ওয়ার্ক এসিস্ট্যান্ট এর কাজ কি

ওয়ার্ক এসিস্ট্যান্ট এর কাজ কি


ওয়ার্ক এসিস্ট্যান্ট এর কাজ কি অথবা কার্য সহকারী এর কাজ কি সম্পর্কে অনেকেই জানতে চেয়ে থাকেন  । কার্যসহকারী বাংলাদেশ সরকারের 16 তম গ্রেডে নিয়োগপ্রাপ্ত হয়ে থাকেন আর তাদের কাজ কি সেটি অনেকেই জানতে চান তো চলুন আমরা সংক্ষিপ্ত আকারে কাজ সম্পর্কে কিছু তথ্য জেনে নেই । Gazivai.com এ মোটা ও লম্বা হওয়ার ঔষধ মাত্র ২২০ টাকা কিনতে ক্লিক করুন  - এখনই ঔষধ কিনুন


ওয়ার্ক এসিস্ট্যান্ট এর কাজ কি


এ সম্পর্কে আমাদের সংগৃহীত তথ্য গুলো আমরা নিজে তুলে ধরেছে একজন ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট বা কার্যসহকারী এর কাজগুলো মূলত এগুলো। Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


রেজিস্টার মেইন্টেন করা

হাজিরা খাতা রক্ষণাবেক্ষণ

বিভিন্ন সরকারি আদেশ/ নির্দেশ সংক্রান্ত রেজিস্টার

বিভিন্ন প্রশিক্ষণ সংক্রান্ত রেজিস্টার

সম্পদ রেজিস্টার

ইলেকট্রনিক্স সামগ্রীর রেজিস্টার

বেতন বিল তৈরিতে সহায়তা করা ইত্যাদি রক্ষণাবেক্ষণের করা কার্য সহকারী এর কাজ।

ওয়ার্ক এসিস্ট্যান্ট এর কাজ কি


তবে এ সংক্রান্ত বিশদ তথ্য আমরা সংগ্রহ করতে পারিনি সাধারণত ওয়ার্ক অ্যাসিস্ট্যান্ট এর কাজ সম্পর্কে গুরুত্বপূর্ণ সকল তথ্য আমরা সংগ্রহ করতে পারি নাই আমরা যে তথ্য সংগ্রহ করতে পেরেছি সেটি হচ্ছে একজন কার্যসহকারী এর কাজ ।


আমরা এই আর্টিকেলটি সম্পর্কে খুবই সংক্ষিপ্ত আকারে সংগৃহীত তত্ত্বটি তুলে ধরেছি তবে কাজের পরিধি বাড়তে পারে আবার কমতে পারে তবে বর্তমান তথ্য জানতে হলে আপনাকে বিভিন্ন ধরনের আরও আর্টিকেল রয়েছে সেগুলো ফলো করতে পারেন অথবা সরকারি দপ্তর থেকে আপনি জেনে নিতে পারেন ।



আশা করি এই তথ্যটি আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ হবে তবে এই তথ্যের পাশাপাশি আমরা যেহেতু এটি ই কমার্স ওয়েবসাইট এর অংশবিশেষ তাই আমরা চাইব আমাদের প্রোডাক্ট গুলো বিক্রয় করার জন্য জালালি আর্টিকেলে উপরের অংশে রয়েছে এছাড়াও কিছু বিজ্ঞাপন পিকচার আমরা তুলে ধরেছি ।

 

বাংলাদেশের যেকোন প্রান্ত থেকে আপনি আমাদের ওয়েবসাইটে থাকায় বিজ্ঞাপন পিকচার ধাকা প্রোডাক্টগুলো চাইলে কিনতে পারেন ।বাংলাদেশের যেকোনো প্রত্যন্ত অঞ্চলগুলোতে আমরা হোম ডেলিভারি সুবিধার মাধ্যমে আমাদের প্রোডাক্ট গুলো পৌছে দিয়ে থাকে ।

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম দাম

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম খাওয়ার নিয়ম


Post a Comment

নবীনতর পূর্বতন