intimate 10 mg এর কাজ কি

 

intimate 10 mg এর কাজ কি


intimate 10 mg এর কাজ 


প্রিয় পাঠকগণ আসসালামু আলাইকুম। জানবো বিডি টুয়েন্টিফোর ডটকমের  সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। আজকে আমরা জানবো intmate  10. mg এর কাজ কি? ভিগোরেক্স 25 এর কাজ কি? ইনটিমেট 20 এমজি এর কাজ কি? ইনটিমেট 5 এমজি এর কাজ কি intimate 20 ট্যাবলেট এর দাম কত? ইনটিমেট 10 এর দাম? এবংintimate 10 mg খাওয়ার নিয়ম? আরো জানবো Edysta 2.5 এর কাজ কি? ও ইনটিমেট 5 খাওয়ার নিয়মমেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


intimate 10 mg


 সম্মানিত পাঠক গন আপনারা যদি অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তাহলে অবশ্যই আমাদের ই কমার্স সাইট টি ভিজিট করতে পারেন। আমাদের ই-কমার্স সাইটের ঠিকানা হল www.gazivai.com মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


লিঙ্গ উত্থানজনিত সমস্যা সমাধান করতে এই ওষুধ ব্যবহার হয় । এটা ভায়াগ্রা জাতিয় ওষুধ । তবে এইসব ওয়ান টাইম ওষুধ সেবন না করাই ভালো । এটা লিঙ্গের রক্ত চলাচল বৃদ্ধি করে থাকে

আরো পরুনঃ মেয়েদের সেক্স পাওয়ার বাড়ানোর আধুনিক ঔষধ

আরো পরুনঃ মেয়েদের যোনি - ছামা- ভোদা- গোপনাঙ্গ টাইট করার ক্রিম


intimate 10 mg এর কাজ


Vigorex 25 এর কাজ কি


সিলডেনাফিল করপাস ক্যাভারনোসামের সিজিএমপি বিশ্লেষণের জন্য দায়ী ফসফোডাইএস্টারেজ টাইপ ৫ (PDE5) এর প্রতিবন্ধকতা সৃষ্টির মাধ্যমে নাইট্রিক অক্সাইড এর কার্যকারিতা বৃদ্ধি করে যা মসৃন পেশীর শিথিলতা ঘটায় এবং করপাস ক্যাভারনোসামে রক্তের অন্তঃপ্রবাহ বৃদ্ধি করে।


 ভায়াগ্রা কী? কখন ব্যবহার করতে হয় ভায়াগ্রা? কাদের জন্য ভায়াগ্রা ব্যবহার ক্ষতিকর, আর কাদের জন্য নয়? জানুন কীভাবে ব্যবহার করা উচিত্‌ ভায়াগ্রা।

Vigorex 25 এর কাজ কি


ভায়াগ্রাকে এখন সাধারণত আমরা পুরুষদের যৌনাঙ্গ উত্থানের জন্য ব্যবহৃত বলে জানি। কিন্তু প্রথমে এটি অন্য রোগে ব্যবহার করা হত। যখন প্রথম ভায়াগ্রার ব্যবহার চালু হয়, তখন এটিকে হৃদযন্ত্রের সমস্যায় ব্যবহার করা হত। কিন্তু হৃদযন্ত্রের সমস্যায় ভালো ফল পাওয়া যায়নি। পরিবর্তে দেখা গেল, পুরুষদের যৌনাঙ্গ উত্থাপনে এটি ভালো কাজ দিচ্ছে। তবে ভায়াগ্রা ব্যবহারের কিছু নিয়ম রয়েছে। পাশাপাশি ভায়াগ্রা রয়েছে কিছু নিষেধাজ্ঞাও।

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - ছোট করার ক্রিম

আরো পরুনঃ মেয়েদের দুধ - ব্রেস্ট - বড় করার ক্রিম

আরো পড়নঃ মেয়েদের ছামা - ভোদা- গোপনাঙ্গ ফর্সা করার ক্রিম


যখন হৃদযন্ত্রের সমস্যায় ভায়াগ্রার ব্যবহার কাজে দিল না, তখন গবেষকেরা এটির ব্যবহার নিয়ে ফের গবেষণা শুরু করেন। আসলে ভায়াগ্রা একটি ওষুধের রাসায়নিক নাম। গবেষণায় দেখা গেল, যৌন সংক্রান্ত সমস্যায় এটি ভালো কাজ দিচ্ছে। পুরুষাঙ্গে রক্ত চলাচল বাড়ানোর পাশাপাশি পুরুষাঙ্গের কোষের শিথিলতার সময়সীমা বাড়ানোর কাজ করে এই ভায়াগ্রা। এই ভায়াগ্রা ব্যবহার করে প্রচুর মানুষ উপকার পেয়েছেন। তাঁরা জানিয়েছেন, তাঁদের যৌনজীবনে আরও উদ্দীপনা এনে দিয়েছে।

Intimate 20 mg এর কাজ


ভায়াগ্রা সাধারণত যৌন সঙ্গমে অক্ষম পুরুষদের জন্যই ব্যবহৃত। অনেকেই যৌন জীবন সম্পর্কে আলোচনা করতে চান না। তাঁদের উদ্দেশ্যে জানানো হচ্ছে যে, আপনাদের যৌন জীবনের সময়সীমা বাড়াতে ভায়াগ্রার ব্যবহার খুবই উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে। যৌন মিলনের ১ ঘণ্টা আগে ব্যবহার করা উচিত্‌ ভায়াগ্রা।


তবে, ভায়াগ্রা ব্যবহারের কয়েকটি নিয়ম রয়েছে। সব পুরুষ ভায়াগ্রা ব্যবহার করতে পারবেন না। যাঁদের হৃদযন্ত্রের সমস্যা রয়েছে, কিংবা কম রক্তচাপের সমস্যা রয়েছে, তাঁদের পক্ষে ভায়াগ্রা ব্যবহার ক্ষতিকর হতে পারে। শুধু তাই নয়, ভায়াগ্রার পার্শ্বপ্রতিক্রিয়া নিয়েও অনেক মতবিরোধ রয়েছে। শোনা গিয়েছে, ভায়াগ্রা ব্যবহারের ফলে চোখের নানারকম সমস্যা দেখা দিতে পারে। তাই ভায়াগ্রা ব্যবহারের আগে অবশ্যই আপনার শরীরে কোনও হৃদরোগ রয়েছে কিনা দেখে নিন।


Intimate 20 mg এর কাজ কি

টাডালাফিল একটি ওষুধ যা পুরুষদের মধ্যে যৌন রোগের চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি ইরেক্টাইল ডিসফাংশন এবং যৌন পুরুষত্বহীনতার মতো লক্ষণগুলিকে দমন করার জন্য ব্যবহৃত হয়। এটি রক্তের পরিমাণকে বৃদ্ধি করে যা শেষ পর্যন্ত লিঙ্গে পৌঁছায়। এই ওষুধটি পুরুষের যৌনাঙ্গের চারপাশের পেশীকে আরাম প্রদান করে কাজ করে। এটি শরীরের মধ্যে ফসফোডিয়েস্টারেস -৫ এর কার্যকলাপকে বাধা দিয়ে কাজ করে। এটি শরীরে উপস্থিত সাইক্লিক গুয়ানোসিন মনোফসফেট (সিজিএমপি / cGMP) এর পরিমাণকে আরও বাড়িয়ে তোলে যা রক্তনালীগুলির অভ্যন্তরে মসৃণ পেশীগুলিকে শিথিল করে।


এই ওষুধটি প্রোস্ট্রেট গ্রন্থি এবং প্রস্রাবের সমস্যাগুলির চিকিত্সার জন্যও ব্যবহার করা যেতে পারে। তবে এটি আপনাকে সিফিলিসের মতো যৌন রোগের বিরুদ্ধে সুরক্ষা প্রদান করতে এবং চিকিত্সা করতে সহায়তা করবে না। এই ওষুধটির জন্য কোনও ডাক্তারের প্রেসক্রিপশনের প্রয়োজন হয় না, তবে আপনার শরীরের জন্য উপযুক্ত ডোজের সম্পর্কে জানতে একজন ইউরোলজিস্টের সাথে কথা বলা উচিত, কারণ যে কোনও ধরনের ওভারডোজ বা ওষুধের অতিরিক্ত মাত্রা বিপজ্জনক হতে পারে। এমনকি এটি মৃত্যুর কারণও হতে পারে। ডোজটি গ্রহণ করার আগে আপনার চিকিত্সার ইতিহাস এবং আপনি যে ওষুধগুলি গ্রহণ করছেন সে সম্পর্কে আপনার ডাক্তারকে অবহিত করতে ভুলবেন না। প্রেসক্রিপশন হওয়ার পরে, আপনি এই ওষুধটি খাবারের সাথে বা খাবার ছাড়াই গ্রহণ করতে পারেন এবং প্রায় এটি গ্রহণ করার প্রায় ৬০ মিনিট পর আপনি যৌন ক্রিয়াকলাপ শুরু করতে পারেন।


Intimate 5 mg এর কাজ কি


ইনটিমেট ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়। মসৃন পেশীর প্রশমনের ফলে মূত্রনালীতে রক্ত সরবরাহ বৃদ্ধি পায় এবং মূত্রথলির মুখ পুরাপুরি খুলে যায়, ফলে মূত্র নির্গমন বৃদ্ধি পায়।

Intimate 5 mg এর কাজ কি


আরো পড়ুনঃ অর্ণব নামের অর্থ কি আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি


ইনটিমেট ২০ ট্যাবলেট দাম


প্রতিপিস Intimate 20mg  এর দাম মাত্র 60 টাকা করে  প্রতি পাতায় 5 টি করে ট্যাবলেট থাকে।



Intimate 10 mg এর দাম



প্রতিপিস Intimate 10mg এর দাম মাত্র 35 টাকা করে  প্রতি পাতায় 5 টি করে ট্যাবলেট থাকে।



Intimate 10 mg খাওয়ার নিয়ম


ইনটিমেট খাওয়ার নিয়ম


প্রাথমিকভাবে বেশির ভাগ রােগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়। 

প্রত্যেক রােগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে। 

বেশির ভাগ রােগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার । 

খাদ্যের সাথে ব্যবহার: ইনটিমেট সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই। 

বয়ষ্ক রােগীর ক্ষেত্রে: ৬৫ বছরের অধিক বয়ষ্ক রােগীদের ক্ষেত্রে ডােজের সমন্বয় করার প্রয়ােজন নেই।

খাবারের বিষয়ে বিবেচনা না করে ইনটিমেট গ্রহণ করা যেতে পারে।





Edysta 2.5 এর কাজ কি


cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে। PDE5 এর পরিমাণ কমে যাওয়ার ফলে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়, যার ফলে প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশী প্রশমিত হয়


ঔষধ প্রশাসন অধিদপ্তরের কর্মকর্তারা বলছেন, বাংলাদেশে যৌন উত্তেজক ঔষধের চাহিদা বেড়েছে তাতে কোন সন্দেহ নেই।


সেজন্য ভায়াগ্রা সমগোত্রীয় ঔষধ বাংলাদেশে উৎপাদনের অনুমোদন দেয়া হয়েছে।


তবে সেক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ বাধ্যতামূলক।


কিন্তু বাস্তব চিত্র কিছুটা ভিন্ন বলে মনে করেন বিশেষজ্ঞরা। চিকিৎসকের পরামর্শ ছাড়া এ ধরণের ঔষধ গ্রহণ করা একেবারেই অনুচিত বলে উল্লেখ করেন অধ্যাপক আহমদ।


তিনি বলেন, "এই ঔষধটা খুবই ভয়ঙ্কর ঔষধ। যাদের হার্ট অ্যাটাক এবং স্ট্রোকের ঝুঁকি আছে, তাদের ক্ষেত্রে ব্যবহার অত্যন্ত সীমিত। এটা ব্যবহারে প্রচণ্ড রিস্ক আছে। "


সেজন্য এই ঔষধ ব্যবহারের আগে অবশ্যই চিকিৎসকের সাথে খোলামেলা আলাপ করতে হবে।


বাংলাদেশে এটি ঠিকমতো মানা হচ্ছেনা বলে উল্লেখ করে অধ্যাপক আহমদ বলেন, "ডাক্তারের কাছে গিয়ে অনেকে নিজের স্বাস্থ্য সংক্রান্ত দুর্বলতার কথা খোলাখুলি প্রকাশ করতে চায়না। সেজন্য অনেকে প্রেসক্রিপশন ছাড়াই এ ধরণের ঔষধ কিনছে"


ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম


ইন্টিমেট ৫ ট্যাবলেট খাওয়ার নিয়ম



পুরুষাঙ্গ উত্থানজনিত কর্মহীনতার চিকিত্সার জন্য এবং সৌম্য প্রোস্ট্যাটিক হাইপারপ্লাজিয়ার লক্ষণ (ইডি / বিপিএইচ) এর জন্য নির্দেশিত হয়।


Intimate Tablet in bangla

বাণিজ্যিক নাম ইনটিমেট

জেনেরিক টাডালাফিল

ধরণ ট্যাবলেট

পরিমাপ 5mg, 10mg, 20mg

চিকিৎসাগত শ্রেণি Drugs for Erectile Dysfunction

উৎপাদনকারী Square Pharmaceuticals Ltd

উপলভ্য দেশ India, Bangladesh

সর্বশেষ সম্পাদনা



পার্শ্বপ্রতিক্রিয়া


শারীরিক-হাইপারসেনসিটিভিটি রিএকশন যার মধ্যে রয়েছে, র‍্যাশ, আরটিকারিয়া, ফেশিয়াল, ইডিমা, স্টেভেনস-জনসন সিনড্রম এবং এক্সফোলিয়েটিভ ডার্মাটাইটিস। কার্ডিওভাসকুলার এবং সেরিব্রোভাসকুলারমায়ােকার্ডিয়াল ইনফ্রাকসন, সাডেন কার্ডিয়াক ডেথ, আনস্ট্যাবল এনজিনা পেকটোরিস, ভেনট্রিকুলার এরিথমিয়া, স্ট্রোক, ট্রানসিয়েন্ট ইস্কেমিক এটাকস, চেষ্ট পেইন, পালপিটেশনস এবং ট্রাকিকার্ডিয়া দেখা দিতে পারে। 


যে সমস্ত রােগীদের ক্ষেত্রে এইসব ইভেন্টগুলাে হতে পারে তাদের পূর্ব হতেই কার্ডিওভাসকুলার ঝুঁকি ছিল। হাইপােটেনশন (হাইপারটেনিসিভ এজেন্ট এর সাথে ইনটিমেট নিলে রােগীদের সাধারণত এটি হয়ে থাকে), সাইনকোপ। 


ত্বক এবং সাবকিউটেনিয়াস টিস্যু- হাইপারহাইড্রোসিস (ঘাম ঝরা) গ্যাসট্রোইনটেসটিনাল- পেট ব্যথা এবং গ্যাসট্রোইসােফেজিয়াল রিফ্লাক্স। 


নারভাস সিস্টেম- মাইগ্রেন, ট্রানসিয়েন্ট গােবাল এমনেসিয়া। রেসপিরেটোরি সিস্টেম ইপিস্টেক্সিস (নাক দিয়ে রক্ত পড়া)। 


স্পেশিয়াল সেনসেস- ব্লার্ড ভিশন, নিউরােপ্যাথি, রেটিনাল ভেইন অকুশন, ভিজুয়াল ফিল্ড ডিফেক্ট।


1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন