infinix hot 9 মোবাইল মাত্র ১০৪৯৯ টাকা


১০ হাজার ৪৯৯ টাকায় ফোন ৪ জিবি র্যাম ৬৪ জিবি মেমোরি  


ইনফিনিক্স হট ৯ প্লে ফোনটিতে এমনই ফিচার দেওয়া হয়েছে। বরাবরই ইনফিনিক্স ফোন গুলোর দাম বাজারে থাকা অন্য ফোন গুলোর তুলনায় একটু কম হয়ে থাকে। 

আগস্ট 2020 সালে লঞ্চ করা এই ফোনটিতে রয়েছে অনেক উন্নত মানের সেটিং ফিচার । যা কমদামের বাজেটে থাকা ফোন গুলোর মধ্যে সবার শীর্ষে। 

তো দেখে নে ইনফিনিক্স এত কম দামের ফোন গুলোতে কি কি দিয়েছে যে তাদের ফোনটি বর্তমান সময়ে কম দামে সবচেয়ে সেরা একটি ফোন। 

ফোনটিতে অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হচ্ছে অ্যান্ড্রয়েড 9 পাই। 

কোনটি ওজন রাখা হয়েছে 209 গ্রাম স্কিনের সাইজ 6.82 ইঞ্চি আইপিএস এলসিডি টাচ স্ক্রিন। 

কোনটিতে রেজুলেশন রাখা হয়েছে ৭২০×১৬৪০ পিক্সেল

সেটটিতে রম হিসেবে ব্যবহার করা হয়েছে ৪ জিবি সেট মেমোরি রম 64 gb এছাড়াও ফোনটিতে ২৫৬ জিবি পর্যন্ত মেমোরি ব্যবহার করা যাবে। 


ফোনটিতে শক্তি সঞ্চার হিসেবে ব্যবহার করেছে এই কোর প্রসেসর মিডিয়াটেক হেলিও প্রসেসর শিল্পী হিসেবে রয়েছে অক্টাকোর এবং সিপিইউ হিসেবে রয়েছে পাওয়ার্ভর ge8320। 


ফিনিক্স হট ৯ প্লেতে ক্যামেরা ব্যবহার করা হয়েছে দারুন এই ফোনটিতে রয়েছে 13mp ক্যামেরা QVGA এবং ইয়েলো লাইট সেনসর ক্যামেরা এবং সেকেন্ডারী হিসেবে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। 


কোনটি ব্যাটারি ব্যাকআপ হিসেবে রয়েছে 6000mh লায়ন পলিমার ব্যাটারি এতে ইউএসবি পোর্ট এবং ইউএসবি on-the-go ব্যবহার করা যাবে কোনটিতে 3G ইন্টারনেট 4G ইন্টারনেট এবং ব্লুটুথ ব্যবহার করা যাবে।


বাড়তি টিচার হিসেবে ফোনটিতে রয়েছে এফএম রেডিও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর প্রক্সিমিটি সেনসর কম্পাস এবং একই সাথে দুটি ন্যানো সিম ডুয়েল স্ট্যান্ডবাই হিসেবে ব্যবহার করা যাবে । 


এতসব ফিচার থাকতেও মূল্য রাখা হয়েছে মাত্র 10 হাজার 499 টাকা যা নিঃসন্দেহে বর্তমান সময়ে বাজারে টাকা বাজেটের তুলনায় অনেক কম। 


আপনি ইনফিনিক্স ফোনটি কিনতে চাইলে দারাজ থেকে কিনতে পারেন তাহলে আরো ছাড় পেয়ে যেতে পারেন। ফোন কেনার সময় অবশ্যই ফোনটি অফিসিয়াল দেখে কিনবেন কারণ অফিশিয়াল ফোন কিনলে আপনি ভাল সার্ভিস পাবেন না।

আরো  খবর পরুনঃ

বিশ্বের ব্যয়বহুল ১০ টি শহর সম্পর্কে জেনে নেই…….

বাংলাদেশর  শীর্ষ ১০ টি ওয়েবসাইট সম্পর্কে জেনে নিন……..


Post a Comment

নবীনতর পূর্বতন