কলকাতা যেতে পারছেন না মিথিলা কি হয়েছে সৃজিতের সাথে

 

মিথিলা কি হয়েছে সৃজিতের সাথে

আলোচিত সমালোচিত নায়িকা মিথিলা বর্তমানে বাংলাদেশের অবস্থান করছেন, ক্রিসমাসের আগে কলকাতার খেলা হচ্ছে না এমনটাই বলছেন কলকাতার পত্রিকা আনন্দবাজার। 


বাংলাদেশের জি ফাইভ এর কাজের জন্য ঢাকায় এসেছিলেন মিথিলা,ফেরার কথা ছিল খুব শীঘ্রই কিন্তু দেশে আরো কয়েকটি কাজ বাকি থাকার কারণে খুব দ্রুতই তিনি ফিরতে পারছেন না। 


এদিকে অনেকেই মনে করছেন সুজিত মিথিলার মধ্যে নতুন করে কোন সমস্যার সৃষ্টি হয়েছে কিনা, মিথিলা ও সৃজিতের মধ্যে নতুন করে কোনো সমস্যা সৃষ্টি হয়নি বরং মিথিলা তার কাজের জন্য কয়েকদিন ঢাকায় অবস্থান করবেন। 


কাজ শেষ হলে তিনি আবার পুনরায় কলকাতা ফিরে যাবেন এবং সেখানে আবার সূর্যের সঙ্গে মিলিত হবেন। ইতিমধ্য কয়েকটি কাজের জন্য খুব ব্যাস্ত সময় পার করছেন আলোচিত এই সেলিব্রেটি।

আরো  খবর পরুনঃ infinix hot 9 মোবাইল মাত্র ১০৪৯৯ টাকা……….

তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে মিথিলা ছাড়াও আছেন অভিনেতা আরিফিন শুভ। মিথিলা জানালেন, মঙ্গলবার থেকে শ্যুট শুরু হবে। সোমবার তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটে


কলকাতা থেকে থেকে ঢাকায় এসে প্রথম কয়েক দিন বাড়িতেই ছিলেন মিথিলা। পরিবারের সঙ্গে বহু দিন সময় কাটানো হয়নি। বললেন, “আম্মি আর আব্বু এত দিন পরে আমাকে আর আয়রাকে পেয়ে খুব খুশি। কিছু দিন তাই ঢাকাতেই থাকছি।

সৃজিত বলেছিলেন, কাকাবাবু ট্রিলজির শেষ ইনস্টলমেন্ট। ২০১৩ থেকে ২০২০— সাত বছর ধরে কাকাবাবু নিয়ে প্রচুর স্মৃতি আমার। দেশের বাইরে কত ঘোরার অভিজ্ঞতা! সে মিশর হোক আর কেনিয়া। বিশেষ করে ছোটদের জন্য বানানো ছবির নিরিখে কাকাবাবু আমার কাছে খুব স্পেশাল। ক্রিসমাসে আইরার জন্য এই ‘কাকাবাবু’ই বিশেষ উপহার ছিল সৃজিতের।


আরো  খবর পরুনঃ

infinix hot 9 মোবাইল মাত্র ১০৪৯৯ টাকা……….

যে তিন সময় নামাজ পড়া হারাম নামাজ পড়া যাবে না………

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ প্রতি পিস ১০০ টাকা মাত্র……..

বাংলাদেশের শীর্ষ ১০ দর্শনীয় কম খরচে ভ্রমন উপযোগী স্থান………


Post a Comment

নবীনতর পূর্বতন