নারিশ পোল্ট্রি ফিড দাম এবং মান সম্পর্কে

 
নারিশ পোল্ট্রি ফিড দাম

 নারিশ পোল্ট্রি ফিড দাম তো নারিশ ফিস ফিড দাম

(বর্তমানে পিকচারে দেওয়া ফোন নাম্বারে ফোন করলে নারীশ ফিড দেয়া হয় না কেননা আমাদের ডিলারশিপ বন্ধ করা হয়েছে)

নারিশ পোল্ট্রি ফিডঃ একটা সময় ছিল যখন মানুষ খাদ্যদ্রব্যের জন্য শুধুমাত্র প্রকৃতির ওপর নির্ভরশীল ছিল কিন্তু যুগের পরিবর্তনে এখন মানুষ নিজেরাই খাদ্যদ্রব্য তৈরি করতে চেষ্টা করে যাচ্ছে।  বাংলাদেশের খাদ্য উৎপাদনকারী অন্যতম একটি বৃহত্তম প্রতিষ্ঠানঃ হল নারিশ ফিড লিমিটেড  আজকের আর্টিকেলটিতে আমরা জানবো নারিশ পোল্ট্রি ফিড দাম তো নারিশ ফিস ফিড দাম চলুন বিভিন্ন ফিডের দাম এবং মান সম্পর্কে জেনে নেই।

আরো পড়ুনঃ একটানা 15 থেকে 30 মিনিট সহবাস করার ঔষধ।

নারিশ পোল্ট্রি ফিড 

প্রথমেই আমাদের জানা উচিত নারিশ পোল্ট্রি ফিড আসলে কি?  নারিশ পোল্ট্রি ফিড হচ্ছে হাঁস-মুরগি পশু-পাখির খাদ্য তৈরি উৎপাদনকারী একটি প্রতিষ্ঠান।  কোম্পানিটি বিভিন্ন প্রকারের খাত উৎপাদন করে থাকে যেমন লাল মুরগির জন্য বয়লার মুরগির জন্য কক মুরগির জন্য।  বিভিন্ন প্রকার মাছের জন্য আলাদা আলাদা খাবার গরু-মহিষের জন্য এরা খাদ্য উৎপাদন করে থাকে।👉


নারিশ ব্রয়লার ফিড দাম

বর্তমানে আমাদের দেশে মাংসের চাহিদা পূরণ করার জন্য বয়লার মুরগির ভুমিকা অনেক বেশি। বয়লার চাষের জন্য অবশ্যই আপনাকে দরকার হবে ব্রয়লার খাবার আর বয়লার খাবার এর অন্যতম একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান নারিশ পোল্ট্রি ফিড লিমিটেড।  নারিশ কোম্পানি কর্তৃক উৎপাদিত প্রতিবস্তা ব্রয়লার মুরগির খাবারের দাম ২২৮০ টাকা করে প্রতিবছর থাকে 50 কেজি খাবার। 

আরো পড়ুনঃ টাইটান জেল পুরুষের লিঙ্গ থেকে ৩ ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।

নারিশ ব্রয়লার ফিড দাম


 নারিশ কোম্পানির ব্রয়লার মুরগির খাবার আপনি আপনার নিকটস্থ যেকোনো মুরগির খাবারের দোকানে কিনতে পেয়ে যাবেন এছাড়াও আপনি চাইলে নারীর কোম্পানির ডিলার পয়েন্ট থেকে ক্রয় করতে পারেন। আমাদের উল্লেখিত মূল্যের সাথে বর্তমান মূল্যের কিছু হেরফের থাকতে পারে কেননা আমরা যখন আর্টিকেল  করি তখন কার মূল্য আমরা তুলে ধরেছি


নারিশ সোনালী ফিড দাম

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো ঔষধ কিনতে ক্লিক করুনএখনই কিনুন

নারিশ কোম্পানি তৈরিকৃত সোনালি মুরগির জন্য খাবার 50 কেজি কিনতে পাওয়া যায়। নারিশ কোম্পানির এই খাবারটি বাজারে নারী সোনালী কক গ্রোয়ার ফিড নামে বিক্রি করা হয়ে থাকে।  আপনি যদি নারিশ কোম্পানি কর্তৃক বিক্রয় কেন্দ্র থেকে কিনতে চান তাহলে তাদের থেকে দাম জেনে নিবেন আর আপনি যদি আমাদের একটি ওয়েবসাইট থেকে দাম দেখতে চান তাহলে এর মূল্য রাখা হয় 2060 টাকা। 



নারিশ সোনালী ফিড দাম মুরগির খাবার সরাসরি কেনার জন্য আপনি অনলাইনে অর্ডার করতে পারেন এ জন্য সরাসরি  ক্লিক করুন / মনে রাখবেন আমাদের নির্ধারিত মূল্য যখন তৈরি করা হয়েছে তার সাথে বর্তমান মূল্য না থাকতে পারে এজন্য আপনাকে সরাসরি ওয়েবসাইটে গিয়ে কিংবা নারিশ কোম্পানির ডিলারশিপ পয়েন্টে দাম দেখতে হবে। 


নারিশ ফিস ফিড দাম

নারিশ কোম্পানি নানাপ্রকার খাদ্যদ্রব্য উৎপাদন করে থাকে তাদের উৎপাদিত তালিকার মধ্যে রয়েছে নারিশ ফিস ফিড।  নারিশ কোম্পানি ভাসমান কাপ জাতীয় মাছের খাবার প্রতি 25 কেজির মূল্য ১১০০ টাকা।  এছাড়াও কাপ জাতীয় মাছ ব্যতীত তাদের রয়েছে পাঙ্গাস মাছের যাবতীয় খাবার এসকল খাবারের দাম 800 থেকে বারোশো টাকা পর্যন্ত হয়ে থাকে তবে নির্ধারিত মূল্যে আমরা বলতে পারছিনা কারণ বর্তমান মূল্য সম্পর্কে আমরা অবগত নই।

 আরো পড়ুনঃ মাত্র সপ্তাহে মোটা হওয়ার ঔষধের নাম দাম ২২০ টাকা।


নারিশ ফিস ফিড দাম

👉👉 প্লাস্টিকের নকল চাল চেনার উপায়

নারিশ ক্যাটল ফিড এর দাম

নারিশ ক্যাটল ফিড গরুর খাবার হিসেবে ব্যবহার করা হয়ে থাকে গরুর মাংস বৃদ্ধির জন্য খুবই পুষ্টিসম্পন্ন নারিশ ক্যাটল ফিস এর বাজারে চাহিদা অনেক বেশি। প্রতিটি বস্তায় 25 কেজি করে নারিশ ক্যাটল ফিড থাকে যার মূল্য 900 টাকা।


নারিশ ক্যাটল ফিড এর দাম


বন্ধুরা আমাদের আর্টিকেলটিতে নারিশ ফিড সম্পর্কে আমরা যে তথ্যগুলো তুলে ধরলাম এর মধ্যে যদি কোন তথ্য ভুল বলে মনে হয় কিংবা কোনো তথ্য যদি সংশোধন করা দরকার পড়ে তাহলে অবশ্যই কমেন্ট। করে আমাদেরকে শেয়ার করুন মনে রাখবেন আমরা আপনাদের জন্য তথ্যগুলো বিভিন্ন মাধ্যম থেকে সংগ্রহ করে থাকে সুতরাং আমাদের গণতন্ত্রের কোন প্রকার ভুল থাকতে পারে সেটি অবশ্য আপনারা দেখিয়ে দিবেন।

👉👉 আয়াতুল কুরসি, বাংলা উচ্চারণ অর্থ ফজিলত

👉👉 ছেলে সন্তান লাভের উপায়, পুত্র সন্তান লাভের উপায় ?

👉👉 প্লাস্টিকের নকল চাল চেনার উপায়

  সব প্রেসক্রিপশনে 'Rxলেখা হয় কেন

👉👉 প্রতিদিন রসুন খাওয়ার উপকারীতা ? রসুন খেলে

👉👉 ছারপোকা তাড়ানোর ৭টি ঘরোয়া সহজ উপায়


Post a Comment

Previous Post Next Post