বী’র্যপাত বন্ধ রে’খে বে’শী সময় যৌ’ন মি’লন ক’রার ৫টি প’দ্ধতি

 

বে’শী সময় যৌ’ন মি’লন ক’রার ৫টি প’দ্ধতি

সহবাস করার সময় পুরুষের ইচ্ছা থাকে সহবাসের সময় টাকে অধিক দীর্ঘায়িত করা। কিন্তু আমরা অনেকেই কৌশলগত ভুলের কারণে সহবাসের সময় তাদের দীর্ঘায়িত করতে পারিনা।  সহবাস দীর্ঘ করার জন্য মেডিসিন এর থেকে সহবাসের কৌশল গুলো রপ্ত করা অনেক সহজ ও কার্যকর। 


মনে রাখবেন ঔষধ খেয়ে আপনি যদি সহবাস করেন তাহলে আপনার সহবাসের সময় যে দীর্ঘায়িত হবে এবং তা কিন্তু নয়।এর কারণ হলো আপনি যখন সহবাস করে আপনার উত্তেজনার চরম পর্যায়ে পৌঁছে যায় তখন দেহের কোষ গুলো মনে করে আপনার বীর্যস্খলনের সময়ে এসে গেছে, আর তখনি আপনার ইচ্ছার বিরুদ্ধেই দ্রুত বীর্যপাত হয়ে যায়। 


সহবাসের ঔষধ খেয়ে দ্রুত বীর্যপাত রোধ করার চাইতে সহবাসের সময় আপনি কিছু টেকনিক বা কৌশল অবলম্বন করলে সহবাসের সময় দীর্ঘায়িত হবে এটি আপনি ব্যবহার করতে পারবেন। স’হবাসে অধিক সময় দেয়ার পদ্ধতি সমূহ নিয়ে আজকের আলোচনা। 


পদ্ধতি১: চেপে ধ’রা: অধিক সময় ধরে যৌ’ন মি’লন করার এই পদ্ধতিটি আবি’ষ্কার করেছেন মাষ্টার এবং জনসন নামের দুই ব্যক্তি।

চে’পে ধ’রা পদ্ধতি আসলে নাম থেকেই অনুমান করা যায় কিভাবে ধরত হয়? যখন কোন পুরু’ষ মনে করেন তার বী’র্য প্রায় স্থলনের পথে, তখন সে অথবা তার স’ঙ্গী লি’ঙ্গের ঠিক গোড়ার দিকে অন্ডকোষের কাছাকাছি লি’ঙ্গের নিচের দিকে যে রাস্তা দিয়ে বী’র্য বহি:র্গামী হয় সে শিরা কয়েক সেকেন্ডের জন্য চে’পে ধরবেন।

আরো  খবর পরুনঃ

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….?


পদ্ধতি২: সংকোচন/টেনসিংঃ অ  ধিক সময় ধরে পোন মি’লন করার এ পদ্ধতি সর্ম্পকে বলার আগে আমি আপনাদের কিছু বেসিক ধারনা দেই আমা’রা প্রসাব করার সময় প্রসাব পুরুপোরি নিঃস্বরনের জন্য অন্ডকোষের নিচ থেকে পায়ুপথ পর্যন্ত অঞ্চলে যে এক প্রকার খি’চুনী দিয়ে পুনরায় তলপেট দিয়ে চা’প দেই এখানে বর্ণিত সংকোচন বা টেনসিং পদ্ধতিটি অনেকটা সে রকম।

তবে পার্থক্য হল এখানে আমা’রা খি’চুনী প্রয়োগ করবো- চা’প নয়। এবার মূ’ল বর্ণনা- মি’লনকালে যখন অনুমান করবেন বী’র্য প্রায় স্থলনের পথে, তখন আপনার সকল যৌ’ন অঞ্চল কয়েক সেকেন্ডের জন্য প্রচন্ড শ’ক্তিতে খিচে ধরুন। এবার ছেড়ে দিন। পুনরায় কয়েক সেকেন্ডের জন্য খি’চুনী দিন।


পদ্ধতি ৩ঃ একবার বীর্যপাতের পর আবার শুরু করুন ; সহবাসের সময় দীর্ঘায়িত করার সবচাইতে কার্যকরী একটি উপায় হলো সহবাসের সময় প্রথমবার আপনি দ্রুত বীর্যপাত করে ফেলুন। আমাদের সমাজের অনেক মানুষই মনে করে প্রথমবার বীর্যপাত হয়ে গেলেই তারা আর সহবাস করতে পারবেন না বা আর সহবাস করার ইচ্ছা পোষণ করেনা। সহবাসের সময় বীর্য পাত এর মূল কারণ হলো বাচ্চা জন্মদানের সাথে বীর্যপাতের সম্পর্ক রয়েছে আর সহবাসের সময় দীর্ঘায়িত করা আপনার কৌশলগত দিক এর উপর নির্ভর করে। 


তাই যারা সহবাসে অধিক সময় স্থায়ী করতে পারছেন না বা দ্রুত বীর্যপাত হয়ে যায় তারা অবশ্যই ঔষধের দিকে মনোযোগ না দিয়ে কৌশলগত দিক গুলো রপ্ত করার চেষ্টা করুন।

আরো  খবর পরুনঃ

পুরুষের সেক্স বাড়ানোর ঔষধ biomanix /ব্যায়োমেনিক্স এর  উপকারিতা ?

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….?

পুরুষের সেক্স বাড়ানোর ঔষধ vimax capsule এর দাম কত ?

দিনের কোন সময় নারীদের সেক্স পাওয়ার বেশি থাকে……….


Post a Comment

নবীনতর পূর্বতন