মনিকা নামের অর্থ কি । মনিকা নামের ইসলামিক অর্থ কি/ মনিকা নামের আরবি অর্থ কি । Monika name meaning in Bengali Islamic and Arabic

মনিকা নামের অর্থ কি

মনিকা নামের অর্থ কি । প্রিয় পাঠক বন্ধুগণ  আপনারা প্রায়ই বিভিন্ন নামের অর্থ জানতে চেয়ে Google এ সার্চ করে থাকেন।  তাই আপনাদের জানার সুবিধার্থে https://www.janbobd24.com নিয়ে সকল প্রকার নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মনিকা নামের অর্থ কি ? 


    মনিকা নামের অর্থ কি । Monika namer ortho ki


    জানবো মনিকা নামের ইসলামিক অর্থ কি ? ও মনিকা নামের আরবি অর্থ কি? আরও জানব Monika namer ortho ki ? Monika name meaning in Bengali? Monika ortho ki? Monika namer orrtho ki ? Monika name meaning in Islamic?

    আরও পড়ুনঃ সাইফ নামের অর্থ কি

     Monika নামের অর্থ কি? মনিকা শব্দের অর্থ কি? মনিকা অর্থ কি? মনিকা নামের অর্থ? মনিকা নামের অর্থ কী? মনিকা নামটি ইসলামিক নাম কি না? মনিকা নামের মেয়েরা কেমন হয়? মনিকা নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।

    Monika namer ortho ki

    আরো পড়ুনঃ  লম্বা হওয়ার ঔষধ কিনতে ক্লিক- এখনই কিনুন

    তো বন্ধুরা মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ সঠিক তথ্য পেতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোনো নাম ও নামের অর্থ সম্পর্কে জানতে এছাড়াও যেকোন বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন আমাদের সাথেই থাকুন। বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পণ্য কিনতে ভিজিট করুন https://www.gazivai.com

    আরও পড়ুনঃ মাহবুব নামের অর্থ কি

    মনিকা নামের অর্থ কি

    মনিকা নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় আনকমন নাম। মনিকা নামটি সাধারণত ছেলে শিশুদের নামে রাখা হয়ে থাকে কারণ শব্দটি মূলত পুরুষ লিঙ্গ শব্দ। মনিকা নামের অর্থ হচ্ছে -- অনন্য, পরামর্শ,একা ইত্যাদি। 

    বন্ধুরা মনিকা নামের অর্থটি মনিকা নামের মতোই ভীষণ সুন্দর আপনারা যারা সন্তানের জন্য আধুনিক নাম খুঁজছেন তারা মনিকা নামটি ভেবে দেখতে পারেন। মনিকা নামটি রাখার ব্যাপারে কোনো রকম বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা পাওয়া যায়নি তাই আপনারা নির্দ্বিধায় আপনাদের পরিবারের ছোট্ট  রাজপুত্রের জন্য মনিকা নামটি রাখতে পারেন।


    মনিকা নামটি ইসলামিক নাম কি না

    হ্যা বন্ধুরা মনিকা  নামটি একটি ইসলামিক/আরবি নাম।

    মনিকা নামের ইসলামিক অর্থ কি

    মনিকা নামের ইসলামিক অর্থ কি 

    মনিকা নামটি খুবই সুন্দর একটি ইসলামিক জনপ্রিয় নাম মনিকা নামের ইসলামিক অর্থ হলো অনন্য, পরামর্শ,একা ইত্যাদি। সন্তান জন্মের পরপরই সন্তানের জন্য সুন্দর একটি ইসলামিক নাম রাখা পরিবারে অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব মানবজীবনে নাম ও নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। 

    ইসলামিক সন্তানের সুন্দর নাম রাখা ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে।হাদিসে এসেছে নিশ্চয়ই কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখ। 

    তাই আমাদের প্রত্যেকেরই সন্তানের জন্য সুন্দর অর্থবহ নাম রাখা উচিত। মনিকা নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক বিধি নিষেধ বা নিষেধাজ্ঞা নেই। আপনারা নির্দ্বিধায় সন্তানের জন্য মনিকা নামটি রাখতে পারেন।

    মনিকা নামের আরবি অর্থ কি

    আরো পড়ুনঃ চোখের নিচে কালো দাগ দূর করার ক্রিম সরাসরি কিনতে ক্লিক করুন - এখনই কিনুন

    মনিকা নামের ভাগ্যবান সংখ্যা কতো

    মনিকা নামের ভাগ্যবান সংখ্যা-- 9 ?।


    মনিকা শব্দের অর্থ কি 

    মনিকা শব্দটি একটি হিন্দি শব্দ।মনিকা শব্দটি মূলত স্ত্রী লিঙ্গ শব্দ।মনিকা শব্দটি ধারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা হয়ে থাকে। মনিকা নামটি 3 বর্ন এবং 1 শব্দের একটি সুন্দর নাম। মনিকা শব্দের অর্থ হলো - অনন্য, পরামর্শ,একা ইত্যাদি। 


    মনিকা নামের সঠিক বানান কি 

    মনিকা নামের সঠিক ইংরেজি বানান হলো - MONIKA


    Monika name meaning in Bengali 

    Monika is a very beautiful modern popular name. The name Monika is usually given to girls because the word Rohan is the Bengali meaning of the word masculine - Unique, suggestive, alone etc.

    (মনিকা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম।মনিকা নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। কারণ মনিকা শব্দটি একটি স্ত্রী লিঙ্গ শব্দ।মনিকা নামের বাংলা অর্থ হলো -- অনন্য, পরামর্শ,একা ইত্যাদি ।) 


    Monika namer ortho ki

    Monika namer ortho holo --- Ononno , poramorrsho , eka.


    Monika ortho ki

    Monika ortho holo --- Ononno , poramorrsho , eka.


    Monika namer orrtho ki

    Monika namer orrtho holo --- Ononno , poramorrsho , eka.


    Monika name meaning in Islamic

    The name Monika is a very beautiful modern Islamic popular name. The word Monika is basically female gender. Therefore, the name Monika is named after female children. The Islamic meaning of the name Monika is - Unique, suggestive, alone.


    মনিকা নামের আরবি অর্থ কি 

    মনিকা শব্দটি মূলত হিন্দি শব্দ। মনিকা নামটি খুব সুন্দর একটি নাম।  মুসলিমদের কাছে আরবি নামের গুরুত্ব বরাবরই অনেক বেশি। যারা সন্তানের জন্য আরবি নাম খুঁজছেন তারা মনিকা নামটি ভেবে দেখতে পারেন। মনিকা নামের আরবি অর্থ -- অনন্য, পরামর্শ,একা ইত্যাদি।  


    মনিকা নামের বাংলা অর্থ কি 

    মনিকা নামটি একটি হিন্দি নাম। বাংলায় বা বাংলাদেশে মনিকা নামের জনপ্রিয়তা অনেক বেশি। প্রাচীন হিন্দি ভাষা থেকে মনিকা নামের উৎপত্তি। মনিকা নামের বাংলা অর্থ হল -- অনন্য, পরামর্শ,একা ইত্যাদি।  বাংলাদেশে অনেক মেয়েদের নাম মনিকা। মনিকা নামটি যে কোন ধর্মাবলম্বীর মানুষরা রাখতে পারেন। 


    মনিকা নামের অর্থ কী

    মনিকা নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন


    মনিকা অর্থ কি

    মনিকা নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন


    Monika নামের অর্থ কি 

    মনিকা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম।মনিকা নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। মনিকা শব্দটি একটি  স্ত্রী লিঙ্গ শব্দ। মনিকা নামের অর্থ হলো -- অনন্য, পরামর্শ,একা ইত্যাদি ।

    বাংলাদেশের সর্বোচ্চ কম দামে পণ্য কিনতে ভিজিট করুন https://www.gazivai.com


    মনিকা নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য


    প্রত্যেকটি নামের অর্থের একটি আলাদা চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। তবে এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্যের সাথে মানুষের ব্যক্তিগত চরিত্রগত বৈশিষ্ট্যের মিল নাও থাকতে পারে। তাই এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য দিয়ে মানুষকে বিচার করা একেবারেই অনুচিত। 

    মনিকা নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো --


    আধুনিক 83 শতাংশ -- সক্রিয় 78 শতাংশ

    বন্ধুত্বপূর্ণ 74 শতাংশ --উপযুক্ত 62 শতাংশ

    সৃজনশীল 61 শতাংশ -- অস্থির 56 শতাংশ 

    ভাগ্যবান 53 শতাংশ -- উদার 52 শতাংশ 

    আনন্দদায়ক 52 শতাংশ -- মনোযোগী 48 শতাংশ

    স্বাভাবিক 44 শতাংশ -- গুরুত্বর 33 শতাংশ ইত্যাদি।


    মনিকা নামের সাথে মিলিয়ে কিছু নাম


    মনিকা ইসলাম -- মনিকা আক্তার -- মনিকা রহমান 

    মনিকা খাতুন-- মনিকা বেগম -- মনিকা হাসান

    মনিকা সুলতানা -- মনিকা চৌধুরী-- মনিকা খান

    মনিকা পারাভিন -- মনিকা শেখ-- মনিকা মাহমুদা

    মনিকা আহ্মেদ -- মনিকা আলম-- মনিকা তাবাসসুম 

    মনিকা নাওয়ার-- মনিকা হক -- আফিয়া মনিকা

    হুমায়ারা মনিকা -- মনিকা জান্নাত -- মনিকা মনি

    মনিকা মনি -- শামসুন্নাহার মনিকা -- মনিকা ইভা

    মনিকা জামান-- মনিকা হাওলাদার -- সিদরাতুল মনিকা

    মনিকা আফরিন -- মনিকা জান্নাত জারা ইত্যাদি। 

    মনিকা নামের মেয়েরা কেমন হয়

    আরো পড়ুনঃ ফর্সা হওয়ার কোরিয়ান এলাইক ক্রিম কিনতে ক্লিক - এখনই কিনুন

    মনিকা নামের মেয়েরা কেমন হয়

     প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী। 

    পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে মনিকা নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। 

    পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

    আরও পড়ুনঃ মেহের নামের অর্থ কি

    আরও পড়ুনঃ খাদিজা নামের অর্থ কি

    মনিকা নামের অর্থ জানতে চাই 

    বন্ধুগণ যারা মনিকা নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য । উপরে মনিকা নামের অর্থ সম্পর্কে মনিকা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে মনিকা নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

     

    Post a Comment

    নবীনতর পূর্বতন