মিনি সেলাই মেশিন কিনুন মাত্র ১১০০ টাকায়


মিনি সেলাই মেশিন

আমাদের খুবই প্রয়োজনীয় একটি জিনিস হল সেলাই মেশিন, আমরা যারা সেলাই মেশিনের কাজ জানি না তারাও এটি দিয়ে খুব সহজেই ছোটখাটো কাজগুলো করে নিতে পারি। আজকে ৮০০ টাকায় একটি সেলাই মেশিনের কথা আপনাদেরকে বলবো। call - 01751358525

ছবিতে যে সেলাই মেশিন টি দেখতে পাচ্ছেন এটি হচ্ছে একটি মিনি ইলেকট্রিক সেলাই মেশিন। এই মেশিনটির সাহায্যে আপনি খুব সহজেই যেকোন হালকা ধরনের পোশাক সেলাই করে নিতে পারবেন। এই মেশিনটি চালানো খুবই সহজ এবং ঝামেলাহীন। 

আরো পড়ুনঃ ১০ টি ঘুমের ঔষধের নাম  জেনে নিন


শেলাই মেশিনটি কি আপনি কোথায় পাবেন ? 

এই সেলাই মেশিন কি আপনি কিনতে চাইলে আপনাকে Gazivai.com ওয়েবসাইট থেকে কিনতে হবে। এটি সেলাই মেশিনের কত দাম ধরা হয়েছে এর সাথে আপনাকে অবশ্যই ডেলিভারি চার্জ দিতে হবে। 


শেলাই মেশিনটির কোয়ালিটি 

সেলাই মেশিন টি একটি ইলেকট্রিক চায়না সেলাই মেশিন, এই সেলাই মেশিন থেকে কোনপ্রকার ওয়ারেন্টি বা গ্যারান্টি কোনোটিই নেই। আপনি এই সেলাই মেশিন টি কিনার সময় এটি চেক করে নিতে পারবেন পরবর্তীতে এটিকে আর কোন ওয়ারেন্টি প্রযোজ্য হবে না। 


সেলাই মেশিন চালানোর নিয়ম 

এই ছোট্ট ইলেকট্রিক সেলাই মেশিন চালানোর নিয়ম শেখার জন্য আপনি ইউটিউবে মিনি সুইং মেশিন লিখে সার্চ করলে অসংখ্য ভিডিও পেয়ে যাবেন। এসব ভিডিও অনেকগুলোতেই হাতে-কলমে শেখানো হয়েছে আপনি সেখান থেকে খুব সহজেই শিখে নিতে পারবেন। 

সেলাই মেশিনের দাম

বাজারে বিভিন্ন রকমের সেলাই মেশিন রয়েছে তবে এই সেলাই মেশিন সবচাইতে কম দামের। আপনি এর চাইতে আর কম দামে বাজারে কোন সেলাই মেশিন পাবেন না বিশেষ করে ইলেকট্রিক সুইং মেশিন গুলো।

মিনি সেলাই মেশিন চালানো অনেক সহজ এটি খুব সহজেই ব্যবহার করতে পারবেন,  এসকল সেলাই মেশিন অবশ্যই বাচ্চাদের থেকে দূরে রাখুন কেননা এটি ইলেক্ট্রিক সার্কিটের মাধ্যমে চলে থাকে এই জন্য বাচ্চারা এটি না বুঝে ব্যবহার করার ফলে মারাত্মক ক্ষতি করে ফেলতে পারে। 


 মিনি সেলাই মেশিন আমাদের থেকে কিনবেন কেন,  আমরাই একমাত্র বাংলাদেশের সবচাইতে কম দামে মিনি সেলাই মেশিন বা সুইং মেশিন বিক্রি করে থাকি,  850 টাকা দামের সেলাই মেশিন তৈরির ক্ষেত্রে আপনার অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ করতে হবে আর এটি আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে সরাসরি অর্ডার করে কিনতে পারেন। 


 ঢাকার বাইরে থেকে মিনি সেলাই মেশিন কেনার জন্য আপনাকে অবশ্যই অগ্রিম 200 টাকা প্রদান করে অর্ডার কনফার্ম করতে হবে।  মিনি ইলেকট্রিক সেলাই মেশিন এটিতে 6 মাসের ওয়ারেন্টি দেয়া হয় থাকে তবে আপনি যদি ঢাকার মধ্যে থাকেন তাহলে সরাসরি রিপ্লেসমেন্ট পাবেন ঢাকার বাহিরে থাকলে এটি রিপ্লেসমেন্ট করার জন্য আপনাকে আলাদা খরচ বহন করতে হবে৷ 


 জীবনকে অধিক স্বাচ্ছন্দ আনন্দময় করে তুলতে আজও একটি মিনি সেলাই মেশিন কিনে ব্যবহার শুরু করুন।  দর্জির পিসি অহেতুক সময় নষ্ট না করে নিজের পছন্দমত ডিজাইনের জামা কাপড় তৈরি করতে আজই একজন এক্সপার্ট হয়ে উঠুন মিনি সেলাই মেশিন ব্যবহারের মাধ্যমে। 


 মিনি সেলাই মেশিন আসলে কতটা মিনি

 মিনি সেলাই মেশিন আসলে এতটা মিনি না যতটা আপনি এর মিনি নাম শুনে আন্দাজ করছেন এটি দিয়ে আপনি যে কোন কাপড় সেলাই করতে পারবেন তবে অবশ্যই পাতলা কাপড় সেলাই করবেন কেননা এর সম্পূর্ণ প্লাস্টিক একটু ছোট আকারের হয় অতিরিক্ত চাপে ভেঙে যেতে পারে বা ক্ষতি হতে পারে।  মোটা কাপড় বলতে যেমন আমাদের প্যান্ট জিন্স প্যান্ট গ্যাবাডিং প্যান্ট ইত্যাদিতে ডাবল রিপ্লাই গুলো রয়েছে এসব সেলাই দেওয়ার সময় অনেক সময় নাও হতে পারে এক্ষেত্রে একটু সতর্ক হওয়া উচিত। 


 মিনি সেলাই মেশিন কোথায় কিনতে পাওয়া যায়

 আপনি আমাদের কাছ থেকে মিনি সেলাই মেশিন কিনতে পারেন আর এজন্য আপনি আমাদের উপরে দেয়া ফোন নম্বরে ফোন করে অর্ডার করতে পারেন এছাড়াও কমেন্টের মাধ্যমে আমাদের সাথে কন্টাক করতে পারেন আমাদের কন্টাক্ট পেজে গিয়ে আমাদেরকে মেসেজের মাধ্যমে অর্ডার করতে পারেন।


আরো পড়ুনঃ  জুমার দিনের ফজিলত ও গুরুত্ব ও তাৎপর্য জেনে নেই


Post a Comment

নবীনতর পূর্বতন