নায়িকাদের দেহ ব্যবসা : এই ৭ জন নায়িকা করে

নায়িকাদের দেহ ব্যবসা


 আজকের আর্টিকেলটির মূল টপিক দেহ ব্যবসা কি এবং বাংলাদেশী নায়িকাদের দেহ ব্যবসা ও নায়িকাদের দেহ ব্যবসা এছারাও কোন নায়িকারা দেহ ব্যবসা করে আসলে নায়িকারা কি আসলেই দেহ ব্যবসার সাথে জড়িত থাকেন এবং কোন কোন নায়িকা দেহ ব্যবসার সাথে জড়িত থাকেন ইন্ডিয়ান একটি ওয়েবসাইটের তথ্য অনুসারে নায়িকাদের দেহ ব্যবসা সম্পর্কে একটি রিপোর্ট।  আর্টিকেলটির তথ্যগুলো ইন্ডিয়ান একটি ওয়েবসাইট থেকে নেওয়া হয়েছে। 


 দেহ ব্যবসা কি

 দেহ ব্যবসা বলতে আমরা সাধারণত শরীর বিক্রি কেই বোঝে থাকে অনেকেই আবার এটি বুঝতে পারেন দেহ মানে শরীর বিক্রি মানে বিক্রি করা অর্থাৎ একজন এর পুরো শরীরটাকে বিক্রি করা দেহ ব্যবসা। আদতে অর্থটি এমন বুঝালেও এর সঠিক উত্তর এটি নয় সঠিক উত্তর হচ্ছে দেহব্যবসা বলতে সাধারণত অর্থের বিনিময়ে অন্যের সরাসরি হওয়া বা অন্যের সাথে যৌন চাহিদা করাকে বোঝানো হয়ে থাকে। 

👉 পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।


 আমাদের দেশে দেহ ব্যবসা একটি গর্হিত অপরাধ তবে পৃথিবীর অন্য দেশগুলোতে দেহব্যবসায় তেমন কোনো বিধিনিষেধ দেহ ব্যবসা আইনগত অপরাধ না হলেও একটি ধর্মীয় দিক থেকে অনেক বড় একটি অপরাধ আমাদের দেশে লাইসেন্সকৃত দেহ ব্যবসায় অনুমতি রয়েছে কিনা এ সম্পর্কে আপনার কোন তথ্য জানা থাকলে সেটি অবশ্যই লিখে জানাতে পারেন।


নায়িকাদের দেহ ব্যবসা

আমাদের দেশ কিংবা আমাদের পার্শ্ববর্তী দেশ কিংবা আমাদের দেশ থেকে কয়েক কয়েক হাজার কিলোমিটার দূরের দেশে যারা সেলিব্রিটি কিংবা নায়িকা তাদের সম্পর্কের। মাঝে মাঝে  শোনা যায় নায়িকা হওয়ার জন্য অন্যের কাছে দেহ বিক্রি করতে হয়েছে কিংবা সেলিব্রিটি হওয়ার জন্য দেহ বিক্রি করে সেলিব্রেট হয়েছেন তবে এটি সবার জন্য নয়। আবার অনেক সময় এটি ও শোনা যায় অনেক নায়িকারা বাড়তি ইনকাম এর জন্য দেহ ব্যবসার মতো পেশা বেছে নেন। 


 আর্টিকেলটির শেষ অংশে আমরা একটি ভারতীয় পত্রিকার উদ্ধৃতি দিয়ে ভারতের কিছু নায়িকাদের দেহ ব্যবসার সাথে জড়িত তাদের নাম তুলে ধরব আর্টিকেলটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়লে আপনি তাদের নাম জানতে পারবেন।

biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন

বাংলাদেশী নায়িকাদের দেহ ব্যবসা


বাংলাদেশী নায়িকাদের দেহ ব্যবসা

বাংলাদেশী নায়িকাদের দেহ ব্যবসার সাথে যুক্ত এমন অভিযোগ মাঝে মাঝে উঠলেও কোন নায়িকা দেহ ব্যবসার সাথে যুক্ত এমন কোনো সঠিক তথ্য বা প্রমাণ পাওয়া যায়নি সুতরাং এটি বলা চলে এটি সত্যি না গুজব সম্পর্কে সঠিক কোনো তথ্য নেই তবে অনেক সময় অনেক অনেক সময় অনেকেই অনেক দুর্নাম রটছে পেলেন সঠিক তথ্য জানা ব্যতীত কারো নামের সাথে দুর্নাম বা কারো নামে কোন অপবাদ দেয়া ঠিক নয়।

👉 মেয়েদেরকে গোপনে সহবাসের জন্য রাজি করে তোলার ঔষধ।


বলিউড নায়িকাদের দেহ ব্যবসা

মাঝেমধ্যে এমনটা শোনা যায় বলিউড নায়িকারা দেহ ব্যবসা করে থাকে তবে আমরা শুধুমাত্র বলিউডের একজন নায়িকা দেহ ব্যবসার সাথে জড়িত ছিলেন এটি সংগ্রহ করতে পেরেছি তবে তিনি নায়িকা সেলিব্রেটিতে জয়েন করার পর তিনি দেহ ব্যবসার সাথে জড়িত কি না এরকম তথ্য আমাদের কাছে নেই তার নামটি খুবই পরিচিত ভারতের সানি লিওন পূর্বে দেহ ব্যবসার সাথে জড়িত ছিলেন বর্তমানে তিনি ভারতের নানান মুভিতে অভিনয়ে জড়িত আছেন।


কলকাতার নায়িকাদের দেহ ব্যবসা


কলকাতার নায়িকাদের দেহ ব্যবসা

বন্ধুরা কলকাতার নায়িকাদের দেহ ব্যবসার সাথে কে কে জড়িত আদৌ কেউ জড়িত কিনা এ সম্পর্কে সঠিক তথ্য সংগ্রহ করতে পারিনি আপনার কাছে যদি প্রমাণ সহ কোনো সঠিক তথ্য থাকে সেটি অবশ্যই কমেন্টে অন্যদের সাথে শেয়ার করতে পারেন।

👉👉 পুরুষের দ্রুত বীর্যপাতের সমস্যা দূর করার কার্যকরী ঔষধ


কোন নায়িকারা দেহ ব্যবসা করে

শার্লিন চোপড়া: ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের তৃতীয় সিজনের প্রতিযোগী ছিলেন শার্লিন। এমটিভি স্প্লিটভিলা সিজন সিক্স উপস্থাপনা করেন। এছাড়াও তামিল, তেলেগু, বলিউড চলচ্চিত্রেও অভিনয় করতে দেখা যায় তাকে। অথচ সেই শার্লিন চোপড়া একটা সময় দেহ ব্যবসায় জড়িয়ে পড়েন। নিজেকে ছুড়ে দেন বিভিন্নজনের বিছানায়। তবে এখন আর তিনি এসবের সঙ্গে নেই বলে জানা যায়।


ভূবনেশ্বরী: ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী ভূবনেশ্বরী। সিনেমার পাশাপাশি টেলিভিশন ধারাবাহিকেও অভিনয় করেছেন। ২০০৯ সালে দেহ ব্যবসায় জড়িত একটি চক্রের সঙ্গে এ অভিনেত্রীকে আটক করে চেন্নাই পুলিশ। এর আগেও দেহ ব্যবসায় জড়িয়ে একাধিকবার আটক কলেও রাজনীতিবিদের সঙ্গে বিশেষ সখ্যতা থাকায় বারবারই আইনের ফাঁক গলে বেরিয়ে যেতেন এ অভিনেত্রী।

👉👉 সারা বাংলাদেশে কোথায় কোথায় দেহ ব্যবসা হয় তাকে ঠিকানা জানুন।


কোন নায়িকারা দেহ ব্যবসা করে


সাইরা বানু: ভারতের তেলেগু ইন্ডাস্ট্রির নায়িকা সাইরা বানু দেহ ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ২০১০ সালের আগস্টে কুন্দনবাগ এলাকায় হায়দরাবাদ পুলিশের হাতে গ্রেফতার হন। ওই অভিযানে জ্যোতি নামেও একজন অভিনেত্রীকে একই কারণে গ্রেফতার করা হয়েছিল।


দিব্য শ্রী: তামিল ও তেলেগু ছবিতে সমান তালে অভিনয় করেছেন। ২০১৪ সালের সেপ্টেম্বরে একটি দেহ ব্যবসায় জড়িত চক্রকে ধরার জন্য পুলিশ অভিযান চালালে অন্যদের সঙ্গে এ নায়িকাকেও গ্রেফতার করা হয়।

👉👉 জিনসিন সিরাপ সহবাসের রাজা মাত্র ৩৫০ টাকা (সীমিত অফার)


আইস আনসারি: ২০১৩ সালে দেহ ব্যবসায় জড়িত একটি চক্রকে ধরতে যোধপুর পুলিশ অভিযান চালালে এই তামিল অভিনেত্রীও ধরা পড়েন।


কিন্নেরা: তেলেগু চলচ্চিত্রের এ নায়িকা ছোটপর্দায়ও নিয়মিত অভিনয় করেছেন। পতিতাবৃত্তির অভিযোগে পুলিশের হাতে আটক হওয়ার পর অভিযোগ স্বীকার করেন এ অভিনেত্রী।

👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।


আমরা আমাদের আর্টিকেলটির তথ্য একটি ওয়েবসাইট থেকে নিয়েছি সুতরাং এই অংশটির সম্পূর্ণ দায়ভার ওই ওয়েবসাইটের আমরা শুধু প্রচার সত্য প্রচার করেছি আশা করি আজকের আর্টিকেলটি সম্পর্কে আপনার মূল তথ্য বা বাংলাদেশী নায়িকাদের দেহ ব্যবসা সম্পর্কে জানতে পারছেন বন্ধুরা দেহ ব্যবসা খুবই খারাপ একটি কাজ সুতরাং এটি সাথে জড়িত না হয় সবচাইতে ভালো। 


 নায়িকাদের দেহ ব্যবসা সম্পর্কিত আমাদের আজকের আর্টিকেলটি নিয়ে যদি আপনার কোন প্রশ্ন থেকে থাকে কিংবা যদি কোন অভিযোগ থাকে কিংবা যদি ভালোলাগা-মন্দলাগা থাকে অথবা এটি সম্পর্কে আপনি কোন মন্তব্য অন্যদের মাঝে শেয়ার করতে চান তাহলে চটজলদি করে কমেন্ট এর মাধ্যমে নায়িকাদের দেহ ব্যবসা সম্পর্কিত আপনার মন্তব্য কমেন্ট করে ফেলুন।

Post a Comment

Previous Post Next Post