ফিলমেট সিরাপ এর কাজ কি । ফিলমেট সিরাপ খাওয়ার নিয়ম । ফিলমেট সিরাপ এর দাম কত

ফিলমেট সিরাপ এর কাজ কি


ফিলমেট সিরাপ এর কাজ কি । ফিলমেট সিরাপ খাওয়ার নিয়ম । ফিলমেট সিরাপ এর দাম কত

 আমাদের আজকের আর্টিকেলটিতে আমরা ফিলমেট সিরাপ এর কাজ কি এই প্রশ্নের উত্তর জানার চেষ্টা করব তো চলুন প্রশ্নের উত্তর গুলো জেনে নেয়া যাক আর বিশেষ সতর্কতাঃ হিসেবে আমরা যেটি প্রথমেই বলে দিতে চাই।।


আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়


 আমাদের আর্টিকেলটিতে যে তথ্যগুলো আমরা উপস্থাপন করেছি এই তথ্য অনুসারে আপনি আপনার চিকিৎসা কখনোই করবেন। না অর্থাৎ এই তথ্যগুলো অনুযায়ী আপনি কখনোই আপনার ক্ষেত্রে চিকিৎসা পদ্ধতি প্রয়োগ করবেন না এতে আপনি ক্ষতির সম্মুখীন হতে পারেন। অসুস্থ হলে অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ নিন এবং ঔষধ সেবন করুন।


ফিলমেট সিরাপ এর কাজ কি


এটা একধরনের এন্টিবায়োটিক যা পেপটিক আলসার, দাঁতের ক্ষত, ইনফেকশন ইত্যাদিতে ব্যাবহার করা হয়। তবে বিশেষ করে অনেকেই জানে পাতলা পায়খানার উপর কাজ করে।

ফিলমেট সিরাপ খাওয়ার নিয়ম


ফিলমেট সিরাপ খাওয়ার নিয়ম


সাধারণত ৪০০ মিলিগ্রাম দিনে তিনবার  এবং ৫০০ মিলিগ্রাম দিনে তিনবার করে সেবন করার কথা বলা হয়ে থাকে। তবে আপনার উচিত হবে একজন ডাক্তারের পরামর্শ গ্রহণ করা একজন ডাক্তার রোগীর ওপর নির্ধারণ করে ঔষধের ডোজ নির্ধারণ করে থাকে।


আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


 তাই আশা করি আপনি একজন ডাক্তারের পরামর্শ নেবেন এবং ঔষধটি কিভাবে সেবন করবেন ডাক্তার যে পদ্ধতি আপনাকে বলে দিবে উক্ত পদ্ধতিতে আপনার সন্তানকে ঔষধ দৃশ্য এবং করাবেন এবং পরিপূর্ণ সুস্থ থাকবেন।


ফিলমেট সিরাপ এর দাম কত


ঔষধ এর দাম সম্পর্কে তেমন কোনো তথ্য আমরা সংগ্রহ করতে পারেনি তবে আপনি আপনার নিকটস্থ ঔষধের দোকান থেকে বর্তমান দাম জেনে নিতে পারবেন আর্টিকেলে নির্দিষ্ট নির্ধারিত তুলে ধরা সম্ভব নয়।

ফিলমেট সিরাপ এর কাজ


 কারণ আমরা যখন আর্টিকেলগুলো তৈরি করে তখনকার দাম তুলে ধরতে পারি তাই আপনার উচিত হবে বর্তমান দাম জানার জন্য অবশ্যই আপনার নিকটস্থ ফার্নিচারের দোকানের জেনে নেয়া।


 প্রিয় পাঠক ঔষধ সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন বা জিজ্ঞাসা থাকলে সেটা আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অতি গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে ?

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন