সেট্রা কিসের ঔষধ - কাজ, খাওয়ার নিয়ম, পার্শ্বপ্রতিক্রিয়া

সেট্রা কিসের ঔষধ


সেট্রা কিসের ঔষধ আর্টিকেলটি দ্বিতীয় অংশের প্রশ্নের উত্তরটি দেয়া রয়েছে অতি সংক্ষিপ্ত আকারে আমরা এই প্রশ্নের উত্তর সংগ্রহ করে উপস্থাপন করেছি চাইলে আপনি প্রশ্নের উত্তরটি দেখে নিতে পারেন তবে ঔষধ গ্রহণের ক্ষেত্রে বিশেষ সতর্কতা। Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা থেকে শুরু ঔষধ কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


সেট্রা কিসের ঔষধ


সেট্রা‌ ট্যাবলেট (Setra Tablet) ঘাম, শ্বাস সমস্যা, দুর্বলতা এবং নোংরাতা মত প্যানিক ব্যাধিটির উপসর্গগুলি চিকিত্সা করার জন্য ব্যবহৃত হয়। সেট্রা‌ ট্যাবলেট (Setra Tablet) মস্তিষ্কের পূর্বে গুরুতর বিষণ্নতা, বিরক্তিকরতা এবং চাপের মতো প্রাইমেনস্ট্রিয়াল ডিসফোরিক ডিসঅর্ডারের লক্ষণগুলির জন্য ব্যবহার করা হয়।

সেট্রা কিসের ঔষধ


আর্টিকেলের উপরের অংশে আমরা ইতিমধ্যে ঔষধের কাজ সম্পর্কে আমাদের সংগৃহীত তথ্য তুলে ধরেছে তবে আপনি চাইলে এই ঔষধটি অর্ডার করে ক্রয় করে সংগ্রহ করতে পারবেন বা খেতে পারবেন না।


 যেকোনো ধরনের ঔষধ সেবন করার পূর্বে আপনাকে অবশ্যই একজন ডাক্তারের পরামর্শ গ্রহণ করতে হবে ডাক্তারের পরামর্শ ব্যতীত কোন ঔষধ সেবন করা একেবারেই অনুচিত।

সেট্রা কিসের ঔষধ


 আশা করি আপনি ডাক্তারের পরামর্শ ব্যতীত কোন ঔষধ সেবন করবেন না আর ঢাকার পরামর্শ ব্যতীত কোন ঔষধ সেবন করলে আপনি পার্শ্ব প্রতিক্রিয়া ঢুকতে পারেন আর ইন্টারনেট থেকে আপনি শুধু ঔষধ সম্পর্কে জ্ঞান নিতে পারেন ঔষধ সেবন করার জন্য ঔষধ সিলেট করতে পারবেন না ?

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নামের তালিকা

আরো পড়ুনঃ কাশির ১০ টি ঔষধের নাম দাম জেনে নিন

আরও পড়ুন: সর্দির ১০ টি ভালো ঔষধ নাম

আরো পড়ুনঃ ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম


Post a Comment

নবীনতর পূর্বতন