কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় জেনে নিন

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় 


যৌন সহবাসের সময় দীর্ঘ করতে পারাটা পুরুষের একটি অন্যতম চাহিদা,  আমাদের মধ্যে অনেক পুরুষ রয়েছেন যারা সহবাসের সময় পেটে কোনোভাবেই দীর্ঘ করতে পারছেন না তো তারা কিভাবে  কি খেলে 1 ঘন্টা সহবাস করা যায় সে সম্পর্কে জানাবো।  মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন

আরো পড়ুনঃ মেজিক কনডম সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


 আমরা আজকের পর্বে কিছু টিপস এবং কিছু মেডিসিন সম্পর্কে আপনাদেরকে তুলে ধরব এগুলো ফলো করলে আপনি 1 ঘন্টা সহবাস করতে পারবেন তবে সেক্ষেত্রে ঔষধ এর সাথে আপনাকে সমানভাবে কৌশলগুলো কাজে লাগাতে হবে।  শুধু ঔষধ খেয়ে আপনি কখনোই ফলাফল পাবেন না যদি আপনি কৌশল সম্পর্কে একেবারে না জেনে থাকেন। অধিক সময় সহবাস করার ঔষধ

সহবাস

আরো পড়ুনঃ লিংগ মোটা বড় করার মারাল জেল কিনতে ক্লিক- এখনই কিনুন


কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

বায়োমেনিক্সঃ  বায়োমেনিক্স ব্যবহারের ফলে আপনার লিঙ্গের শিথিলতা রয়েছে লিঙ্গ দুর্বলতা রয়েছে এগুলোর সরাসরি দূর হয়ে যাবে,  অনেক সময় দেখা যায় আমাদের ভিতরে  কিছু যৌন সমস্যা রয়েছে আমরা সেগুলো সম্পর্কে একেবারেই অবগত নয় বায়োমেনিক্স সেবনের ফলে আপনার এই সমস্যাগুলো একেবারেই দূর হয়ে যাবে। বায়োমেনিক্স কিনতে কল করুনঃ 01751358525 ( 1200 টাকা ৬০ পিস ক্যাপসুল)

 

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

 

আরো পড়ুনঃ স্থায়ী যৌন সমস্যার সমাধানে ইন্ডিয়ান কস্তুরি গোল্ড কিনতে ক্লিক - এখনই কিনুন

 

ট্রুড স্প্রেঃ  দীর্ঘ সময় সহবাস করার জন্য ভিগা স্প্রে  খুব জনপ্রিয় একটি ঔষধ।  জার্মানির তৈরি ঔষধটি ব্যবহারের ফলে আপনার সহবাসের টাইমস আগে থেকে কয়েক গুণ বৃদ্ধি পাবে।  ভিগা স্প্রে একটি এসপ্রেস এটি ব্যবহার করতে হয় লিঙ্গের উপরে এটিও খাওয়ার জন্য উপযোগী নয়।  আবার শুরু করার মিনিমাম 40 থেকে এক ঘন্টা পূর্বে এটি ব্যবহার করতে হবে। সরাসরি কিনতে ০১৭৫১৩৫৮৫২৫ (৬০০ টাকা ১ পিস) 

কি খেলে 1 ঘন্টা সহবাস করা যায়

টাইটান জেলঃ  সহবাসের স্টাইল বৃদ্ধি করার জন্য এছাড়াও পুরুষাঙ্গ মোটা ও বৃদ্ধি করার ক্ষেত্রে খুবই কার্যকরী হয়েছে ইরোস ক্রিম।  এই ক্রিমটি ব্যবহারের ফলে পুরুষের যৌন সমস্যা সহ লিঙ্গ  মোটা ও বড় করতে সাহায্য করে এছাড়া যাদের অধিক বীর্যপাত দ্রুত বীর্যপাতের সমস্যা রয়েছে সেগুলো কে দূর করে সহবাসের সময় অধিক দীর্ঘ করে তুলে। সরাসরি কিনতে ০১৭৫১৩৫৮৫৮৫ (৬০০ টাকা)


আরো পড়ুনঃ ২০ মিনিট সেক্স করার ইন্ডিয়ান স্প্রে কিনতে ক্লিক - এখনই কিনুন


হিমালয়া কনফিডোঃ  হিমালয়া কনফিডো ব্যবহারে আপনার কনফিডেন্স যেমন বৃদ্ধি করে দেবে তেমনি বৃদ্ধি করবে আপনার সহবাসে টাইম।  কনফিডো সেবনের ফলে দূর হবে আপনার যৌন সমস্যা গুলো যে সমস্যাগুলো সম্পর্কে আপনি অবগত ছিলেন না যেগুলো ভিতরে ভিতরে আপনার ক্ষতি করত এই সমস্যাগুলো চিরতরে দূর হয়ে যাবে। 



 এসকল মেডিসিনের বাহিরে সহবাস বৃদ্ধি করার জন্য আরও মেডিসিন রয়েছে যেগুলো আপনিও ফার্মেসি সহ বিভিন্ন দোকানগুলোতে কিনতে পাবেন তবে আমাদের মতে আপনার স্থায়ী সমাধানের জন্য উপরে যে মেডিসিন গুলো কথা বলা হলো এগুলো ব্যবহার করাই সবচেয়ে ভালো।


আরো  খবর পরুনঃ   শরীরে বীর্য ঢুকলেই কি মেয়েরা পেগনেট হয়বাচ্চার জন্ম হয় ?

সকল ঔষধ কিভাবে ব্যবহার করতে হয় সে সম্পর্কে আপনাদের বিস্তারিত বলে দেওয়া হবে যখন আপনি এই ঔষধ ক্রয় করবেন।  এবার জানবো কৌশলগুলো ব্যবহারের সাথে কিভাবে আপনি আপনার কৌশল ব্যবহার করবেন আগে বলে নেই শুধু ঔষধ ব্যবহার করে আপনি কাঙ্খিত ফলাফল পাবেন না যদি আপনি কৌশল ব্যবহার করতে না পারেন।  

 

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায়

 

আরো পড়ুনঃ ওয়ান টাইম সেক্স টেবলেট সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

 

 

দীর্ঘ সময় সহবাস করার কৌশল। 

১, সহবাস করার জন্য এমন একটি স্থান কে নির্বাচন করেন যে স্থানটি সম্পূর্ণ নীরব এবং কোলাহলপূর্ণ যেখানে কোন ভয় কাজ করবে না। 

২,  সহবাস শুরু করার সময় অবশ্যই আস্ত এবং দীর্ঘ সময় নিয়ে শুরু করুন তাড়াহুড়া করে শুরু করতে গেলে আপনি কখনোই দীর্ঘায়িত করতে পারবেন না। 

৩,  সহবাসের সময় যখন লিঙ্গ চালনা করবেন তখন অবশ্যই সতর্কতার সাথে চালনা করেন। 

৪,  দীর্ঘ সময় একটানা লিঙ্গ চালনা না করে আসতে আসতে সময় নিয়ে বিরোতী দিয়ে চালনা করুন।

৫,  বীর্য বের হয় তাইলে একটু বিরতি নিন এবং আবার শুরু করুন। 


আরো পরুনঃ মেয়েদের যোনি - গোপনাঙ্গ টাইট করার ক্রিম


 ঔষধ গুলোর সাথে আপনি যদি কৌশলগুলো মিলিয়ে এক অর্থে প্রয়োগ করেন আশা করি খুব ভাল ফলাফল পেয়ে যাবেন। 

কি খেলে ১ ঘন্টা সহবাস করা যায় যারা ঔষধ কিনতে চান তারা অবশ্যই সরাসরি ফোন আমার ফোন করে ঔষধ কিনবেন আর ঔষধ সম্পর্কে আপনার কোন মন্তব্য থাকলে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদের সাথে শেয়ার করুন।


আরো  খবর পরুনঃ   এলার্জিজনিত চুলকানির জন্য কোন হোমিও ওষধ খেতে হবে

আরো  খবর পরুনঃ   ব্রণ থেকে মুক্তির ঘরোয়া উপায়: হেলথ টিপস



2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন