নারীরা সহবাসের সময় কোন জায়গায় বেশি আদর পেতে চায়

 

 নারীরা সহবাসের সময় কোন জায়গায় বেশি আদর পেতে চায়

পুরুষের মধ্যে কৌতূহল জাগে যে নারীরা সহবাসের সময় কোন জায়গায় বেশি আদর পেতে চায়। আজকে আমরা তুলে ধরার চেষ্টা করব নারীরা সহবাসের সময় কোথায় কোথায় বেশি আদর পেতে কামনা করে। 


গবেষকরা নানা বিষয়ে গবেষণা করে যে বিষয়গুলো তুলে ধরেছেন সেগুলো হলো পুরুষের তুলনায় নারীদের যৌন আগ্রহ অনেকটা কম থাকে। বিশেষ করে নারীদের বয়স যখন 30 বছর পেরিয়ে যায় তখন তাদের মধ্যে যৌন আগ্রহ অনেকটাই কমতে থাকে। এবং এতটাই কমে যায় যে নারীরা তখন এক নাগাড়ে এক বছর পর্যন্ত সহবাস না করে থাকতে পারে। 

তবে কিছুটা ব্যতিক্রম রয়েছে টিনেজার বা 18 বছরের পূর্ববর্তী নারীদের ক্ষেত্রে। এ সময় মেয়েরা অধিক সময় সহবাসের জন্য উত্তেজনা অনুভব করে এবং তারা সহবাস করার জন্য বেশি আগ্রহী থাকে। নারীরা সহবাস করার জন্য ততটা আগ্রহী থাকেন আর যতটা আগ্রহী থাকে একজন পুরুষ। 

 গবেষণায় এটাও দেখা গেছে যে কিছু কিছু নারী কেবল মাত্র তাদের দাম্পত্য জীবন টিকিয়ে রাখার জন্য কেবল সহবাস করে থাকে। আকাশের প্রতি তাদের কোন প্রকার ইন্টারেস্ট আগ্রহ নেই, সন্তান জন্ম দেয়ার পর একজন নারীর সহবাসে আগ্রহ অনেকটাই কমে যায়। 

আরো  খবর পরুনঃ দিনের কোন সময় নারীদের সেক্স পাওয়ার বেশি থাকে……….

এটাও দেখা গেছে যে অনেক নারী কেবল সহবাস করে থাকে স্বামীর মনোরঞ্জনের জন্য। এখানে গবেষকরা যে বিষয়টির দিকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছেন সেটি হচ্ছে নারীর অঙ্গ-প্রত্যঙ্গগুলো সহবাসের প্রতি কতটা সংবেদনশীল বা আগ্রহী হয়ে উঠে তার ওপরে। মূলত একজন মানুষের শরীরের অঙ্গপ্রত্যঙ্গ গুলোতে যখন হরমোনের চাপ  অধিকমাত্রায় পূর্ণ থাকে তখনই কেবল মানুষের অঙ্গ প্রত্যঙ্গ গুলো কোন কিছুতে সায় দেয়।

তবে 30 বছরের পর নারীদের যৌন হরমোনের পরিমাণ কমতে থাকে গবেষকরা এ বিষয়ে এখন পর্যন্ত চূড়ান্ত নয়, তবে 30 বছরের পরবর্তী বয়সি নারীদের প্রতি আগ্রহ কমতে থাকে সেটা স্পষ্ট।

 পুরুষের ও শা’রীরিক উ’ত্তেজনা আসে। পুরুষের স্প’র্শের প্রথম থেকেই নারীর ভেতরে শারীরিক উ’ত্তেজনার সৃষ্টি হয়। নারীর শরীর কেপে উঠতে পারে যা খুব সামান্য সময় ধরে অনুভূত হয়।

শা’রীরিক মি’লনের সময় নারীর দেহ এবং পুরুষের দেহের প্রধান যে পরিবর্তন হয় তাহলো উভয়েরই শা’রীরিক চাপ বৃদ্ধি পায় , রক্তের চাপ বাড়ে , শ্বাস প্রশ্বাস দ্রুত হয় এবং উভয়েই চূড়ান্ত আনন্দের জন্যে অস্থির হয়ে উঠে।

আরো  খবর পরুনঃ

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….?

পুরুষের সেক্স বাড়ানোর ঔষধ vimax capsule এর দাম কত ?

দিনের কোন সময় নারীদের সেক্স পাওয়ার বেশি থাকে……….


Post a Comment

নবীনতর পূর্বতন