যে গোপন বিষয়গুলি মেয়েরা ছেলেদের কাছে কখনোই বলে না

 

যে গোপন বিষয়গুলি মেয়েরা কখনোই ছেলেদের

আধুনিক যুগে এসেও নারী সম্পর্কে যেটি বলা হয় সেটি হচ্ছে লজ্জা নারীর ভূষণ,  এই প্রবাদটি প্রাচীনকালের হলেও এক বিংশ শতাব্দীতে এসেও এই কথাটির একটু হেরফের হয়নি।  নারীরা এতটাই লজ্জা বা লাজুক প্রকৃতির হয়ে থাকে তারা অনেক বিষয়ে এতটা গোপনীয়তার সাথে এড়িয়ে চলে যে কেউ সে সম্পর্কে কোন কিছু অনুভব করতে পারে না। 


 নারীরা যতটা কোন বিষয় শেয়ার করেনা তার থেকে বেশি হচ্ছে তারা লজ্জার কারণে শেয়ার করতে চায় না,  আমাদের সমাজে নারীর সমান অধিকারের কথা বলা হলেও সেটি কেবল বলা হয় তাকে বাস্তবে তার কোন প্রয়োগ নেই।

  মেয়েরা এমন কিছু বিষয় রয়েছে যেগুলো কারো কাছে কখনো শেয়ার করেনা, বিশেষজ্ঞরা এমন কয়েকটি বিষয় খুঁজে বের করেছেন আমরা আজকে সেই কয়েকটি বিষয় আপনাদের সামনে তুলে ধরবো। 


১,  মেয়েরা কাকে ঈর্ষা অপছন্দ করে এই কথাটি কখনোই কাউকে পরিষ্কার করে বলে না, যদি তাদের কোন পরিচিতি জন বিষয়টি আচ করেন তাহলে তারা সেটি সরাসরি অস্বীকার করে থাকেন, এটি মেয়েদের একটি কমন অভ্যাস। 


২,  মেয়েরা তার পুরুষ সঙ্গীকে নিয়ে বা তার সাথে ঘনিষ্ঠ মুহূর্তে এমন কিছু কারণে অস্বস্তিবোধ করে থাকে যা তারা কাউকে কখনো শেয়ার করেনা।  মেয়েরা এই বিষয়টিকে সব সময় পুরুষের কাছ থেকে বা অন্যদের কাছ থেকে লুকিয়ে রাখে। 

৩,  মেয়েদের আরেকটি অভ্যাস হলো তারা কখনোই নিজের সঠিক বয়স টি প্রকাশ করেনা।  সঠিক বয়স টি নিয়ে তারা এক প্রকার সংকোচ বা লজ্জা বোধ করে থাকেন।  গবেষকরা কয়েকজন নারীর উপর পরীক্ষা করে দেখেছেন যে নারীরা তাদের সঠিক বয়স কখনোই বলে না এমনকি তাদের বয়ফ্রেন্ড বা স্বামীকে না। 

৪,  সৌন্দর্যের ব্যাপারে মেয়েরা অনেকটাই সচেতন অনেকের মতে একজন মেয়ে দিনের 4-1 অংশকে বলে তার সৌন্দর্যের জন্য ব্যবহার করে থাকেন তবে মেয়েরা এই সৌন্দর্যের জন্য যে তারা সময় ব্যয় করেন তাদের খুব প্রিয় একটি তারা কখনোই প্রকাশ করেন না। 

 এসব সিক্রেট বিষয়গুলো ছাড়াও আরো এমন কিছু বিষয় রয়েছে যেগুলো মেয়েরা কখনোই শেয়ার করেন না মেয়েরা এগুলো নিয়ে নিজেদের মধ্যে এক প্রকার অস্বস্তি বা মানসিক সমস্যায় ভুগে থাকেন।

আরো  খবর পরুনঃ

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ এর দাম কত………..

 দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়……….

জেনে নিন স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময় গুলো গুলো………..


Post a Comment

নবীনতর পূর্বতন