জেরিন নামের অর্থ কি। Jerin name meaning in Bengali Islamic and Arabic

জেরিন নামের অর্থ কি

জেরিন নামের অর্থ কি। Jarin namer ortho ki

 প্রিয় পাঠক বন্ধুগণ আসসালামু আলাইকুম Janbobd24.com নিয়ে সকল প্রকার নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো জেরিন নাম সম্পর্কে। আপনারা অনেকেই গুগলের বিভিন্ন নামের অর্থ লিখে সার্চ করে থাকেন । আজকে আমরা জানবো জেরিন নামের অর্থ কি? জেরিন নামের ইসলামিক অর্থ কি? ও জেরিন নামের আরবি অর্থ কি? এবং জেরিন নামের বাংলা অর্থ কি? এছাড়াও আর জানব জেরিন নামের অর্থ কী?জেরিন শব্দের অর্থ কি? জেরিন নামের অর্থ? জেরিন নামের আরবি অর্থ? জেরিন নামের  ইংরেজি সঠিক বানান কি?Jerin namer ortho ki? Jerin name meaning in Bengali? Jerin name meaning in Islamic? Jarin namer ortho ki? Jerin নামের অর্থ কি? এবং জেরিন নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে। 

বন্ধুগণ যারা জেরিন নামের অর্থ লিখে গুগলে সার্চ করে থাকেন তাদের জন্য এই লেখাটি। সন্তানের নাম নিয়ে জল্পনা-কল্পনার শেষ নেই আমাদের। জেরিন নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে আমাদের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোনে নাম ও নামের অর্থ সম্পর্কে জানতে ও এছাড়া যে কোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য জানতে হলে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন আমাদের সাথেই থাকুন।

জেরিন নামের অর্থ কি



 সন্তান জন্মের পরপরই সন্তানের জন্য সুন্দর একটি নাম রাখা পরিবারের দায়িত্ব। জেরিন নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় নাম।  জেরিন নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। জেরিন নামের অর্থ হলো- সুবর্ণ, স্বর্ণালী, স্বর্ণ, ও স্বর্ণের তৈরি ইত্যাদি।জেরিন নামের অর্থটি জেরিন নামের মতোই সুন্দর। তাই যারা অনাগত সন্তানের নাম জেরিন রাখতে আগ্রহী তারা নির্দ্বিধায় জেরিন নামটি রাখতে পারেন।

 আরো পড়ুনঃ  আহনাফ নামের অর্থ কি  Ahnaf namer ortho ki

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি। Ankita namer ortho ki  

 আরো পড়ুনঃ সিনথিয়া নামের অর্থ কি। sinthiya namer ortho k

 জেরিন নামের ইসলামিক অর্থ কি

 প্রত্যেকটি মুসলিম পরিবারের সন্তান জন্মের পরপরই সন্তানের সুন্দর একটি ইসলামিক নাম রাখা উচিত। জেরিন নামটি মূলত একটি ইসলামিক নাম। জেরিন নামটি যেকোনো মুসলিম পরিবারের মেয়েদের নামে রাখা যেতে পারে। এছাড়াও অন্য যেকোন ধর্মাবলম্বীরাও জেরিন নামটি রাখতে পারেন। জেরিন নামের ইসলামিক অর্থ হল সুবর্ণ। জেরিন  নামটি রাখার ব্যাপারে ইসলামিক কোন বিধি-নিষেধ নেই তাই আপনারা নির্দ্বিধায় নিশ্চিন্তে আপনার পরিবারের ছোট্ট রাজকণ্যার নাম জেরিন রাখতে পারেন।


 জেরিন নামের আরবি অর্থ কি

জেরিন নামের আরবি অর্থ কি


 জেরিন শব্দটি মূলত একটি ইসলামিক আরবি শব্দ ইসলামিক পরিভাষায় জেরিন নামের অর্থ হলে - সুবর্ণ অর্থাৎ আরবি ভাষায় সুবর্ণ শব্দটিকে জেরিন নামে প্রকাশ করা হয়ে থাকে। এছাড়াও জেরিন নামের আরো কতগুলো অর্থ রয়েছে সেগুলো হলো - স্বর্ণ, সোনালী, সুবর্ণ, স্বর্নের ধারা তৈরি ইত্যাদি।  জেরিন শব্দটি যেহেতু ইসলামিক আরবি শব্দ তাই জেরিন নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক বিধিনিষেধ নাই। আপনারা নির্দ্বিধায় আপনার পরিবারের সন্তানের নাম জেরিন রাখতে পারেন।


 জেরিন নামের বাংলা অর্থ কি 

জেরিন নামটি আরবি ভাষা থেকে বাংলায় এসেছে। জেরিন নামের কতগুলো অর্থ রয়েছে। জেরিন নামের বাংলা অর্থ হল সোনালী বিশ্বের বিভিন্ন বাঙালি পরিবারে সন্তানের নাম জেরিন রাখা হয়ে থাকে। জেরিন নামটি খুব আধুনিক,কমন, মর্ডান একটি নাম।


 জেরিন শব্দের অর্থ কি

জেরিন শব্দটি একটি আরবী শব্দ। আরবি ভাষায় সুবর্ণ শব্দটি বোঝাতে জেরিন শব্দটি ব্যবহার করা হয়ে থাকে।  আরবি জেরিন শব্দ থেকেই জেরিন নামের উৎপত্তি।


 জেরিন নামের অর্থ কী

 বন্ধুগণ জেরিন নামের অর্থ সম্পর্কে উপরে বিশাদ বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি উপরের আলোচনা থেকে জেরিন নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন। জেরিন নামের অর্থ হল সুবর্ণ সোনালী স্বর্ণ স্বর্ণের তৈরি ইত্যাদি।

আরো পড়ুনঃ ইয়াসিন নামের অর্থ কি | Yasin namer ortho ki

 আরো পড়ুনঃ ইবনাত নামের অর্থ কি | Enabnat namer ortho ki

 আরো পড়ুনঃ ইসরাত নামের অর্থ কি | Israt namer ortho ki

i

Jerin name meaning in Bengali 

Jerin name meaning in Bengali


The name Jerin is pretty much a modern popular common modern name. The name Jerin is usually given to girls. However, in many cases, the names of the boys and Jerin can be seen. The name Jerin means - gold, gold, gold, made of gold, etc. 

(জেরিন নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় কমন মর্ডান নাম। জেরিন নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। তবে অনেক ক্ষেত্রে ছেলেদের নাম ও জেরিন দেখা যায়। জেরিন নামের অর্থ হলো- সুবর্ণ, স্বর্ন,সোনালি)


Jerin name meaning in Islamic 

The name Jerin is basically an Islamic name. The name Jerin is pretty much a modern popular common modern name. The name Jerin is usually given to girls. However, in many cases, the names of the boys and Jerin can be seen. The Islamic meaning of the name Jerin is - gold, gold, etc.) .

জেরিন নামটি মূলত একটা ইসলামিক নাম। জেরিন নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় কমন মর্ডান নাম। জেরিন নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। তবে অনেক ক্ষেত্রে ছেলেদের নাম ও জেরিন দেখা যায়। জেরিন নামের ইসলামিক অর্থ হলো- সুবর্ণ, স্বর্ন ইত্যাদি।) 


Jarin namer ortho ki 

 জেরিন নামটি খুব সুন্দর একটি আধুনিক ইসলামিক নাম। জেরিন নামের অর্থ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে জেরিন নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন।


Jerin namer ortho ki 

Jerin namer ortho holo ---Shuvornno,sornno,Sonale.


 জেরিন নামের অর্থ

 জেরিন নামের অর্থ সম্পর্কে উপরে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি ওপর আলোচনা থেকে আপনি আপনার নিজের সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন। 


Jerin নামের অর্থ কি 

 জেরিন নামটি খুব সুন্দর একটি ইসলামিক আধুনিক নাম। জেরিন নামের অর্থ হলো-সোনালী স্বর্ণের তৈরি ইত্যাদি। যারা জেরি নামটি রাখার ব্যাপারে আগ্রহী তারা নির্দ্বিধায় জেরি নাম রাখতে পারেন।


জেরিন নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ যারা জেরিন নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন তাদের জন্য এই লেখা টি। জেরিন নামের অর্থ জেরিন কোন ধর্মের নাম জেরিন শব্দের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। আশাকরি উপরে লেখা থেকে আপনি জেরিন নাম সম্পর্কে সব প্রশ্নের উত্তর পেয়ে গেছেন।


জেরিন নামের অর্থের চারিত্রিক বৈশিষ্ট্য

 জেরিন নামের মানুষের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য হলো-  আনন্দদায়ক 95 শতাংশ, সক্রিয় 85 শতাংশ, উদার 73 শতাংশ, গুরুত্ব 66 শতাংশ, উপযুক্ত 62 শতাংশ, অস্থির 55 শতাংশ, সৃজনশীল 55 শতাংশ, মনোযোগী 54 শতাংশ, বন্ধুত্বপূর্ণ 54 শতাংশ, আধুনিক 35 শতাংশ, ভাগ্যবান 25 শতাংশ, স্বাভাবিক 24 শতাংশ।

 জেরিন নামের সাথে যুক্ত কিছু নাম 



জেরিন ইসলাম-- জেরিন রহমান 

জেরিন আক্তার -জেরিন হাসাইন 

জেরিন খান --জেরিন চৌধুরী

 জেরিন হাওলাদার --জেরিন বেগম 

জেরিন শিকদার-- জেরিন চৌকিদার 

মাহমুদা জেরিন --জেরিন সুলতানা 

জেরিন শেখ ---জেরিন হক 

জেরিন আলী ---মাহমুদা জেরিন 

 নুসরাত জাহান নুসরাত --শারমিন সুলতানা জেরিন

 শারমিন সুলতানা জেরিন --ফাতেমা জান্নাত জেরিন

 মেহেজাবিন জেরিন --ইসরাত জাহান জেরিন

 সামিয়া আক্তার জেরিন --আফিয়া ইবনাত জেরিন 

শারমিন জাহান জেরিন--- সুমাইয়া তাবাসসুম জেরিন

 আইরিন আক্তার জেরিন --জেসমিন জেরিন

 জেরিন আফরোজ--মাইসা জেরিন 

তামান্না জেরিন --আরিশা জামান জেরিন

 মেহেরুন্নেসা জেরিন --জেরিন মাদবর 

ঝর্না ঈশরাত জেরিন-- সুরাইয়া সিকদার জেরিন

 সাদিয়া জেরিন--সাইয়েদা আকতার জেরিন

 জেরিন জান্নাত তোহা-- জাকিয়া জেরিন

 ফারজানা জেরিন --রুবাইয়া জান্নাত জেরিন

 তাসনুভা জেরিন -- আরিয়া ইসলাম জেরিন

 জেরিন নামের মেয়েরা কেমন হয়

জেরিন নামের মেয়েরা কেমন হয়


প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে জেরিন নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

1 মন্তব্যসমূহ

  1. ভাইয়া জেরিন এই নামটা আরবিতে কেমনে লিখবো একটু বলবেন প্লিজ

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন