দাউদের ক্রিম এর নাম । দাউদ এর ক্রিম , দাউদের মলম

দাউদের ক্রিম এর নাম


 দাউদের ক্রিম এর নাম । দাউদ এর ক্রিম , দাউদের মলম 

দাউদের ক্রিম এর নাম আজকের এই আর্টিকেলটিতে আমরা এই প্রশ্নের উত্তর জানার পাশাপাশি কয়েকটি ক্রিম এর নাম জানবো এবং পিকচার ইতিমধ্যে তুলে ধরেছি আশা করি আপনি  দাউদ এর ক্রিম সম্পর্কে জানতে পারবেন। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


আমাদের এই আর্টিকেলটিতে আমরা হয়তো দাউদের ক্রিম তুলে ধরেছি তবে আমাদের আর্টিকেলটিতে তুলে ধরা দাও ঈদের ক্রিম আপনি চাইলেই ব্যবহার করতে পারবেন না এগুলো ব্যবহার করা উচিত তখনই।

দাউদ এর ক্রিম


দাউদের ক্রিম এর নাম


যখন আপনি নিশ্চিত হবেন আপনার দাউদ হয়েছে এবং আপনি একজন ডাক্তারের পরামর্শ গ্রহণ করবেন তিনি যখন বলবে আপনার ক্রিম গুলো ব্যবহার করা উচিত ঠিক তখনই আপনার এগুলো ব্যবহার করা উচিত।


আমাদের থেকে হোক কিংবা ইন্টারনেট থেকে হোক আপনি যদি ইন্টারনেট থেকে চিকিৎসা পদ্ধতি গ্রহণ করেন তাহলে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনা থাকবে।

দাউদের মলম


দাউদের ক্রিম এর নাম ও দাম


কেননা ইন্টারনেট থেকে চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা যায় ইন্টারনেট থেকে ঔষধের নাম জানা যায় তবে রোগ আপনার রয়েছে কিনা সেটি পুরোপুরি নিশ্চিত হয় ঔষধ গ্রহণ করা উচিত ঠিক একই ভাবে দাউদের মলম ব্যবহার করা উচিত আপনার শরীরের রোগ এর উপর বৃত্তি করে। Gazivai.com এ - মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


দাউদের মলম এর নামের ছোট্ট তালিকা আশা করি এই তালিকাটির মাধ্যমে আপনি একটি ধারণা নিবেন তবে এগুলো ক্রয় করে অবশ্য ব্যবহার করা থেকে বিরত থাকবেন।


দাউদ এর ক্রিম


১, ইকোনাজল

২,মাইকোনাজল

৩,ফুলুকোনাজল

৪,টারবিনাফি

৫,ফাঙ্গিসন ক্রিম


ইতিমধ্যে আমরা কয়েকটি দাউদ মলম নাম তুলে ধরেছি এগুলো আপনি ব্যবহার করতে পারেন আপনার দাওয়াত সারানোর জন্য তবে অবশ্যই এগুলো ব্যবহার করার পূর্বে আপনাকে ডাক্তারের পরামর্শ গ্রহণ করা উচিত।


 যেকোনো ঔষধ কিংবা চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা উচিত অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ অনুযায়ী মনে রাখবেন ডাক্তারের পরামর্শ অনুযায়ী কোন চিকিৎসা পদ্ধতি গ্রহণ করা উচিত নয়।


 দাউদের চিকিৎসা পদ্ধতি হিসেবে আপনি হয়তো মলম ব্যবহার করতে পারেন দাউদের ক্রিম ব্যবহার করতে পারেন তবে আপনাকে অবশ্যই দাউদের ক্রিম কিংবা মলম ব্যবহারের পূর্বে একজন ডাক্তারের পরামর্শ গ্রহণ করার সবচাইতে আদর্শ।

দাউদের মলম 

 দাউদ একটি চর্মরোগ হলেও এটি চামড়ার উপরে এ ধরনের প্রদাহ সৃষ্টি করে কিংবা চামড়ায় এক ধরনের দাগের সৃষ্টি করে তাই আপনার উচিত হবে ভালোভাবে ডাক্তারের পরামর্শ নিয়ে চিকিৎসা পদ্ধতি গ্রহণ করে দাগ থেকে নির্মূল হওয়া।


 আমাদের আর্টিকেলটিতে আমরা শুধুমাত্র কয়েকটি দাউদের ক্রিমের নাম তুলে ধরেছে আশা করি এগুলোর মাধ্যমে আপনি জানতে পারলেন দাউদের ক্রিম সম্পর্কে তো আর্টিকেলটি বন্ধুদের সাথে শেয়ার করতে পারেন কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন অন্যদেরকে । 

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম


Post a Comment

নবীনতর পূর্বতন