sohobaser niom | ও সঠিক পদ্ধতি ইসলাম কি বলে

sohobaser niom
 sohobaser niom ইসলাম কি বলে


সহবাস বা শারীরিক মিলন কিভাবে করা উচিত এর সঠিক নিয়ম কী সম্পর্কে অনেকেই সঠিক তথ্য জানে না। স্ত্রী সহবাসের সঠিক নিয়ম সম্পর্কে ছাড়া সঠিক তথ্য জানা নেই আজকের আর্টিকেলটির মাধ্যমে তারা সঠিক নিয়ম গুলো সহজেই জেনে নিতে পারেন। sohobaser niom সকল তথ্য সঠিক ভাবে বোঝার জন্য সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন নয়তো কোন তথ্য আপনি সঠিকভাবে না বুঝে উল্টোভাবে বুঝতে পারেন। সঠিক নিয়ম সম্পর্কে চলুন বিস্তারিত জেনে নেয়া যাকঃ


sohobaser niom | ও সঠিক পদ্ধতি ইসলাম কি বলে


স্ত্রী সহবাসের সময় যে সকল বিষয়ের প্রতি লক্ষ্য রাখতে হবে।  অর্থাৎ স্ত্রী সহবাসের সময় যে বিষয়গুলো আপনাকে বাধ্যতামূলক মেনে চলতে হবে সেগুলো জানা আমাদের প্রত্যেকের জন্যই খুবই জরুরীঃ


১, ইসলামে প্রত্যেকটি জিনিসের ব্যাপারে সহি-শুদ্ধ নিষেধ করার গুরুত্ব রয়েছে। তেমনি ভাবে সহবাসের সময় সঠিক ঠিক রাখা একান্ত ও বাধ্যতামূলক। স্ত্রী সহবাসের নিয়ত হচ্ছে মুসলিম উম্মাহের সংখ্যা বৃদ্ধি করা আল্লাহর সন্তুষ্টি অর্জনের উদ্দেশ্যে সহবাস।


২, সহবাসের সময় sohobaser niom স্ত্রীকে আলিঙ্গন করা চুম্বন করা ইত্যাদি খুবই জরুরী। সহবাসের মূল উদ্দেশ্য সন্তান জন্ম দেওয়া মুসলিম উম্মাহর সংখ্যা বৃদ্ধি করা ব্যতীত সহবাসের মাধ্যমে তৃপ্তি ও আনন্দ লাভ করা। আনন্দ অতৃপ্তি বাড়িয়ে তোলার জন্য স্ত্রীকে আলিঙ্গন করা ও চুম্বন করার বিকল্প নেই। 


৩,স্ত্রীর সাথে সহবাস করার সময় আল্লাহর কাছে দোয়া করা, যেমন আল্লাহর নামে শুরু করছি হে আল্লাহ আমাদেরকে তুমি শয়তান থেকে দূরে রাখো এবং আমাদেরকে তুমি যা দান করবে তা থেকে শয়তানকে দূরে রাখ। রাসূলে পাক সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন এরপর যদি বাবা সন্তানের জন্ম হয় তাহলে শয়তান তার কখনো ক্ষতি করতে পারবেনা। 


৪,  স্ত্রীর সাথে সঙ্গম করার সময় যে কোন আসনে স্ত্রী সহবাস করা যাবে। যদিও দাঁড়িয়ে সহবাস করা অনুচিত শব্দটি শুয়ে-বসে দাঁড়িয়ে এমনকি পিছন দিক থেকে সহবাস করা যাবে। তবে অবশ্যই মনে রাখতে হবে আপনি যে দিক থেকেই সহবাস বা মিলন করে না কেন অবশ্যই তা কেবল মাত্র স্ত্রীর যোনি পথে হতে হবে। ইসলামে পায়ুপথে সহবাস করা কে সম্পূর্ণ হারাম ঘোষণা করা হয়েছে সুতরাং এই সকল কাজ থেকে বিরত থাকুন।

👉👉 সাইয়েদুল ইস্তেগফার , ক্ষমা প্রার্থনার শ্রেষ্ঠ দোয়া আরবী

৫, সহবাস করার জন্য খুবই গুরুত্বপূর্ণ তেমনি সহবাসে কি সোয়াবের কাজ কিন্তু এই সবের কাজটি গুনাহের কাজে পরিনত হয় যদি স্ত্রীর যোনিপথ দিয়ে পায়ুপথে সহবাস বা সঙ্গম করা হয়ে।  বিশ্বনবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন কেউ যদি সহবাসের সময় স্ত্রীর পায়ুপথে সহবাস করে তাহলে আল্লাহ তার দিকে  দয়ার দৃষ্টিতে তাকান না। 


৬, স্ত্রীর মাসিক বা পিরিয়ড এর সময় সহবাস করা সম্পূর্ণ নিষিদ্ধ। স্ত্রী মলদ্বারে সহবাস করার জন্য নিষিদ্ধ ঠিক তেমনি ভাবে স্ত্রীর পিরিয়ডের সময় সহবাস করা ঠিক একই ভাবে নিষিদ্ধ।

 

৭, স্ত্রীর সাথে দিনে একবার একের অধিক বার সহবাস করা যায় যতবার ইচ্ছে করা যায় তবে প্রতিবার সহবাসের পূর্বে অযু করে নেয়া মুস্তাহাব। হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন যখন তোমাদের কেউ নিজ স্ত্রীর সাথে সহবাস করার পর আবার সহবাস করতে চায় এর মাঝখানে যেন অজু করে নেয়। 


উপরোক্ত সাতটি sohobaser niom বিষয় থেকে আমরা জানতে পারলাম সহবাসের সময় কোন কোন নিয়ম গুলো আপনার মেনে চলা একান্তই বাধ্যতামূলক। আশা করি আমাদের সাবলীল ভাষায় তুলে ধরা বিষয়গুলো আপনি সঠিকভাবে বুঝতে পারছেন যদি কোন বিষয় বুঝতে অসুবিধা হয় অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে অবহিত করুন।

Post a Comment

নবীনতর পূর্বতন