Niagra 100 mg ঔষধটি কাজ কি



Niagra 100 mg  ঔষধটি  কাজ কি


প্রিয় পাঠকগণ আসসালামুয়ালাইকুম আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের জানাবো  Niagra 100 mg  ঔষধটি  কাজ কি? নায়াগ্রা 100 ট্যাবলেট এর দাম? ভায়াগ্রা ট্যাবলেট এর দাম? নায়াগ্রা কি কাজ করে? আগ্রা ১০০ ট্যাবলেট খাওয়ার নিয়ম? নায়াগ্রা খাওয়ার নিয়ম? ট্যাবলেট টাইমেক্স এর কাজ কি? ভায়াগ্রা ট্যাবলেট এর দাম বাংলাদেশ? দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেটমেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


সম্মানিত পাঠক গন আপনারা যদি অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তবে অবশ্যই আমাদের সাইটটি ভিজিট করতে পারেন আমাদের সাইটটি ভিজিট করতে www.gazivai.com এখানে ভিজিট করতে হবে।  আমাদের সাইট থেকে আপনারা পেয়ে যাবেন কম মূল্যে ভালো ভালো প্রোডাক্ট। আপনাদের পছন্দের প্রোডাক্ট। মেয়েদের  অনেক প্রোডাক্ট। তাই দেরি না করে আপনার এখনই আমাদের সাইটে ভিজিট করুন এবং অর্ডার করে ফেলুন। চলুন আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই । মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


Niagra 100 mg  Tablet

নায়াগ্রা ট্যাবলেট / Niagra Tablet লিঙ্গ ইমারত, উচ্চ্ রক্তচাপ এবং অন্যান্য অবস্থার চিকিৎসার জন্য ব্যবহার হয়।

Niagra 100 mg  ঔষধ

আরো পড়ুনঃ ২০ মিনিট করার ভিগা স্প্রে কিনতে ক্লিক- এখনই কিনুন


ভায়াগ্রা ১০০ মিলিগ্রাম ট্যাবলেট শরীরে রক্তবাহী নালীগুলিকে স্ব‌চ্ছন্দ এবং প্রসারিত করতে সহায়তা করে। ট্যাবলেটটি ফসফোডিয়েস্টারেস ইনহিবিটার যা শরীরের নির্দিষ্ট কিছু অঞ্চলে রক্ত ​​প্রবাহকে উন্নত করতে সহায়তা করে। ডাক্তাররা পুরুষদের জন্য ইরেক্টাইল ডিসফাংশন (ED) এবং যেসব মানুষরা ফুসফুসগত ধমনীর উচ্চ রক্তচাপ (PAH) থেকে ভুগছেন তাদের জন্য এই ওষুধটি নির্ধারণ করেন। উভয় ক্ষেত্রেই, ওষুধটি রক্ত ​​প্রবাহকে উন্নত করে এবং এইভাবে ভাল অবস্থার সহায়ক হয়ে ওঠে।


ট্যাবলেটটি রক্তবাহী নালির দেওয়ালের চারপাশের পেশীগুলিকে স্ব‌চ্ছন্দ করতে সাহায্য করে এবং এভাবে পুরুষদের মধ্যে ED এর সমস্যাকে উন্নত করে। ট্যাবলেটটি ফুসফুসের রক্তবাহী নালীগুলিকে প্রসারিত করে এবং আরাম প্রদান করে এবং এভাবে প্রাপ্তবয়স্কদের ব্যায়াম করার ক্ষমতার উন্নতি করে। PAH-এর ভুক্তভোগী মানুষদের প্রাচীরগুলি ঘন হয় যা রক্তের প্রবাহের পথকে বাধা দেয় এবং কঠোর পরিশ্রম করতে তাদের ক্ষমতাকে হ্রাস করে।

নায়াগ্রা ১০০ ট্যাবলেট দাম


আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম


এটি পরামর্শ দেওয়া হয় যে আপনি শুধুমাত্র ডাক্তারের সাথে পরামর্শ করার পরে ও নির্ধারিত পদ্ধতিতে এই ওষুধ গ্রহণ করবেন। আপনি যদি PAH এর জন্য এটি গ্রহণ করেন তবে আপনাকে অবশ্যই দিনে তিনবার এটি নিতে হবে কারণ এর প্রভাব ৪-৬ ঘন্টা ধরে থাকে। ED এর জন্য ওষুধ গ্রহণকারী পুরুষরা অবশ্যই যেকোনো যৌন কার্যকলাপে জড়িত হওয়ার এক ঘন্টা বা আধ ঘন্টা আগে সময় নিতে পারে। নিশ্চিত করুন যে আপনি এই ক্ষেত্রে দিনে একাধিকবার এটি গ্রহণ করেন নি।


এই ওষুধের একাধিক পার্শ্বপ্রতিক্রিয়া রয়েছে এবং অতএব, পরামর্শ দেওয়া হয় যে আপনি ডাক্তারের সাথে পরামর্শ করার পরেই এটি ব্যবহার করেন। সাধারণ পার্শ্ব প্রতিক্রিয়াগুলির মধ্যে মাথা ঘোরা, আবছা দৃষ্টি, পিঠ ব্যথা বা পেট ব্যাথা, ঘুমের সমস্যা অন্তর্ভুক্ত। যদি আপনি মূত্রাশয়ে ব্যাথা, রক্তাক্ত প্রস্রাব, মাইগ্রেন, মাথাব্যথা বা হাড়ের ব্যাথার মত লক্ষণগুলি অনুভব করেন তাহলে এটি গুরুত্বপূর্ণ যে অবিলম্বে আপনি একজন ডাক্তারের সাথে পরামর্শ করুন।


আরো পড়ুনঃ ইয়ামিন নামের অর্থ কি | Yamin namer ortho ki

আরো পড়ুনঃ আয়ান নামের অর্থ কি Ayan namer ortho ki

আরো পড়ুনঃ  অথৈ নামের অর্থ কি ? Othoi namer ortho ki

 আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho ki

 আরো পড়ুনঃ মেহেদী নামের অর্থ কি | Mehedi namer ortho ki

 আরো পড়ুনঃ মিতু নামের অর্থ কি | Mitu namer ortho ki


নায়াগ্রা ১০০ ট্যাবলেট দাম


Niagra 100 mg প্রতি পাতায় ৮ টি ট্যাবলেট থাকে প্রতি পিছ ২০ টাকা করে।

নায়াগ্রা ১০০ ট্যাবলেট দাম


ভায়াগ্রা ট্যাবলেট এর দাম


ভায়াগ্রা ট্যাবলেট সাধারণত বিভিন্ন দামের হয়ে থাকে 15 থেকে 60 টাকা পর্যন্ত দামের এই ট্যাবলেট বিক্রি হয়ে থাকে যদি আপনি ইন্ডিয়ান এই ট্যাবলেট কিনতে চান তাহলে আপনাকে আরও অনেক বেশি টাকা গুনতে হতে পারে সেক্ষেত্রে 40  50 এবং 200 ও300 টাকা লাগতে পারে


আগ্রা ১০০ ট্যাবলেট খাওয়ার নিয়ম


 যৌন মিলনের ১ ঘন্টা পূর্বে ৫০ মি.গ্রা. সিলডেনাফিল নির্দেশিত। 


নাইগ্রা খাওয়ার নিয়ম


প্রাপ্তবয়স্কঃ যৌন মিলনের ১ ঘন্টা পূর্বে ৫০ মি.গ্রা. সিলডেনাফিল নির্দেশিত। 

কার্যকারিতা ও সহ্য ক্ষমতার উপর নির্ভর করে প্রতিদিন সর্বোচ্চ ১০০ মি.গ্রা. বা সর্বনিম্ন ২৫ মি.গ্রা. গ্রহন করা যেতে পারে। 

সিলডেনাফিল দৈনিক ১০০ মি.গ্রা. পর্যন্ত সর্বোচ্চ এবং দৈনিক একবার নির্দেশিত। 

বয়ােজেষ্ঠ্য ও বয়ােজেষ্ঠ্যদের ক্ষেত্রে মাত্রা পরিবর্তনের দরকার হয় না। 

বৃক্কীয় দূর্বলতায় ব্যবহার: যেহেতু সিলডেনাফিলের ক্লিয়ারেন্স বৃক্কীয় দূর্বলতায় ভুগছেন  এমন রােগীদের ক্ষেত্রে কমে যায় তাই ২৫ মি.গ্রা. মাত্রা বিবেচনা করা যেতে পারে । 

কার্যকারিতা ও সহ্য ক্ষমতার উপর নির্ভর করে প্রতিদিন ৫০ মি.গ্রা. থেকে ১০০ মি.গ্রা. পর্যন্ত গ্রহন করা যেতে পারে। 

যকৃতের দূর্বলতায় ব্যবহার: যেহেতু সিলডেনাফিলের ক্লিয়ারেন্স যকৃতের দূর্বলতায় ভুগছেন এমন রােগীদের ক্ষেত্রে কমে যায় তাই ২৫ মি.গ্রা. মাত্রা বিবেচনা করা যেতে পারে। 

কার্যকারিতা ও সহ্য ক্ষমতার উপর নির্ভর করে প্রতিদিন ৫০ মি.গ্রা. থেকে ১০০ মি.গ্রা. পর্যন্ত গ্রহন করা যেতে পারে। 

নাইগ্রা খাওয়ার নিয়ম



ভায়াগ্রা ট্যাবলেট এর নাম


Niagra Tablet in bangla

বাণিজ্যিক নাম নাইগ্রা

জেনেরিক সিলডেনাফিল সাইট্রেট

ধরণ ট্যাবলেট

পরিমাপ 25mg, 50mg, 100mg

চিকিৎসাগত শ্রেণি Drugs for Erectile Dysfunction

উৎপাদনকারী Pure Health Products Pvt Ltd, Delta Pharma Limited

উপলভ্য দেশ India, Bangladesh


আরো পড়ুনঃ কিভাবে দীর্ঘ সময় সেক্স করা যায়

আরো পড়ুনঃ কিভাবে আপনার সঙ্গিনীকে উত্তেজিত করবেন

নায়াগ্রা কি কাজ করে


যারা আত্মবিশ্বাস রাখতে পারেন না মিলনের প্রতি কেবল মাত্র তারাই ইহা সেবন করে থাকেন। ইহার শক্তি ব্যাপক। কোন নারী ও পুরুষ যদি এিই সাথে সেবন করে মিলন শুরু করেন তাহলে মনে হবে এটাই তাদের সর্বচ্চ সুখের মিলন।


ভায়াগ্রা ১০০ এম জি ট্যাবলেট পুরুষত্বহীনতা চিকিত্সার জন্য ব্যবহৃত হয়; যেখানে যৌনমিলনের সময় পুরুষাঙ্গ খাড়া করে অর্জন করা এবং টিকে থাকা একটি সমস্যা। যাইহোক, এটি শুধুমাত্র যৌন উদ্দীপনার সময় কাজ করবে।


ভায়াগ্রা ১০০ এম জি ট্যাবলেট ফুসফুসের মধ্যে উপস্থিত এবং হৃদয়ের ডান দিকে উপস্থিত ধমনীর উচ্চ রক্তচাপের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি এই ধরণের রোগীদের মধ্যে ব্যায়ামের ক্ষমতাকে উন্নত করে।


নাইগ্রা, যা ভায়াগ্রা এবং অন্যান্য বাণিজ্যিক নামে বিক্রি হয়ে থাকে, এমন একটি ঔষধ যা পুরুষের ধ্বজভঙ্গের (ইরেকটাইল ডিসফাংশান) ক্ষেত্রে ব্যবহার করা হয়। এছাড়াও হৃদপিণ্ডের ধমনীর উচ্চ রক্তচাপের চিকিৎসায়ও ব্যবহৃত হয়ে থাকে। এটি ফাইজার কোম্পানীর বিজ্ঞানী এন্ড্রু বেল, ডেভিড ব্রাউন এবং নিকোলাস টেরেট ১৯৯৮ তে আবিষ্কার করেন। সিলডেনাফিল সমগোত্রীয় অন্যান্য ঔষধ হলো টাডালাফিল, ভারডানাফিল প্রভৃতি।


কেবল ডাক্তারের লিখিত পরামর্শক্রমে এ ঔষধ খেতে হয়। যিনি এ ঔষধ ব্যবহার করতে চান ডাক্তারের সঙ্গে পরামর্শ করে নিশ্চিত হবেন যে তার কোনোরূপ সমস্যা আছে কিনা।




তীব্র ওভারডোজ

In studies with healthy volunteers of single doses up to 800 mg, adverse events were similar to those seen at lower doses but incidence rates and severities were increased. In cases of overdose, standard supportive measures should be adopted as required. Renal dialysis is not expected to accelerate clearance as sildenafil is highly bound to plasma proteins and it is not eliminated in the urine.


ট্যাবলেট টাইমেক্স এর কাজ কি


টাইমেক্স মুখে খাওয়ার পর ভালো শোষিত হয় এবং ৫০ মিলিগ্রাম-এর একটি একক মাত্রা মুখে খাওয়ার পর ২-৬ ঘণ্টায় (গড় ৪.৭ ঘণ্টায়) ৫৬ থেকে ১৫৪ এনগ্রাম/মিলি (গড় ৯২ এনগ্রাম/মিলি) এর সর্বোচ্চ প্লাজমা মাত্রায় পৌঁছে। ১৫০ মিলিগ্রাম টাইমেক্স-এর দৈনিক মাল্টিপল মাত্রার পর ওষুধের স্টেডি-স্টেড প্লাজমা ঘনত্ব ৯৪ থেকে ৩৩৯ এনগ্রাম/মিলি (গড় ২১৮ এনগ্রাম/মিলি) এবং এটার অধিক গুরুত্বপূর্ণ ও কার্যকরী বিপাকীয় পদার্থ ডেসমিথাইলক্লোমিপ্রামিন-এর ক্ষেত্রে ১৩৪ থেকে ৫৩২ এনগ্রাম/মিলি (গড় ২৭৪ এনগ্রাম/মিলি)। ওষুধটি শরীরে ভালোভাবে বিতরিত হয় এবং সিএসএফ, মস্তিষ্ক এবং মাতৃদুগ্ধে তাৎপর্যপূর্ণভাবে উপস্থিত থাকে। ক্লোমিপ্রামিন প্লাজমা প্রোটিন প্রধানত অ্যালবুমিনের সাথে ৯৭% পর্যন্ত বাইন্ডিং বা বেঁধে থাকে।

 আরো পড়ুনঃ রাইফা নামের অর্থ কি   Raifa namer ortho ki

আরো পড়ুনঃ রাফিম নামের অর্থ কি Rafim name meaning in Bengali

 

ভায়াগ্রা ট্যাবলেট এর দাম বাংলাদেশ


২০২০ সালেই শেষ হয়ে যাবে ফাইজারের পেটেন্টের মেয়াদ। আর তার আগেই ভারতের বিভিন্ন ওষুধপ্রস্তুতকারী সংস্থা ‘নীল-পিল’ বানানোর তোড়জোড় শুরু করে দিয়েছে।


স্থানীয় এক সংবাদমধ্যমের দাবি, সাতটি ভারতীয় ওষুধ প্রস্তুতকারী সংস্থা ইতিমধ্যেই প্রয়োজনীয় ছাড়পত্র পেয়ে গেছে। এমনিতেই ওষুধ রপ্তানির ক্ষেত্রে ভারতের সব থেকে বড় বাজার যুক্তরাষ্ট্র। সেখানে পৌরুষের অভাবে ভোগো ৫ কোটি রোগীর বাজারেও আর দু’বছর পরে থাবা বসাতে পারে ভারতীয় সংস্থা।

ভায়াগ্রা ট্যাবলেট এর দাম বাংলাদেশ


রুবিকন রিসার্চ, হেটেরো ড্রাগস, ম্যাকলিঅডস ফার্মা, ডক্টর রেড্ডি, অরবিন্দ ফার্মা, টোরেন্ট ফার্মাসিউটিক্যালস এবং অজন্তা ফার্মা ভায়াগ্রার মতো ওষুধ তৈরির জন্য প্রস্তুত। আর যে দামে ভারতীয় কোম্পানিগুলি ওই ধরনের ওষুধ বিক্রি করবে তাতেই পিছু হটতে হতে পারে মার্কিন সংস্থা ফাইজারকে।


ওই প্রতিবেদনে দাবি করা হয়েছে, ভারতীয় ওষুধ কোম্পানিগুলোর লক্ষ্য— আমরিকায় যে দামে ভায়াগ্রা বিক্রি হয় তার থেকে ৯৯ শতাংশ দাম কমিয়ে দেওয়া। আর তাতেই তৈরি হবে চূড়ান্ত প্রতিযোগিতা এবং ভায়াগ্রার বাজার চলে আসবে ভারতের হাতে।


উল্লেখ্য, ফাইজারের তৈরি ভায়াগ্রা ট্যাবলেটের ডাম ৬৫ ডলার। ভারতীয় মুদ্রায় যা মোটামুটি সাড়ে চার হাজার টাকা। এখন ফাইজার ভায়াগ্রার একটা জেনেরিক ভারসন বাজারে এনেছে যার দাম প্রায় অর্ধেক। সেই জায়গায় দাঁড়িয়ে ভারতে একই রকম ওষুধের দাম অনেক কম।


মুম্বইয়ের ম্যাকলিঅডস ফার্মাসিউটিক্যালস ২০১২ সাল থেকে আমেরিকায় ওষুধ রফতানি করে। ভারতে তাদের পৌরুষ বর্ধক যে ওষুধ রয়েছে তার নাম— ম্যাকসূত্র। এর প্রতি ট্যাবলেটের দাম ৫৮ টাকা।


অজন্তা ফার্মার একই রকম ওষুধ ‘কামাগ্রা’-র দাম ট্যাবলেট প্রতি ৩২ টাকা।




দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট

মিলন দীর্ঘস্থায়ী করার ট্যাবলেট হামদর্দ কোম্পানির নিশাত প্রতি পিস ট্যাবলেটের মূল্য হচ্ছে মাত্র ২৫ টাকা। দীর্ঘ সময় সেক্স করার ট্যাবলেট Dapotin 30 mg প্রতি পিস ট্যাবলেটের মূল্য হচ্ছে মাত্র ৩০ টাকা। যৌন উত্তেজক ট্যাবলেট Dumax 30 mg প্রতি পিস ট্যাবলেটের মূল্য হচ্ছে মাত্র ৩০ টাকা।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন