p47 wireless headphones price in bd

p47 wireless headphones price in bd


আমরা অনেকেই ব্লুটুথ হেডফোন করা করতে চাই তো আপনি যদি একটি কমদামি অনেক বেশি ফিচার সমৃদ্ধ বুলুটুথ হেডফোন ক্রয় করতে চান তাহলে আপনার জন্য P47  এই ব্লুটুথ হেডফোন ঠিক করতে পারেন। আজকের আর্টিকেলটিতে আমরা কথা বলবো p47 wireless headphones price in bd এই হেডফোনটি সম্পর্কে p47 wireless headphones price এই হেডফোনটা আপনি p47 wireless headphone daraz কোথায় কিনতে পাবেন এবং p47 wireless headphones review এটির দাম কেমন হতে পারে। 

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন


p47 wireless headphones price in bd

p47f ব্লুটুথ হেডফোন এর বাংলাদেশ মূল্য হচ্ছে 350 থেকে 400 টাকা পর্যন্ত। এবার আপনাদের মনে একটু প্রশ্ন জাগতে পারে একটি হেডফোনের দাম কেন 350 থেকে 400 টাকা পর্যন্ত হবে এটি একটি নির্দিষ্ট দাম থাকা দরকার ছিল তো বন্ধুরা আসলে প্রোডাক্টটি একটি বাহিরের প্রডাক সুতরাং এটি বাহির থেকে ইমপোর্ট এর মাধ্যমে আমাদের দেশে আশায় মূল্য কম বেশি হতে পারে। 

👉 p47 সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


 আপনি যদি এই হেডফোনটি আমাদের থেকে ক্রয় করতে চান তাহলে আমাদের উচ্চমূল্যের সাথে আরও 50 টাকা ডেলিভারি চার্জ যুক্ত হবে ঢাকার মধ্যে ঢাকার বাহিরে আরো 150 টাকা ডেলিভারি চার্জ যুক্ত হবে তো বুঝতেই পারছেন ঢাকার মধ্যে ভুলও হতে পারে 400 টাকা থেকে 450 টাকা ঢাকার বাহিরে 500 টাকা থেকে 550 টাকা পর্যন্ত।

আরো পড়ুনঃ  পুরুষের  লিঙ্গ  মোটা করা  বড়  করার  আধুনিক  ঔষধ।


p47 wireless headphone daraz


 p47 wireless headphone daraz 

আপনি যদি তারাস থেকে কেনাকাটা করেন তাহলে দারাজ থেকে কেনাকাটার একটি অসুবিধা আপনাকে ফেস করতে হবে সেটি হল ধারা যদি আপনাকে কোন নকল প্রোডাক্ট দিয়ে থাকে সেই প্রোডাক্টটি আপনি সাথে সাথে রিটার্ন করতে পারবেন না। কিন্তু আপনি যদি আমাদের থেকে যে কোন প্রোডাক্ট কিনে থাকেন সাথে সাথে রিটার্ন করতে পারবেন কোন ডেলিভারি চার্জ খরচ না করেই। 

আরো পড়ুনঃ ড্রাগন কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 এছাড়াও দারাজে আপনি যে সকল পণ্য ক্রয় করতে পারবেন না দারাজ থেকে যে সকল পণ্য ডেলিভারি পেতে আপনার অনেক সময় লেগে যাবে আমাদের থেকে সকল পণ্য আপনি ক্রয় করতে পারবেন। পাশাপাশি দ্রুত ডেলিভারি ও পেয়ে যাবেন ঢাকার মধ্যে আমরা সাধারণত দুই দিন ঢাকার বাহিরের দুটি জেলাতে আমরা তিন দিন অন্য জেলাগুলোতেও থেকে সাত দিনের মধ্যে ডেলিভারি দিয়ে থাকি। Gazivai.com থেকে কিছু কেনাকাটা করুন যেগুলো দ্বারা থেকে আমাদের আকর্ষণীয় সুবিধায়।

👉 p47 সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


p47 wireless headphones review


p47 wireless headphones review 

আপনি যদি আমাকে জিজ্ঞাসা করেন সাধ্যের মধ্যে একটি আকর্ষণীয় হেডফোন কোনটি অর্থাৎ বুলুটু হেডফোন কোনটি তাহলে আমি আপনাকে বলব চোখ বুজে আপনি কল করতে পারেন p47 ব্লুটুথ হেডফোন। হেডফোনটি আকর্ষণীয় সুবিধা হল হেডফোনের চার্জিং কোয়ালিটি অত্যন্ত ভালো।

আরো পড়ুনঃ ছেলেদের লিঙ্গ পেনিস বড় করার হোমিও চিকিৎসা


 হেডফোনটি তে একবার চার্জ দিয়ে আপনি ব্যবহার করতে পারবেন 4 থেকে 6 ঘন্টা পর্যন্ত চার্জ হতে সময় লাগে এক থেকে দেড় ঘন্টা পর্যন্ত এটির বিট কোয়ালিটি সাউন্ড কোয়ালিটি অনেক ভাল। এটি আপনি ব্যবহার করতে পারবেন কেবল এবং ব্লুটুথ দুটি মাধ্যমে জাতিকে আরো বেশি ব্যবহারের সহজ করেছে। 

👉 p47 সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

 

ব্লুটুথ হেডফোন - p47 wireless headphone

কম্পিউটার কিংবা ল্যাপটপ মোবাইল কিংবা আপনার পিসি যাতে আপনি ব্যবহার করেন এটি ব্যবহার করতে পারবেন ব্লুটুথ কানেকশন এর মাধ্যমে। অথবা কেবল কানেকশনের মাধ্যমে এটি রিভিউ আমার মতে খুবই দুর্দান্ত একটি হেডফোন। আর সবচাইতে আকর্ষণীয় যে দেখতে হচ্ছে এটির দাম রাখা হয়েছে একজন সাধারন মানুষের নাগালের মধ্যে একটি অর্ডার করে দিন।

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


p47 wireless headphone


আপনি যদি অনলাইন থেকে কেনাকাটা করতে পছন্দ করেন অনলাইনে এমন সকল পণ্য ক্রয় করতে চান যেগুলো সরাসরি বিক্রয় করা আপনার জন্য অসম্ভব হবে তাহলে আপনি আমাদের ওয়েবসাইট থেকে ভিজিট করতে পারেন । আমাদের ওয়েবসাইটের নাম হচ্ছে www.gazivai.com এই ওয়েবসাইডটিতে আপনি নানাপ্রকার কসমেটিক্স সামগ্রী নানাপ্রকার ইলেকট্রনিক্স-সামগ্রী নানাপ্রকার গোপনীয় পণ্য সামগ্রী ও পেয়ে যাবেন। 

👉 p47 সরাসরি অর্ডার করতে ফোন করুন- 01751358525 👉সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


 p47 ওয়ারলেস ব্লুটুথ হেডফোন

আমাদের ওয়েবসাইটে থেকে যেখানে একটি পণ্য অর্ডার করে দেখুন পনের টি ডেলিভারি কোয়ালিটি এবং পরবর্তীতে আপনার আশেপাশের মানুষকে আমাদের ওয়েবসাইটে সম্পর্কে রিভিউ দেন । আশা করি আমাদের ওয়েবসাইট থেকে পণ্য ক্রয় করে কখনো আপনার টাকা গচ্চা কিংবা আপনি কখনো নষ্ট খারাপ প্রোডাক্ট পাবেন না। 


 আমাদের প্রোডাক্ট গুলো আমরা নিজেরাই কোয়ালিটি মেইনটেইন করে ডেলিভারি দিয়ে থাকি যদিও অধিকাংশ প্রোডাক্ট আমরা কিনে বিক্রি করে থাকে সুতরাং প্রোডাক্ট কেনার সময় অবশ্যই যাচাই করে কিনুন । আর এখনি অর্ডার করে দেন p47 ওয়ারলেস ব্লুটুথ হেডফোন ।


আরো পড়ুনঃ মেয়েদের দুধ ছোট করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের দুধ বড় করার ঔষধ

আরো পড়ুনঃ জাপানি নীল / ব্লু সিল্ক শাড়ি মাত্র ৪৫০ টাকা

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

আরো পড়ুনঃ আর এফ এল কোম্পানি চাকরি ? মাসে বেতন কত

আরো পড়ুনঃ প্রান কোম্পানি চাকরি ? মাসে বেতন কত


Post a Comment

নবীনতর পূর্বতন