guddi bra price in bangladesh

guddi bra price in bangladesh


আমরা আপনাদের জন্য ইন্ডিয়ান গুড্ডি ব্রা নিয়ে এসেছি এগুলো আপনি অনলাইনে ঘরে বসে অর্ডার করতে পারবেন। আমাদের থেকে আপনি এ সকল পণ্য ক্রয় করলে পিকচারে যে রকম পণ্য দেয়া রয়েছে ঠিক একই ধরনের পণ্য আপনি পেয়ে যাবেন।  তো চলুন আজকের আর্টিকেলটিতে জেনে নেই গুড্ডি ব্রা প্রাইস ইন বাংলাদেশ বা guddi bra price in bangladesh এGuddi bra size সম্পর্কে বিস্তারিত তথ্য এবং প্রোডাক্ট এই কিভাবে ক্রয় করবেন এবং কেন ক্রয় করবেন।


আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

guddi bra price in bangladesh

আপনি প্রতিপিস গুড্ডি ব্রা ক্রয় করতে পারেন খুবই অল্প দামে আমাদের থেকে প্রতি পিসের দাম পড়বে 100 টাকা থেকে 120 টাকা করে। এর সাথে অতিরিক্ত ডেলিভারি চার্জ যোগ হবে যা ঢাকার মধ্যে ৫০ টাকা ঢাকার বাহিরে ১৫০ টাকা।  আমাদের প্রত্যেকটি পণ্য আলাদা আলাদা কালারে এবং আলাদা করে কোড দিয়ে দেয়া আছে আপনি একটি কিংবা একত্রে তিনটি প্রোডাক্ট অর্ডার করতে পারেন এক্ষেত্রে তিনটি প্রোডাক্ট সিলেক্ট করে কার্ট বাটনে এড করে পরে অর্ডার করে দিন একই ডেলিভারি চার্জে তিন পিস ২ পিস বা ৪ পিস। 


 আমাদের কাছে আপনি পেয়ে যাবেন ইন্ডিয়ান গুড্ডি ব্রা ৪টি কালারে  আমাদের কালার গুলো হচ্ছে সাদা, কালো, লাল ও নীল।  আপনি প্রত্যেকটি সাইজ এই চারটি কালারের পেয়ে যাবেন এ চারটি কালারের প্রত্যেকটির প্রোডাক্টের গায়ে এবং কোড নম্বর দেয়া রয়েছে অবশ্যই কোড নম্বর দেখে দেখে অর্ডার করুন। 

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 প্রোডাক্টটি যেহেতু খুবই গোপন একটি প্রোডাক্ট সুতরাং এটি অর্ডার করার পূর্বে ভালোভাবে বুঝে শুনে নিশ্চিত হয়ে তারপরে অর্ডার করুন নয়তো অর্ডার করা থেকে বিরত থাকুন অর্ডারের পূর্বে বিশেষভাবে সতর্ক থাকুন ডেলিভারি চার্জসহ এর মূল্য কত এটির সাইজ কত এবং কোন কালার এই চারটি বিষয়। 


চলুন তাহলে এবার জেনে নেই চারটি কালারের আলাদা আলাদা কোড নম্বর এবং মূল্য যেগুলো আপনি খুব সহজেই ক্রয় করতে পারবেন আপনার ঘরে বসে বাংলাদেশের প্রত্যন্ত যে কোন অঞ্চল থেকেই।

আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ


Guddi bra size 32


Guddi bra size 32 black

Guddi 32 black সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 black সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ


Guddi bra size 32


Guddi bra size 32 white

Guddi 32 white সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 white সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.


Guddi bra size 32


Guddi bra size 32 Red

Guddi 32 Red সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 Red  সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


Guddi bra size 32


Guddi bra size 32 Blue

Guddi 32 Blue সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 Blue সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 34


Guddi bra size 34 black 

Guddi 34 black সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 34 black সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 34


Guddi bra size 34 white

Guddi 34 white সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 34 white  সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


আরো পড়ুনঃ মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

Guddi bra size


Guddi bra size 34 Red

Guddi 34 Red সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 Red  সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 34


Guddi bra size 34 Blue

Guddi 34 Blue  সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 34 Blue সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 36 black


Guddi bra size 36 black 

Guddi 36 black সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 36 black সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 36 white


Guddi bra size 36 white

Guddi  36 white সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 36 white সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.. 


Guddi bra size 36 Red


Guddi bra size 36 Red

Guddi 36 Red সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 32 Red  সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.


Guddi bra size 36 Blue


Guddi bra size 36 Blue

Guddi 36 Blue সাইজের ব্রা টি আপনি সরাসরি ক্রয় করতে পারেন যে লিঙ্কটি দেওয়া রয়েছে সেটিতে ক্লিক করার মাধ্যমে আর এটি আপনি ট্রাই করতে পারেন বাংলাদেশের সবচাইতে কম দামে পিকচার দেখে পণ্যটি পছন্দ ও সিলেক্ট করুন। 

 >> Guddi 34 Blue সরাসরি ক্রয় করার জন্য ক্লিক করুন এখনই কিনুন.. Order Now.

Post a Comment

নবীনতর পূর্বতন