shilajit capsule price in bangladesh

shilajit capsule price in bangladesh


 ডাবর শিলাজিৎ ক্যাপসুল সম্পর্কে তথ্য

shilajit capsule price in bangladesh এটি আপনার শক্তির স্তর বাড়িয়ে সাধারণ দুর্বলতার চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি স্বাস্থ্য টনিক হিসাবে কাজ করে শক্তি এবং স্ট্যামিনা বাড়াতেও পরিচিত। এটি শরীরের টিস্যুগুলির ক্ষয় এবং টিয়ার চিকিত্সায় সহায়তা করে অসুস্থতার পরে পুনরুদ্ধারে সহায়তা করে। এটি শক্তি, প্রাণশক্তি, জীবনীশক্তি এবং স্মৃতিশক্তি বাড়ায়। ক্যাপসুল শরীরের সামগ্রিক গঠন এবং সুস্থতা উন্নত করে।


ডাবর শিলাজিৎ ক্যাপসুল (Dabur Shilajit Capsule) এর মধ্যে প্রক্রিয়াকৃত শিলাজিৎ রয়েছে যা একটি সাধারণ টনিক হিসাবে ব্যবহার করার সুপারিশ করা হয় যা সাধারণত শক্তি, সহনশীলতা এবং প্রাণশক্তি প্রদানের জন্য পরিচিত। শিলাজিৎ শক্তি বাড়াতে পরিচিত এবং স্ট্যামিনার জন্য সোনার প্রয়োজন হয়। ওষুধটি শক্তি উন্নত করতে, শক্তি বাড়াতে এবং দুর্বলতার বিরুদ্ধে লড়াই করতেও পরিচিত।


আরও পড়ুন: মেয়েদের দু- বড় করার ঔষধের নাম দাম

আরও পড়ুনলিং- মোটা করার ঔষধের নাম দাম


shilajit capsule price in bangladesh

আপনার ডাক্তারের পরামর্শ অনুযায়ী ক্যাপসুল গ্রহণ করলে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া হয় বলে জানা যায় না। আপনার চিকিত্সকের পরামর্শ অনুযায়ী এটি গ্রহণ করুন। এটি শিশুদের নাগালের বাইরে রাখুন এবং সূর্যের আলো থেকে দূরে একটি শীতল, শুষ্ক জায়গায় সংরক্ষণ করুন। কোন পার্শ্বপ্রতিক্রিয়া বা উপসর্গের ক্ষেত্রে, তাড়াতাড়ি আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন।

মূল উপাদান:

কাঁচা শিলাজিৎ নির্যাস: 500 মিলিগ্রাম

Dabur Shilajit Capsule এর মূল সুবিধা এবং ব্যবহার

শক্তিশালী ও পুষ্টিকর ক্যাপসুল হিসেবে কাজ করে

শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে

স্ট্যামিনা ফিরে পেতে সাহায্য করে


আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম


স্মৃতিশক্তি ও শক্তি বাড়ায়

সাধারণ দুর্বলতা মোকাবেলা করতে সাহায্য করে

প্রাণশক্তি ও প্রাণশক্তি বাড়ায়

শরীরের নিয়ন্ত্রক হিসাবে কাজ করে

শরীর থেকে অতিরিক্ত টক্সিন বের করে দেয়

শরীরের সামগ্রিক কার্যকারিতা উন্নত করে

ব্যবহারবিধি:

এই ক্যাপসুলের একটি ক্যাপসুল দিনে দুবার বা চিকিত্সকের নির্দেশ অনুসারে খাওয়ার পরামর্শ দেওয়া হয়। এই ক্যাপসুলটি অবশ্যই দুধের সাথে গ্রহণ করা উচিত।

ডাবর শিলাজিৎ ক্যাপসুল এর জন্য দ্রুত টিপস:

ক্যাপসুলের পাশাপাশি, প্রয়োজনীয় ভিটামিন এবং খনিজ সমৃদ্ধ একটি স্বাস্থ্যকর ডায়েট রাখুন যা আপনার সামগ্রিক যৌন ক্রিয়াকে উন্নত করতে সহায়তা করে।


আরও পড়ুন: চেহারা সুন্দর করার দোয়া

আরও পড়ুন: লম্বা হওয়ার দোয়া, যে দোয়ার মাধ্যমে লম্বা হওয়া যায়


প্রতিদিন একই সময়ে ওষুধটি গ্রহণ করুন যাতে আপনাকে এটি গ্রহণ করার কথা মনে রাখতে সহায়তা করে।

এই ওষুধ থেকে সর্বাধিক পেতে আপনার ডাক্তারের নির্দেশাবলী সাবধানে অনুসরণ করুন।

আপনার ডাক্তারকে বলুন যদি আপনি অন্য কোনো ওষুধ গ্রহণ করেন কারণ তারা এই ওষুধের দ্বারা প্রভাবিত বা প্রভাবিত হতে পারে।

আপনার যদি এই ক্যাপসুল বা এর কোনো উপাদান থেকে অ্যালার্জি থাকে, তাহলে এই ওষুধটি গ্রহণ করবেন না।

ব্যবহারের আগে লেবেলটি সাবধানে পড়ুন এবং ক্যাপসুলের প্রস্তাবিত ডোজ অতিক্রম করবেন না।

সর্বদা আপনার ডাক্তারের সাথে চেক করুন যদি আপনি এই ঔষধটি ব্যবহারের কারণে কোন পার্শ্ব প্রতিক্রিয়া বা অ্যালার্জির প্রতিক্রিয়া অনুভব করেন।

যদি আপনি একটি ডোজ মিস করেন, মনে পড়ার সাথে সাথে এটি গ্রহণ করুন। যাইহোক, যদি পরবর্তী ডোজের প্রায় সময় হয়ে যায়, তাহলে আপনার মিস করা ডোজটি এড়িয়ে যান এবং নির্ধারিত সময়ে আপনার পরবর্তী ডোজ নিন।

ডাবর শিলাজিৎ ক্যাপসুল এর পার্শ্বপ্রতিক্রিয়া:

এই ক্যাপসুলগুলি সাধারণত নিরাপদ এবং ডাক্তারের পরামর্শ অনুযায়ী নেওয়া হলে কোনও পার্শ্ব প্রতিক্রিয়া সৃষ্টি করে না। যাইহোক, যদি আপনি কোন পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করেন বা যদি আপনার অবস্থার উন্নতি না হয় বা খারাপ হয়, তাহলে তাড়াতাড়ি আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন।

স্টোরেজ এবং নিরাপত্তা তথ্য:

ব্যবহারের আগে লেবেলটি সাবধানে পড়ুন।

প্রস্তাবিত ডোজ অতিক্রম করবেন না।

শিশুদের নাগালের বাইরে রাখুন।

একটি শীতল, শুকনো এবং অন্ধকার জায়গায় সংরক্ষণ করুন।

সরাসরি সূর্যালোক থেকে রক্ষা করুন।

ডাবর শিলাজিৎ ক্যাপসুল সম্পর্কিত প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্নাবলী:

প্র. ডাবর শিলাজিৎ ক্যাপসুল কিসের জন্য ব্যবহার করা হয়?

শিলাজিৎ ক্যাপসুল হল একটি আয়ুর্বেদিক সম্পূরক যা স্ট্যামিনা, শক্তি, প্রাণশক্তি এবং জীবনীশক্তি উন্নত করতে পরিচিত, যার ফলে সামগ্রিক স্বাস্থ্যের উন্নতি হয়। এটি আপনার শক্তির স্তর বাড়িয়ে সাধারণ দুর্বলতার চিকিত্সার জন্য ব্যবহৃত হয়। এটি একটি হেলথ টনিক হিসেবে কাজ করে যা শক্তি এবং স্ট্যামিনা বাড়াতে সাহায্য করে। এটি শরীরের টিস্যুগুলির পরিধানে সহায়তা করে অসুস্থতার পরে পুনরুদ্ধারে সহায়তা করে। এটি পুরুষদের মধ্যে যৌন ড্রাইভ এবং জীবনীশক্তি বাড়াতেও পরিচিত।


প্র. ডাবর শিলাজিৎ ক্যাপসুল কি নিরাপদ?

ডাবর শিলাজিৎ ক্যাপসুলগুলি একটি কার্যকরী এবং নিরাপদ সম্পূরক হিসাবে পরিচিত যা আপনার ডাক্তারের পরামর্শ অনুযায়ী গ্রহণ করলে আপনার সামগ্রিক স্বাস্থ্য এবং মঙ্গলের উপর ইতিবাচক প্রভাব ফেলে। এই সাপ্লিমেন্টের প্রস্তাবিত ডোজ অতিক্রম না করার পরামর্শ দেওয়া হয়।


প্র: আমি কি প্রতিদিন ডাবর শিলাজিৎ নিতে পারি?

আদর্শভাবে, এটি সুপারিশ করা হয় যে প্রাপ্তবয়স্কদের দিনে দুবার একটি ক্যাপসুল খাওয়া উচিত বা তাদের ডাক্তারের পরামর্শ অনুযায়ী। পার্শ্বপ্রতিক্রিয়া (যদি থাকে) প্রতিরোধ করতে এই ওষুধের প্রস্তাবিত ডোজ এর বেশি গ্রহণ করবেন না।


প্র: মহিলারা কি শিলাজিৎ সোনার ক্যাপসুল নিতে পারেন?

হ্যাঁ, সুস্থ শরীর বজায় রাখতে মহিলারা শিলাজিৎ সোনার ক্যাপসুল খেতে পারেন। শিলাজিৎ জয়েন্টে ব্যথা এবং সাধারণ দুর্বলতা কমাতে সাহায্য করে কারণ এর ভাটা ভারসাম্য, বাল্য এবং রসায়ন (পুনরুজ্জীবন) বৈশিষ্ট্য রয়েছে।


প্র: শিলাজিৎ কি টেস্টোস্টেরন বাড়ায়?

শিলাজিৎ সোনা পুরুষদের প্রজনন সমস্যার ঝুঁকি কমাতে উপকারী। শিলাজিৎ সোনায় একটি জৈবিকভাবে সক্রিয় পদার্থ রয়েছে ডাই-বেনজো-আলফা-পাইরোন (DBP) যা শুক্রাণুর সংখ্যা বাড়াতে পরিচিত। গবেষণায় বলা হয়েছে যে শিলাজিৎ পুরুষদের মধ্যে শুক্রাণুর গতিশীলতা এবং টেস্টোস্টেরনের মাত্রাও উন্নত করতে পারে।


বুকের দুধ খাওয়ানো মহিলাদের জন্য Shilajit নিরাপদ?

আপনার যদি কোনও স্বাস্থ্য সমস্যা থাকে এবং গর্ভাবস্থা বা বুকের দুধ খাওয়ানোর ক্ষেত্রে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করুন। এতে হিউমিক এবং ফুলভিক অ্যাসিড, অ্যামিনো অ্যাসিড, ট্রেস উপাদান, ভিটামিন এবং এনজাইম রয়েছে। এই উপাদানগুলি আপনার শরীরকে পুষ্টি শোষণ করতে সাহায্য করে

Post a Comment

নবীনতর পূর্বতন