বিকোজিন সিরাপ এর কাজ কি । বিকোজিন সিরাপ এর দাম । বিকোজিন সিরাপ খাওয়ার নিয়ম

বিকোজিন সিরাপ এর কাজ কি


বিকোজিন সিরাপ এর কাজ কি । বিকোজিন সিরাপ এর দাম । বিকোজিন সিরাপ খাওয়ার নিয়ম আমাদের এই আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তর গুলো জানার চেষ্টা করব আপনি কিন্তু এই আর্টিকেলটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ার মাধ্যমে বিষয়টি সম্পর্কে যাবতীয় তথ্য জেনে নিতে পারেন।


তবে একটি সতর্কতাঃ এই ঔষধ সেবন করার সময় অবশ্যই ডাক্তারের পরামর্শ অনুযায়ী সেবন করবেন কখনোই ডাক্তারের পরামর্শ ব্যতীত ঔষধ সেবন করবেন না। মোটা ও লম্বা হওয়ার ঔষধ  www.gazivai.com এ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


বিকোজিন সিরাপ এর কাজ কি


এই সিরাপ আয়রণ, ভিটামিন বি কমপ্লেক্স ও জিংকের ঘাটতি পূরণে এবং প্রতিরোধমূলক চিকিৎসায় বিশেষ করে গর্ভকালীন ও স্তন্যদানকালীন সময় নির্দেশিত।

বিকোজিন সিরাপ এর দাম


বিকোজিন সিরাপ খাওয়ার নিয়ম


প্রাপ্ত বয়স্ক: দৈনিক ১০ মিঃলিঃ (২ চা-চামচ করে), ২-৩ বার বা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। বাচ্চা: দৈনিক ১০ মিঃলিঃ (২ চা-চামচ করে), ১-৩ বার বা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী। শিশু: দৈনিক ৫ মিঃলিঃ (১ চা-চামচ করে), ১-২ বার বা চিকিৎসকের পরামর্শ অনুযায়ী।


বিকোজিন সিরাপ এর দাম কত


বর্তমান দাম জানতে আপনাকে অবশ্যই আপনার নিকটস্থ ঔষধের দোকানে কিংবা যারা অনলাইনে ঔষধ বিক্রি করে থাকে তাদের থেকে জেনে নিতে হবে।


আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


 অনলাইন থেকে বা আমাদের আর্টিকেলটি থেকে আপনি বর্তমান সঠিক দাম জানতে পারবেনা তাই আমরা এই আর্টিকেলটি থেকে আপনাকে সঠিক দাম সম্পর্কে কোনো পরামর্শ দিতে পারছিনা তবে আপনার নিকটস্থ দোকান থেকে অথবা যারা অনলাইনে উক্ত ঔষধ থেকে জানতে পারবেন।


বিকোজিন আই সিরাপ এর কাজ কি


আমাদের আর্টিকেলটিতে আমরা ঔষধটি কি কাজে ব্যবহার করা হয় কেন ব্যবহার করা হয়ে থাকে এটি ব্যবহারের উপকারিতা এবং কখন ব্যবহার করতে হবে এবং কিভাবে এটি কার পরামর্শে ব্যবহার করতে হবে।।

বিকোজিন সিরাপ খাওয়ার নিয়ম


 এসকল তথ্য তুলে ধরেছি তো আশাকরি তথ্যগুলো আপনার জন্য অত্যন্ত সহায়ক হবে আর আপনি আমাদের এই আর্টিকেলটি সম্পর্কে আপনার মূল্যবান মন্তব্য লিখে জানিয়ে দিতে পারেন ?

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়

আরও পড়ুন: দীর্ঘ সময় মিলন করার ইসলামিক পদ্ধতি


Post a Comment

নবীনতর পূর্বতন