লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কারণ কি

লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কারণ কি


অনেক পুরুষেরই দেখা যায় লিঙ্গ বাঁকা হয়ে যায় বা লিঙ্গ চিকন হয়ে যায় তো তারা কিভাবে সমাধান পেতে পারে অথবা লিঙ্গ বাঁকা হলে করণীয় কি এসম্পর্কে অনেক তথ্যই নেটে খুজে থাকেন। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কারণ কি লিঙ্গ বাঁকা হয়ে গেলে পুরুষের করণীয় কি সম্পর্কে খুঁটিনাটি তথ্য।  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


 লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কারন কি

 অনেক পুরুষই রয়েছেন যাদের লিঙ্গ উত্থিত অবস্থায় পুরোপুরি সহজে নাহয় বাঁকা থাকে বা একদিকে ভাঁজ হয়ে থাকে এই সমস্যাটি একটি প্রকার সমস্যা সমস্যাটির কারণে স্ত্রী সহবাসে যেমন আনন্দ লাভ করা যায় না তেমনি নিজের হীনমন্যতা বা মানসিক দুশ্চিন্তার কারণ হয়ে দাঁড়ায়। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন 


সাধারণত লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কিছু কারণ থাকে এগুলোর মধ্যে উল্লেখযোগ্য হলো অতিরিক্ত হস্তমৈথুন অতিরিক্ত হস্তমৈথুনের ফলে লিঙ্গ সঠিক পুষ্টির অভাবে আস্তে আস্তে এক দিকে বাকা হয়ে যেতে থাকে। 


লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার আরও একটি কারণ হচ্ছে লিঙ্গের আকার বা কোনো ব্যথা পেলে লিঙ্গ প্রদাহ সৃষ্টি হলে আস্তে আস্তে বাঁকা হয়ে যেতে পারে বড় ধরনের কোনো আঘাত পেলে এটির চিকিৎসা করেনা সবচেয়ে ভালো।

 আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।


লিঙ্গ বাঁকা হওয়ার দ্বিতীয় কারণটি হচ্ছে রোগের জেনেটিক ট্রানস্মিশন তবে আপনি এসকল সমস্যায় ভোগে থাকলে কয়েকটি পরীক্ষার মাধ্যমে লিঙ্গের রোগ কিনা সেটি পরীক্ষা করে নিশ্চিত হয়ে নিতে পারেন।


পেনিস বাঁকা হলে করনীয় রোগ নির্ণয় ও চিকিৎসা :

একজন দক্ষ সার্জন বা ইউরোলজিস্ট এ রোগ নির্ণয় করতে পারেন এবং চিকিৎসার ব্যাপারে পরামর্শ দিতে পারেন। অনেক পুরুষ তাদের লিঙ্গ বাঁকা দেখলেই চিকিৎসার জন্য বিভিন্ন ওষুধ সেবন করেন এবং লিঙ্গে বিভিন্ন মলম বা তেল মালিশ করেন। এটা কখনোই করা উচিত নয়।

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 এতে লিঙ্গের আরে ক্ষতি হয়ে থাকে। সাধারণভাবে অনেকে ভিটামিন-ই ও পটাশিয়াম অ্যামাইনোবেনজয়েট সেবন করেন। কিন্তু এগুলো কার্যকর নয়। বর্তমানে অনেক নতুন কিছু ওষুধ যেমন- অ্যাসিটাইল এল-কারনিটিন, প্রোপিওনিল এল-কারনিটিন, সিলডেনাফিল ও পেনটোক্সিফালিন প্রেসক্রাইবড করে থাকেন। কিন্তু এগুলো কার্যকর নয়।


পেনিস বাঁকা হলে করনীয়


লিঙ্গ বাঁকা হওয়া বা পেরোনিজ ডিজিজ শারীরিক ও মানসিকভাবে একটি বিধ্বংসীকারক রোগ হতে পারে। যদিও বেশির ভাগ পুরুষ এ সমস্যা নিয়ে যৌন কাজ চালিয়ে যেতে পারেন। তবু কারো কারো পুরুষত্বহীনতা ঘটতে পারে। তাই লিঙ্গ বাঁকা হলে হাতুড়ে ডাক্তারের কাছে না দৌড়ে একজন অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নিন।


একজন পুরুষের লিঙ্গ উত্থিত অবস্থায় এক দিকে একটু বাকা হতে পারে তবে এতে তেমন সমস্যা হয় না কিন্তু বাঁকানো পরিমাণ টা যদি বেশি হয় তাহলে এটি সমস্যা হতে পারে এবং আপনার উচিত হবে একজন ভালো ডাক্তারের পরামর্শ নিয়ে এটি চিকিৎসা করানো যেহেতু লিঙ্গ মাধ্যমে যৌন আনন্দ উপভোগ করা যায় সুতরাং লিঙ্গের অবহেলা করা উচিত নয়। 

আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 আপনি যদি লিঙ্গ বাঁকা হওয়া থেকে রেহাই পাওয়ার জন্য ঘরোয়া চিকিৎসা নিতে পারেন তাহলে আপনি ব্যবহার করতে পারেন একটি মালিশ বা ম্যাচের এটি ব্যবহারের মাধ্যমে আপনার লিঙ্গ বাকা থেকে সোজা হওয়ার সম্ভাবনা রয়েছে তবে এই ক্রিমটি ব্যবহারে লিঙ্গে রক্ত সঞ্চালন বৃদ্ধি পায় ফলে লিঙ্গ পূর্বের তুলনায় মোটা ও বড় হয়।


লিঙ্গ বাঁকা হয়ে যাওয়ার কারণ



 লিঙ্গ বাঁকা হওয়ার জন্য আপনি যে ক্রিমটি ব্যবহার করতে পারে সে দিনটির নাম হচ্ছে টাইটান জেল গোল্ড এটি ব্যবহারে অনেকেই অনেক ভালো উপকৃত হয়েছে এটি ক্রয় করার জন্য আপনাকে খরচ করতে হবে 800 টাকা এবং ঢাকার বাইরে থেকে এটি কিনতে আপনাকে খরচ করতে হবে 850 টাকা।

 আরো পড়ুনঃ  যেকোন বয়সের মেয়েদেরকে সহবাসে রাজি করানোর ঔষধ।


 লিঙ্গ বাকা নিয়ে আর দুশ্চিন্তা না করে নিকটস্থ ডাক্তারের সাথে পরামর্শ করুন নয়তো একটি ক্রিম ব্যবহার করে ফলাফল দেখুন মানসিকভাবে আরো শক্ত হোন কারণ গ্রুপ যখন চিকিৎসা তখন অবশ্যই রয়েছে।


 আমাদের আর্টিকেলগুলো তথ্য আমরা ইন্টারনেট বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করে নিজেদের ভাষায় সাজিয়ে লেখার চেষ্টা করি সুতরাং আমাদের কোনো আরটিকেল যদি আপনার বুঝতে অসুবিধা হয় সেটি অবশ্যই আমাদেরকে লিখে জানাতে পারেন তো আজ এ পর্যন্তই ?


আরো পড়ুনঃ biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ Titan Gel Gold সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ সিলিকন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ ভিগা স্প্রে সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ সহবাসের সময় মেয়েদের যোনি পিচ্ছিল করার ক্রিম – এখনই কিনুন

আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


Post a Comment

নবীনতর পূর্বতন