জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায়

জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায়


জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায় মেয়েদের জরায়ু কেটে ফেললে সহবাস করা যাবে কিনা এ প্রশ্নের উত্তর আসতে আর্টিকেলটিতে জানার চেষ্টা করব সাধারণত মেয়েদের জরায়ু অপারেশন করা হয় গলায় কেটে ফেলা হয় জরায়ুতে কোনো সমস্যা দেখা দিলে কিংবা সন্তান গর্ভধারন আর করবে না এরকম ক্ষেত্রে অপারেশন করা হয়ে থাকে।


 সাধারণত সহবাস করার জন্য যে অংশটি ব্যবহার করা হয় সেটি হচ্ছে জরায়ুমুখ জরায়ুমুখের অংশ মেয়েদের জরায়ু থাকে ভিতরের অংশ সাধারণত জরায়ুতে মেয়েদের সন্তান ধারণের জন্য বীর্যপাত করা হয়ে থাকে।

জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায়


জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায়

মেয়েদের জরায়ু কেটে ফেলা হলে মেয়েদের জরায়ুতে বা সন্তান গর্ভধারণের জন্য মেয়েদের সাথে ছেলেদের বীর্যপাত হতে পারে না তাই জরায়ু কেটে ফেললে সহবাস করা যাবে তবে জরায়ু কেটে ফেললে মেয়েরা আর গর্ভধারণ করতে পারবে না।


 আশা করি আজকের আর্টিকেলটির মাধ্যমে আমরা সংক্ষিপ্ত আকারে আপনাদেরকে জানাতে পেয়েছি মেয়েদের জরায়ু কেটে ফেললে মেয়েরা সহবাস করতে পারবে কিনা তবে জরায়ু কেটে ফেললে সহবাস করতে পারবে কিনা এ সম্পর্কিত আপনার মূল্যবান প্রশ্নের উত্তর বা আপনার মূল্যবান তথ্যগুলো আপনি আমাদের সাথে শেয়ার করতে পারেন।

জরায়ু কেটে ফেললে কি সহবাস করা যায়


 আমরা সব সময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক তথ্য উপস্থাপনের চেষ্টা করি এবং আমরা সবসময় আমাদের আর্টিকেল গুলোতে সঠিক তথ্য তুলে ধরার চেষ্টা করি আপনার যেখানে সঠিক তথ্য প্রশ্ন থাকলে সেটি আপনি আমাদের সাথে শেয়ার করতে পারিনা টিকিটের মাধ্যমে ?

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ছবি দেখে নিন

আরো পড়ুনঃ মোটা হওয়ার ঔষধের নাম দাম


Post a Comment

নবীনতর পূর্বতন