দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী কে

দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী কে


দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী কে রাষ্ট্র পরিচালনার জন্য পৃথিবীর প্রত্যেকটি দেশে একজন প্রধান মন্ত্রী রয়েছেন আর এই প্রধানমন্ত্রীর তালিকা পৃথিবীর সবচেয়ে খারাপ প্রধানমন্ত্রী কে ইতিহাসের সবচেয়ে খারাপ প্রধানমন্ত্রী কে সেই তথ্য ইন্টারনেটে খুঁজে থাকেন।


পৃথিবীর ইতিহাসে এমন কিছু শাসক ছিল যারা পৃথিবীর ইতিহাসে সবচেয়ে বেশি ঘৃণিত বা সবচেয়ে বেশি আলোচিত সমালোচিত ছিলেন।


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


পৃথিবীর ইতিহাসে শাসক হিসেবে সবচেয়ে বেশি সমালোচিত এবং সবচেয়ে নিকৃষ্ট শাসক হিসেবে এডলফ হিটলারের নাম তালিকার প্রথমেই আসে।


দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী কে


এছাড়াও রয়েছে মঙ্গোলিয়া শাসন করা চেঙ্গিস খান চেঙ্গিস খান ও পৃথিবীর ইতিহাসে দুর্ধর্ষ এবং একজন দুষ্কৃতিকারী শাসক হিসেবে পরিচিত ছিলেন।


আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


 পরবর্তীতে চেঙ্গিস খানের পরিবার বা তার বংশধররাও সারা পৃথিবীতে দুর্ধর্ষ শাসক হিসেবে পরিচিত ছিলেন এর মধ্যে হালাকু খান অন্যতম।


এছাড়াও রাশিয়ার শাসক হিসেবে রয়েছেন পৃথিবীর দুর্ধর্ষ কিছু শাসক ইতালিতে ছিলেন পৃথিবীর অন্যতম দূর্দর্ষণ শাসক এছাড়াও কিছু দুর্ধর্ষ শাসক ছিলেন যারা পৃথিবীর ইতিহাসে ছিলেন হত্যা কারি নামে পরিচিত।


এছাড়াও প্রাগৈতিহাসিক সভ্যতাগুলোতে ছিল পৃথিবীতে কিছু দুর্ধর্ষ শাসক যারা প্রধানমন্ত্রী হলেও তারা জনগণের কাছে ছিলেন অনেকটাই আতঙ্কের নাম আর এভাবেই হয়তো দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী তালিকা তৈরি করা যাবে তবে এককভাবে দুনিয়ার সবচেয়ে নিকৃষ্ট প্রধানমন্ত্রী তথ্য আমরা সংগ্রহ করতে পারেনি ?

আরও পড়ুন: ভাই বোন চটি গল্প – দেখা কত অপরাধ জেনে নিন

আরও পড়ুন: সহবাস করার পদ্ধতিবিভিন্ন আসনের ছবি


Post a Comment

নবীনতর পূর্বতন