সিকিউরিটি গার্ড কোম্পানি : নিয়োগ বিজ্ঞপ্তি

সিকিউরিটি গার্ড কোম্পানি


সিকিউরিটি গার্ড কোম্পানি : সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি

সিকিউরিটি গার্ড হিসেবে চাকরি করার জন্য সাধারণত অষ্টম শ্রেণি দশম বা প্রাক্তন বিভিন্ন সৈনিক পদের অবসর প্রাপ্তরা কাজ করে থাকেন। মূলত অষ্টম শ্রেণি পাসে সিকিউরিটি গার্ডের নিম্ন পর্যায় ঘাঁটি হিসেবে নিয়োগ দেয়া হয়ে থাকে প্রাক্তন সেনা প্রাক্তন সৈনিক পদে এদেরকে নিয়োগ দেওয়া হয়ে থাকে সুপারভাইজার এর উপরের পথগুলোতে। আপনি চাইলে খুব সহজেই একটি সিকিউরিটি গার্ড কোম্পানি চাকরি নিতে পারেন। 


 আজকের আর্টিকেলটিতে আমরা জানবো কিভাবে সিকিউরিটি গার্ড কোম্পানি তে আপনি জয়েন করবেন কিভাবে সিকিউরিটি গার্ড কোম্পানিতে জয়েন করলে আপনার প্রতারিত হওয়ার সম্ভাবনা থাকবে। এবং আপনার কোন কোন যোগ্যতা সাধারণত সিকিউরিটি গার্ড হিসেবে দরকার হবে এ সম্পর্কে জানতে আর্টিকেলটি শেষ পর্যন্ত অবশ্যই মনোযোগ দিয়ে পড়ুন কেননা অনেক সময় সিকিউরিটি গার্ড নিয়োগ পেতে অনেকে সর্বস্ব খুইয়েছেন।


সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি


সিকিউরিটি গার্ড কোম্পানি

সিকিউরিটি গার্ড কোম্পানি হলো যে কোম্পানিগুলো নিবন্ধনের মাধ্যমে বিভিন্ন কোম্পানিতে বা বিভিন্ন অফিসে সিকিউরিটি গার্ড প্রদান করে থাকে। এরা কোম্পানির সাথে নির্দিষ্ট চুক্তিতে আবদ্ধ হয় এবং কর্মীদেরকে তারা তাদের যুক্তি অনুযায়ী নয় বরং তারা কর্মীদেরকে একটি স্যালারি প্রদান করে থাকে। এসব কোম্পানিগুলো বিভিন্ন কোম্পানির চুক্তিবদ্ধ থেকে কম মজুরী কর্মীদেরকে দিয়ে থাকে। 


 সুতরাং আপনি যদি সরাসরি কারো কোম্পানি বা কারো কাছে সিকিউরিটির চাকরি নিতে পারেন সেক্ষেত্রে আপনি বেশি টাকা দাম দর করে আপনার বেতন ঠিক করে নিতে পারেন একটি কোম্পানিতে প্রবেশের মাধ্যমে বা কোম্পানি কর্তৃক নিয়োগের মাধ্যমে সম্ভব নয়।


সিকিউরিটি গার্ড নিয়োগ

বর্তমান সময়ে নিয়োগের জন্য বিভিন্ন ওয়েবসাইট রয়েছে বা পত্রিকার মাধ্যমে বিভিন্ন কোম্পানি বিজ্ঞপ্তি দিয়ে থাকে বাংলাদেশের অন্যতম একটি চাকরি খোঁজার  বিশ্বস্ত ওয়েবসাইট হচ্ছে bdjobs.com বিডিজবস থেকে আপনি সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি গুলো দেখতে বিডিজবস চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি এই অংশে ক্লিক করে দেখে নিন। 


 সিকোরিটি গার্ড নিয়োগের ক্ষেত্রে সর্তকতাঃ

 আপনি যদি কোন কোম্পানিতে সিকিউরিটি তে নিয়োগ পেতে চান তাহলে উক্ত কোম্পানিটি সম্পর্কে আগে জেনে নিবেন কারণ অনেকেই সিকিউরিটির নামে কোম্পানি খুলে প্রতারণা করে পরে পালিয়ে যায়। 👉👉 দোয়া কুনুত এর আরবি এবং বাংলা উচ্চারণ অর্থ


চাকরির নিয়োগ দাতা প্রতিষ্ঠান যদি আপনার কাছে আপনার অরজিনাল কাগজপত্র যেমন ভোটার আইডি কার্ড বা আপনার সার্টিফিকেটের মূল কপি জমা রাখতে চায় তাহলে ভেবে নেবেন এটি একটি প্রতারক চক্র। 


সিকিউরিটি গার্ড নিয়োগ 2024


সিকিউরিটি গার্ড নিয়োগ 2024

 সিকিউরিটি গার্ডের চাকরি নিয়োগ পাওয়ার আগে যদি আপনার কাছ থেকে কোনো অর্থ চাওয়া হয়ে থাকে অর্থাৎ যেমন আপনার পরীক্ষার ফি বাবদ 500 টাকা আপনার অনেক কাজে বাবদ 1000 টাকায় এরকম টাকা দাবি করে বসে তাহলে ভাবি এটি একটি প্রতারক চক্র। 👉👉 আয়াতুল কুরসি, বাংলা উচ্চারণ অর্থ ফজিলত


 সিকিউরিটি কোম্পানিতে নিয়োগ পেতে হলে কিছু কোম্পানির জামান নিয়ে থাকে তবে সেটি আপনার নিয়োগ কনফার্ম হওয়ার পরে মেয়ে থাকে কিন্তু প্রতারক চক্র না প্রথমেই নিয়োগ দিয়েই আপনার কাছ থেকে কিছু টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করবে। 


সিকিউরিটি গার্ড নিয়োগ 2023

 মনে রাখবেন সিকিউরিটি কোম্পানি চাকরি জন্য আপনার খুব বেশি যোগ্যতার দরকার পড়বে না সুতরাং আপনার কিছু যোগ্যতা অবশ্যই দরকার পড়বে যদি আপনার কোনো যোগ্যতা প্রশ্ন না রেখে সরাসরি নিয়োগের অফার আসে তাহলে ভাববেন এরাও প্রতারণা করবে। 👉👉 প্লাস্টিকের নকল চাল চেনার উপায়

 


 সিকিউরিটি চাকরির জন্য অবশ্যই আপনার নিকটস্থ এলাকায় জেলা সদরের কোম্পানি গুলোর উপর নির্ভর করুন আপনি দূরে কোথাও অপরিচিত কোম্পানি থেকে দূরে থাকুন। 


সিকিউরিটি গার্ড নিয়োগ 2022


সিকিউরিটি গার্ড নিয়োগ 2022

 জ্যোতি দেখে ইনসিকিউরিটি চাকরিতে অস্বভাবিক বেতন অফার করা হয় অর্থাৎ একজন সিকিউরিটি অফিসারের বেতন 30 হাজার বিশ হাজার এরকম অফার করা হয় তাহলে ভাবুন আপনি প্রতারণার ফাঁদে পা দিতে চাচ্ছেন।👉👉 জিনসিন সিরাপ সহবাসের রাজা মাত্র ৩৫০ টাকা (সীমিত অফার) 


 আমরা আমাদের সিকিউরিটি গার্ড কোম্পানি আর্টিকেলটিতে আপনাদেরকে সতর্ক করার জন্য বললাম তবে আমাদের আর্টিকেলটিতে সিকিউরিটি নিয়োগ এর লিঙ্ক দেওয়া রয়েছে আপনি উক্ত লিংকটিতে গিয়ে বিডিজবস এর সিকিউরিটি নিয়োগ গুলো দেখতে পারেন এবার এখান থেকে আপনি ভালো করে যাচাই বাছাই করে কোনটির সাথে যোগাযোগ করতে পারেন। 


 সিকিউরিটি গার্ড কোম্পানি নামহীন ভুয়া অপ্রত্যাশিত কিংবা কাজকর্মের কোনো প্রকার সন্দেহ কিংবা কোনো প্রকার ভুল বা কোনরকম সন্ধিহান মনে হয় এ সকল কোম্পানি থেকে দূরে থাকার চেষ্টা করুন।

👉 পুরুষের  লিঙ্গ  মোটা করা বড়  করার  আধুনিক  ঔষধ।


2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন