দাউদের সাবান । দাউদের সাবানের নাম

দাউদের সাবান


দাউদের সাবান । দাউদের সাবানের নাম শরীরের উপরিপাকে চর্মরোগ হিসেবে দাদ এর আবির্ভাব বা লক্ষণ দেখা গেলেও দাঁদ এর চিকিৎসা পদ্ধতি রয়েছে।  বাজারে দাঁদ রোগের বিভিন্ন ঔষধ পাওয়া গেল অনেকেই দাঁদ রোগের চিকিৎসা হিসেবে ব্যবহার করে থাকেন সাবান। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


দাউদের সাবান


কিটোকোনাজোল ও লুলিকোনাজোল সাবান পাওয়া যায়। এই সাবান গায়ে মেখে পাঁচ মিনিট পর ধুয়ে ফেলতে হবে। আর যার দাদ হয়েছে তার ক্ষেত্রে গোসলের ১৫ মিনিট আগে সারা শরীরে কিটোকোনাজোল শ্যাম্পু লাগাতে হবে। অথবা সাইক্লোপাইরক্স শ্যাম্পু লাগাতে পারেন।

দাউদের সাবান


দাউদের সাবানের নাম


আশা করি আমরা আর্টিকেলটির উপরের অংশে দাউদ এর যে চিকিৎসা পদ্ধতি বা সাবান তুলে ধরেছি এটি ব্যবহার করার মাধ্যমে আপনি সঠিক একটি রেজাল্ট পেতে পারেন তবে অবশ্যই এটি ব্যবহার করবে ডাক্তারের পরামর্শ অনুযায়ী ব্যবহার করা উচিত।


 আমাদের আর্টিকেলগুলো যদিও সংগৃহীত তথ্য দিয়ে তৈরি করা হয়ে থাকে তবে আমরা চাই সঠিক তথ্যগুলো দেয়ার জন্য যে তথ্যগুলোর উপর ভিত্তি করে আপনি একটি সঠিক চিকিৎসা পদ্ধতি সঠিক পরামর্শ পেতে পারেন তাই আমাদের আর্টিকেলগুলোতে আমরা সে ধরনের তথ্য গুলো সহজে সংক্ষিপ্ত আকারে দেয়ার চেষ্টা করি।

দাউদের সাবানের নাম


 আমাদের আর্টিকেলগুলো সম্পর্কে আপনার যাবতীয় প্রশ্ন কিংবা জিজ্ঞাসা থাকলে আপনি আমাদেরকে কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আমরা সব সময় পাঠকের মূল্যবান মন্তব্য গুলোকে অধিক গুরুত্বের সাথে বিবেচনা করে থাকে ?

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম


Post a Comment

নবীনতর পূর্বতন