লাবনী নামের অর্থ কি । লাবনী নামের ইসলামিক অর্থ কি / আরবি / বাংলা অর্থ কি । Laboni name meaning in Bengali Islamic and Arabic

 

লাবনী নামের অর্থ কি
লাবনী নামের অর্থ কি

লাবনী নামের অর্থ কি । প্রিয় বন্ধুগণ আপনারা প্রায় গুগলে বিভিন্ন নাম ও নামের অর্থ লিখে সার্চ করে থাকেন । আপনাদের জানার সুবিধার্থে https://www.janbobd24.com নিয়ে এলো সব ধরনের নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো লাবনী নামের অর্থ কি? মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের যো -নি ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


    লাবনী নামের অর্থ কি । Laboni namer ortho ki


    লাবনী নামের ইসলামিক অর্থ কি? লাবনী নামের আরবি অর্থ কি? এবং লাবনী নামের বাংলা অর্থ কি? আরও জানবো লাবনী নামের অর্থ কী? লাবনী নামের অর্থ? Laboni name meaning in Bengali? Laboni name meaning in Islamic? Laboni namer ortho ki? Laboni namer orrtho ? লাবনী অর্থ কি? মেয়েদের ব্রা পেন্টি নাইটি কালেকশন  মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন

    লাবনী শব্দের অর্থ কি

    আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান সুথিং জেল কিনতে ক্লিক- এখনই কিনুন

     Laboni ortho ki? Laboni নামের অর্থ কি? লাবনী শব্দের অর্থ কি ? লাবনী নামটি ইসলামিক নাম কিনা? লাবনী নামের মেয়েরা কেমন হয়? লাবনী নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।নিত্যপ্রয়োজনীয় পণ্য কসমেটিক সামগ্রীপাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com

    লাবনী নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে কোন নাম সম্পর্কে বা যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 

    আরও পড়ুনঃ হাবিবা নামের অর্থ কি

    লাবনী নামের অর্থ কি 

    লাবনীর নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম।লাবনী নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে।লাবনী নামের অর্থ হলো - লাবণ্য , সৌন্দর্য্য ইত্যাদি। 

    বন্ধুরা লাবনী নামের অর্থটি লাবনী নামের মতোই সুন্দর।লাবনী নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ আজ্ঞা নেই। তাই আপনারা আপনার পরিবারের ছোট রাজকন্যার জন্য লাবনী নামটি রাখতে পারেন।


    লাবনী শব্দের অর্থ কি 

    লাবনী শব্দটি একটি আরবী শব্দ।লাবনী নামটি আক্ষরিক অর্থে স্ত্রী লিঙ্গ প্রকাশ করে থাকে।লাবনী নামের দৈর্ঘ্য: 3 বর্ন এবং ১ শব্দ।লাবনী শব্দের অর্থ হলো --লাবণ্য , সৌন্দর্য্য ইত্যাদি। 


    লাবনী নামের ইসলামিক অর্থ কি 

    লাবনী নামের ইসলামিক অর্থ কি

    আরো পড়ুনঃ চোখের নিচে কালো দাগ দূর করার ক্রিম সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

    মুসলিম পরিবারের সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক আরবি নাম  রাখা প্রতিটি পরিবারের গুরুত্বপূর্ন দায়িত্ব।লাবনী নামের ইসলামিক অর্থ হলো --লাবণ্য , সৌন্দর্য্য ইত্যাদি । 

    মানবজীবনে নাম ও নামের অর্থ খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রাখে সুবহা নামটি খুব সুন্দর একটি ইসলামিক জনপ্রিয় আধুনিক নাম । কেননা ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে।

    হাদিসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর অর্থবহ করে রাখো।


    লাবনী নামটি ইসলামিক নাম কি না

    হা! লাবনী নামটি একটি ইসলামিক আরবি নাম।


    লাবনী নামের আরবি অর্থ কি

    লাবনী নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। মুসলিমরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক আরবি নাম খুঁজে থাকেন।আপনারা যারা সন্তানের জন্য সুন্দর আরবি নাম খুঁজছেন তারা লাবনী নামটির ভেবে দেখতে পারেন।লাবনী নামের আরবি অর্থ হল-- লাবণ্য , সৌন্দর্য্য  ইত্যাদি।

    লাবনী অর্থ কি

    লাবনী নামের বাংলা অর্থ কি

    বাঙালিরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি নামের বাংলা অর্থ খুঁজে থাকেন।লাবনী নামের বাংলা অর্থ হলো --লাবণ্য , সৌন্দর্য্য ইত্যাদি। যারা নামের সুন্দর বাংলা অর্থ খুঁজছেন 

    তারা লাবনী নামটি ভেবে দেখতে পারেন। যে কোন ধর্মাবলম্বীরা লাবনী নামটি রাখতে পারেন। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ গুলোতে লাবনী নামের ব্যাপক প্রচলন রয়েছে। 

    আরও পড়ুনঃ রুপা নামের অর্থ কি

    আরও পড়ুনঃ মারিয়া নামের অর্থ কি

    লাবনী অর্থ কি

    বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে লাবনী নামটি অন্যতম একটি নাম।লাবনী নামের অর্থ হলো-- লাবণ্য , সৌন্দর্য্য ইত্যাদি।


    Laboni name meaning in Bengali 

    The name Laboni is a very beautiful modern popular name. The name Laboni means --Elegance, beauty.


    Laboni name meaning in Islamic

    The name Laboni is a very beautiful modern Islamic popular name.The Islamic meaning of the name Laboni is -Elegance, beauty.

    আরও পড়ুনঃ মরিয়ম নামের অর্থ কি

    আরও পড়ুনঃ রুহান নামের অর্থ কি

    Laboni namer ortho ki

    Laboni namer ortho holo --Labonno , Soundorrzo.


    Laboni ortho ki

    Laboni ortho holo --Labonno , Soundorrzo.


    Laboni namer orrtho ki

    Laboni namer orrtho holo --Labonno , Soundorrzo.


    Laboni নামের অর্থ কি 

    লাবনী নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম।লাবনী নামের অর্থ হলো--লাবণ্য , সৌন্দর্য্য।


    লাবনী নামের ভাগ্যবান সংখ্যা কতো

    লাবনী নামের ভাগ্যবান সংখ্যা---4 ?।


    লাবনী নামের সঠিক বানান কি 

    লাবনী নামের সঠিক ইংরেজি বানান হলো --LABONI

    আরও পড়ুনঃ সাহিল নামের অর্থ কি

    আরও পড়ুনঃ তাসরিফ নামের অর্থ কি

    লাবনী নামের অর্থ কী

    উপরে লাবনী নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে লাবনী নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন





    লাবনী নামের অর্থ 

    লাবনী নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। উপরে লাবনী নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে লাবনী নাম সম্পর্কে জেনে গেছেন।


    লাবনী নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য


    পৃথীবির প্রত্যেকটি নামের অর্থের একটি চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য সাথে মানুষের চরিত্রের বৈশিষ্ট্যের সাথে মিল না ও থাকতে পারে। 

    লাবনী নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো --

    উপযুক্ত 90 শতাংশ --সৃজনশীল 90 শতাংশ

    আনন্দদায়ক 81 শতাংশ --গুরুতর 78 শতাংশ

     বন্ধুত্বপূর্ণ 73 শতাংশ --আধুনিক 50 শতাংশ

     স্বাভাবিক 39 শতাংশ --মনোযোগী 39 শতাংশ

     ভাগ্যবান 29 শতাংশ--উদার 24 শতাংশ

     উদ্বায়ী 23 শতাংশ --সক্রিয় 22 শতাংশ ইত্যাদি।


    লাবনী নামের সাথে যুক্ত কিছু নাম


    লাবনী ইসলাম --লাবনী আক্তার --লাবনী রহমান 

    লাবনী হাসান--লাবনী খাতুন--লাবনী বেগম 

    লাবনী সুলতানা --লাবনী চৌধুরী--লাবনী খান

    লাবনী পারাভিন --লাবনী শেখ--লাবনী মাহমুদা

    লাবনী মনি --লাবনী আলম--লাবনী রায়

    লাবনী জান্নাত --লাবনী আহ্মেদ

    শামসুন্নাহার লাবনী--লাবনী হাওলাদার 

    লাবনী জামান--সাইয়ারা জান্নাত লাবনী ইত্যাদি। 

    লাবনী নামের মেয়েরা কেমন হয়

    আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান এলাইক ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন

    লাবনী নামের মেয়েরা কেমন হয়

    প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী। 

    উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে লাবনী নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন।

    আরও পড়ুনঃ কুলসুম নামের অর্থ কি

    আরও পড়ুনঃ পপি নামের অর্থ কি

    লাবনী নামের অর্থ জানতে চাই 

    বন্ধুগণ যারা লাবনী নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য । উপরে লাবনী নামের অর্থ সম্পর্কে লাবনী নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে লাবনী নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

    Post a Comment

    নবীনতর পূর্বতন