তেলাপোকা মারার ঔষধ এর নাম ও দাম

 

তেলাপোকা মারার ঔষধের
তেলাপোকা মারার ঔষধ এর নাম দাম বিস্তারিত

শহর হোক কিংবা গ্রাম তেলাপোকার যন্ত্রণায় অতিষ্ঠ নয় এরকম মানুষ খুবই কম পাওয়া যায়।  রান্নাঘর থেকে শুরু করে শোয়ার ঘর এমনকি কারখানা গোডাউনে এই তেলাপোকার উপদ্রব্য অনেক বেশি।  আজকে আমরা তেলাপোকা মারার ঔষধ এর নাম ও দাম সম্পর্কে বিস্তারিত জানবো। 


তেলাপোকা দমনের ঔষধ তেলাপোকা মারার ঔষধ আপনি বাজারে সহজেই কিনতে পাবেন।  কম দামে কি বেশি দামের যেকোনো বিভিন্ন ক্যাটাগরির ঔষধ পাওয়া যায় এর মধ্যে উল্লেখযোগ্য হলো তেলাপোকা মারার চক, তেলাপোকা মারার স্প্রে, তেলাপোকা মারার পাউডার ইত্যাদির।

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা 


 তেলাপোকা দমন করার সবচাইতে কম দামে ঔষধ হচ্ছে তেলাপোকা মারার চক,  চলুন বিস্তারিত জেনে নেই কোনটির মূল্য কত কোনটি সবচেয়ে কার্যকরী এ সম্পর্কে বিস্তারিত খুঁটিনাটি তথ্য।


১. তেলাপোকা মারার পাউডার


তেলাপোকা মারার পাউডার
তেলাপোকা মারার পাউডার কোথায় পাওয়া যায়

 তেলা পোকা দমনের জন্য বাজারে যতগুলো ঔষধ পাওয়া যায় তার মধ্যে সবচেয়ে ভাল কার্যকরী হচ্ছে তেলাপোকা মারার পাউডার ফিনিশ চক পাউডার।  ফিনিশ চক পাউডার ছোট-বড় কৌটায় পাওয়া যায় এগুলো স্টিলের টিনের কৌটা এবং প্লাস্টিকের কৌটা দুভাবেই কিনতে পাওয়া যায়। 


 ফিনিশ পাউডার ব্যবহার করা একটু কষ্টসাধ্য অর্থাৎ এগুলো ব্যবহার করতে হয় বিছানার নিচে কিংবা তেলাপোকার চলাচলের রাস্তায় ভিছিয়ে রাখতে হয়।  ফিনিশ পাউডার টা 35 থেকে 40 টাকার মধ্যেই কিনতে পেয়ে যাবেন বাজারের যেকোন মুদি কিংবা মনোহরির দোকান গুলোতেই। 


২. তেলাপোকা মারার চক


তেলাপোকা মারার চক
তেলাপোকা মারার চক দাম কত জেনে নিন

 তেলাপোকা থেকে মুক্তির উপায় এর জন্য অনেকের কাছেই সবচেয়ে জনপ্রিয় হচ্ছে তেলাপোকা মারার চক ফিনিশ বাজারে পাওয়া যায় তেলা পোকা দমনের চক।  এটি ব্যবহার করা যেমন সহজ তেমনি তেলাপোকা মারার ঔষধ হিসাবে এটি বহুল সমাধিত।  একইসাথে এটির দাম খুবই কম এবং ব্যবহার খুবই কম কষ্টসাধ্য। 

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


ফিনিশ ব্যবহার করতে হবে তেলাপোকার চলাচলের রাস্তায় অথবা আপনার টেবিল সোফা এর নিচে তিনটি ব্যবহার করলে পিপড়া তেলাপোকার সহজেই দূর হয়ে যায়।  প্রতিটি ফিনিশ চক পাউডার আপনি কিনতে পেয়ে যাবেন 15 থেকে 20 টাকার মধ্যেই।


৩,  তেলাপোকা মারার স্প্রে


তেলাপোকা মারার স্প্রে
তেলাপোকা মারার স্প্রে দাম কত জানুন

তেলাপোকা মারার কার্যকরী ঔষধ হিসেবে অনেকেই হিট স্প্রে ব্যবহার করে থাকেন। বিশেষ করে এর মূল্য অনেক বেশি হওয়ায় এটি ধনীদের তেলাপোকা মারার কীটনাশক হিসেবেই বিবেচিত হয়ে থাকে। হিট স্প্রে ব্যবহারের ফলে সহজেই ঘর থেকে তেলাপোকা দূর হয়ে যায় আর এটি স্প্রে হিসেবে ব্যবহার করা হয় তেলাপোকা মারার কীটনাশক খুবই সহজে ব্যবহার  


তেলাপোকা মারার স্প্রে প্রতিটি হিট স্প্রে এর মূল্য 280 টাকা থেকে 300 টাকা কিংবা 350 টাকার মধ্যে হয়ে থাকে।  হিট স্টোরি সঠিক মূল্য সম্পর্কে তথ্য না থাকায় আমরা সঠিক তথ্যটি উপস্থাপন করতে পারলাম না। 


 তেলাপোকা মারার কৌশল হিসাবে আপনি এই ঔষধ গুলো ব্যবহার করতে পারেন। তেলাপোকা মারার উপায় এছাড়াও আপনি চাইলে তেলা পোকা দমন করার জন্য নিজের অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারেন যদি তেলাপোকা দূর করার কোন পদ্ধতি আপনার জানা থাকে। 

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক


 আমাদের আজকের পর্বে আমরা শুধুমাত্র তেলাপোকা দূর করার বাজারে পাওয়া যায় এমন কয়েকটি ঔষধ এর দাম সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরছি।  তেলাপোকা মারার ঔষধ আপনি ঘরোয়া উপায়ে তৈরি করতে পারেন আবার বাজার থেকে কিনে আনতে পারেন। তেলাপোকা মারার উপায় নিজের অভিজ্ঞতাকে কাজে লাগাতে পারেন অথবা বাজার থেকে প্রচারিত ঔষধের মাধ্যমে তেলাপোকা দমন করতে পারেন। 


তেলাপোকা দমনের উপায় এই আর্টিকেলটি ইন্টারনেটের মাধ্যমে তৈরি করা সুতরাং আর্টিকেলটি সম্পর্কে আপনার বাস্তব অভিজ্ঞতা অবশ্যই কমেন্ট করে আমাদের সাথে শেয়ার করুন।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা


Post a Comment

নবীনতর পূর্বতন