আরো পড়ুনঃ  কোকাকোলা কোন দেশের কোম্পানি।


 বাজারে পাওয়া যায় সুবল মূল্যে কয়েকটি মিনি ব্লুটুথ স্পিকার এর দাম এবং এগুলোর কোয়ালিটি সম্পর্কে তথ্য গুলো সিরিয়াল এইভাবে জেনে নেই।


কেটিএস 1057 স্পিকারঃ

 আপনি যদি সাশ্রয়ী দামে মিনি ব্লুটুথ স্পিকার কিনতে চান যেগুলো ব্যবহার করতে চান নিজের ব্যক্তিগত ফ্লাট বাসায় কিংবা অফিসের কিংবা দোকানে তাহলে আপনাকে কিনতে হবে কেডিএস 1057 ব্লুটুথ স্পিকার। এটির সাহায্যে আপনি মেমোরি দিয়ে গান শুনতে পারবেন তেমনি আপনার মোবাইলের সাথে কানেকশন করে গান শুনতে পারবেন।

👉👉 পৃথিবীর কোন দেশের টাকার মান কত।  

মিনি ব্লুটুথ স্পিকার


 উচ্চগতিসম্পন্ন এই স্পিকার টি আপনি রিচার্জেবল হিসেবে ব্যবহার করতে পারবেন অথবা সরাসরি চার্জের যাতে কানেকশন ব্যাবহার করতে পারবেন এটি একটি স্পিকার ব্যবহার করা হলে স্পিকারের শব্দতরঙ্গ অনেক বেশি সাথে কোয়ালিটি অনেক ভাল একই সাথে স্পিকারটি আপনি অনেকক্ষণ ব্যবহার করতে পারবেন রিচার্জেবল অবস্থায়। 


 এই স্পিকার টি আপেল ক্রয় করতে পারবেন খুবই সাশ্রয়ী দামে অর্থাৎ 400 টাকা মূল্যে এটি আপনি ক্রয় করতে পারবেন এর বাহিরে আপনাকে গুনতে হবে ডেলিভারী চার্জ আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই ক্রয় করতে পারেন এ জন্য অর্ডার করুন 01751358525

👉👉 মেয়েদের স্তন বড় আকর্ষণীয় সুন্দর করে তোলার ঔষধ।


জেবিএল মিনি ব্লুটুথ স্পিকারঃ

বর্তমান সময়ে স্পিকার কিংবা হেডফোন এয়ার ফোন এর জগতে জেবিএল খুবই নামে একটি ব্র্যান্ড কোম্পানি একটি স্পিকার আপনি ক্রয় করতে পারবেন খুবই সাশ্রয়ী দামের এটি করতে চাইলে আপনাকে অবশ্যই ফোন নম্বরে ফোন করে এর মূল্য জেনে নিতে হবে৷  স্পিকার ডিজে পিকচার দেয়া রয়েছে সেখানে এর ফোন নম্বর দেওয়া রয়েছে ফোন নম্বরে ফোন করে এটির মূল্য সম্পর্কে জেনে নিন। 

মিনি ব্লুটুথ স্পিকার কোথায় পাওয়া যায়


 স্পিকারটি কোয়ালিটি দিক থেকে খুবই সুন্দর এটির সাউন্ড কোয়ালিটি এবং চার্জিং সবকিছুই খুবই উন্নত মানের তাই এটির দাম তুলনামূলকভাবে একটু বেশি বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি এটি ক্রয় করতে পারবেন দামের সাথে ডেলিভারি চার্জ যুক্ত করে। 


 মিনি ব্লুটুথ স্পিকারঃ

খুবই সিম্পল মানের এই স্পিকার টি আপনি চাইলে ব্যবহার করতে পারেন আপনার ব্যক্তিগত হিসেবে এটি কিনতে আপনাকে গুনতে হবে 350 টাকা এর বাহিরে অতিরিক্ত ডেলিভারি চার্জ। স্পিকার ডেপুটি স্পিকার হিসেবে ব্যবহার করতে পারবেন তবে পকেট স্পিকার হিসেবে বাজারে যে সকল স্পিকার পাওয়া যায় তার মধ্যে স্পিকারের দাম তুলনামূলক সবচেয়ে কম। 

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।

মিনি ব্লুটুথ স্পিকার এর দাম কত


 আমরা আমাদের আর্টিকেলটিতে তিনটি ইস্পিকার সম্পর্কে আপনাদেরকে তুলে ধরলাম তবে এর বাহিরেও নানা ধরনের স্পিকার রয়েছে যেগুলো আপনি ক্রয় করতে পারেন আপনার পছন্দ অনুযায়ী এবং আপনি যদি পাইকারি স্পিকারকে করতে চান তাও আপনি ভিজিট করতে পারেন আমাদের ওয়েবসাইট www.Gazivai.com


আর্টিকেলটি সম্পর্কের অবশ্যই আপনার মূল্যবান মন্তব্য কমেন্ট করে জানাতে ভুলবেন না আপনার মূল্যবান কমেন্টের মাধ্যমে জানতে পারবেন আমরা আর্টিকেলটির গুরুত্ব বা আর্টিকেলটি কতটা আপনাদের উপকারে আসতে পেরেছে সেটা জানতে পারবো।

Post a Comment

নবীনতর পূর্বতন