ফিমেল মানে কি ? ফিমেল শব্দের অর্থ কি

ফিমেল মানে কি
ফিমেল শব্দের অর্থ কি 


ফিমেল মানে: বাংলায় যে শব্দটিকে নারী, মেয়ে, কন্য বলা হয় ইংরেজিতে ঠিক সেই শব্দটি কি আমরা গার্লস, ফিমেল, ওম্যান ইতালি শব্দে চিনে থাকি।  তবুও মাঝে মধ্যে আমাদের মনের মধ্যে প্রশ্ন জাগে মেল আর ফিমেল মানে কি ফিমেল মানে কি কিংবা কখনো কখনো নিজের অজান্তেই প্রশ্ন করে বেশি ফিমেল শব্দের অর্থ কি চলুন এসকল প্রশ্নের কিছু উত্তর সহজ ভাষায় জেনে আসি। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

 

ফিমেল মানে কি

 উত্তরটি সহজ ভাষায় বলতে গেলে ফিমেল শব্দটি সাধারণত নারী জাতিদের কে বোঝাতে ব্যবহার করা হয়ে থাকে অনেকের মধ্যে মতবিরোধ পার্থক্য থাকলেও নারীজাতিকে বোঝানোর জন্যই ফিমেল শব্দটি ব্যবহার হয়। 

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


ফিমেল শব্দটির আদি উৎপত্তি কোন দেশ থেকে কিংবা কোন ভাষা থেকে ফিমেল শব্দটির উৎপত্তি হয়েছে এ সম্পর্কে সঠিক তথ্য পাওয়া যায়নি তবে এ সম্পর্কে সঠিক তথ্য যদি আপনার কাছে থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করুন ?


ফিমেল মানে কি বাংলা

বাংলায় ফিমেইল শব্দটির অর্থ হচ্ছে কন্যা বা মেয়ে মেয়ে জাতি বোঝাতেই প্রেমের শব্দটি ব্যবহার করা হয়ে থাকে। ফিমেল শব্দটি ব্যাকরণগত ব্যবহার কিংবা অর্থ থাকলেও আমরা সাধারণত প্রেমের শব্দটি দ্বারা নারী জাতি দের কে বুঝে থাকি।  ফিমেল শব্দটি সম্পর্কিত উত্তর আপনার জানা থাকলে অবশ্যই কমেন্ট ও শেয়ার করুন। 



মেল আর ফিমেল মানে কি

ফিমেল শব্দটির বিপরীত হচ্ছে মেল মেল দ্বারা বোঝানো হয়ে থাকে পুরুষ জাতিকে বা পুরুষ লিঙ্গ অপরদিকে ফিমেল দ্বারা বোঝানো হয়ে থাকে স্ত্রী জাতি বা স্ত্রী লিঙ্গ।  বাংলা যেরকম পুরুষ ছাড়া স্ত্রী ধারা দুটি জাতি পার্থক্য করা হয়ে থাকে ঠিক ইংরেজিতে মেল এবং ফিমেল দ্বারা দুটি পার্থক্য করা হয়ে থাকে। 

👉👉 চিরতরে গ্যাস্ট্রিক কমানোর উপায়

মানুষের মধ্যে লিঙ্গ কত পার্থক্যের কারণে মেল এবং ফিমেল হয়ে থাকে ইংরেজিতেও ঠিকই একই লিঙ্গ গত পার্থক্য ফিমেল এবং ফিমেল দ্বারা বোঝানো হয়ে থাকে।


ফিমেল শব্দের অর্থ কি 

প্রাচীনকাল থেকে কিংবা সৃষ্টির সূচনা লগ্ন থেকেই পুরুষ এবং নারী দুটি আলাদা জাতিতে বিভক্ত হয়ে আসছে তাদের মধ্যে বিভিন্ন পার্থক্য রয়েছে তার মধ্যে প্রথম পার্থক্য হচ্ছে তাদের আলাদা একটি পরিচয় তৈরিতে।  যেটাকে আমরা পুরুষ স্ত্রী মেল ফিমেল মেন ওমেন গার্লস বয় ইত্যাদি বিভিন্ন নামে চিনে বা ভাগ করে আসছে। 


 মেল ফিমেল সম্পর্কে আমাদের আজকের আর্টিকেলটি ছিল এ পর্যন্ত আর্টিকেলটি সম্পর্কে আপনার যেকোনো মন্তব্য কমেন্ট এর মাধ্যমে অবশ্য লেখা জানাতে পারেন তো বন্ধুরা আজ এ পর্যন্তই ভালো থাকুন সুস্থ থাকুন জানবো বিডির সাথে থাকুন আল্লাহ হাফেজ।

👉👉 ছারপোকা তাড়ানোর ৭টি ঘরোয়া সহজ উপায়

👉👉 দাড়ি গজানোর তেল মাত্র ৩৫০ টাকায়

👉👉 ইসলামে স্বামী স্ত্রী সহবাসের দোয়া ফজিলত  


Post a Comment

নবীনতর পূর্বতন