কোন মবিলের দাম কত জেনে নিন

মবিলের দাম


কোন মবিলের দাম কত জেনে নিন

 মবিল বা ইঞ্জিল অয়েল ব্যবহার করা হয়ে থাকে ইঞ্জিনের সুরক্ষার জন্য, ইঞ্জিনের জ্বালানি হিসেবে যেমন ব্যবহার করা হয়ে থাকে  ডিজেল অকটেন পেট্রোল গ্যাস এমনিভাবে ইঞ্জিনের সুরক্ষার জন্য ব্যবহার হয়ে থাকে মবিল আজকের আর্টিকেলে আমরা বিভিন্ন কোম্পানির মবিলের দাম - সবচাইতে কম দামের মবিল জনপ্রিয় আর এফ এল মবিলের দাম আলোচনা করবো। 


     মবিলের দাম

    মবিলে এর দাম সম্পর্কে জানতে হলে আপনাকে জানতে হবে মবিলের গ্রেট সম্পর্কে বাজারে বিভিন্ন ধরনের গ্রেডের মুভি কিনতে পাওয়া যায় এদের মধ্যে উল্লেখযোগ্য কিছু গ্রেট হল ন্যাচারাল ৪০, ন্যাচারাল ৫০, ন্যাচারাল ৬০ এবং ৪৬০।  এদের মধ্যে সবচাইতে পাতলা মবিল হচ্ছে ন্যাচারাল 40 এবং সবচাইতে ঘন হচ্ছে 460 ।

    মবিলের দাম কত


    biomanix সরাসরি কিনতে ক্লিক করুনএখনই কিনুন


     সবচাইতে কম যেমন ৪০ মবিলে দাম তেমনি সবচাইতে বেশি দামের মোবাইল হচ্ছে ৪৬০, যেকোনো ধরনের ইঞ্জিন ব্যবহার করা চাই ৪০ মবিল তেমনি আবার 460 যেকোনো ইঞ্জিনে ব্যবহার করা যায় না এটি ব্যবহৃত হয় ভার ইঞ্জিন টেক্সটাইল বা বড় ধরনের মেশিনে।


    সবচাইতে কম দামের মবিল 

     বাংলাদেশে পাওয়া যায় এমন কম দামি লুব্রিকেন্ট এর মধ্যে সবচাইতে জনপ্রিয় হলো অ্যাপ্রোন কোম্পানির লুব্রিক্যান্ট - afron lubricant।  অ্যাপ্রোন লুব্রিকেন্টের দাম সম্পর্কে জানার পূর্বে একটি তথ্য আপনাকে অবশ্যই জানা দরকার আপনি যদি রিসাইকেলিং বা পুনরায় উৎপাদিত মবিল ব্যবহার করতে আগ্রহী থাকেন। তাহলে অ্যাপ্লিকেশনটি কিনবেন কেননা এটি পুরাতন মোবাইল থেকে রিসাইকেলিং এর মাধ্যমে নতুন করে তৈরি করা হয় যার ফলে মোবাইলটির কোয়ালিটি তুলনামূলকভাবে একটু খারাপ।


    afron lubricant

     

     খুবই জনপ্রিয় রিসাইকেলিং এই মবিলের দাম প্রতি ড্রাম 20 হাজার থেকে শুরু করে 25 হাজার টাকা পর্যন্ত বিক্রি করা হয়ে থাকে তবে আপনার এলাকাভেদে এটির দাম নির্ভর করবে এবং কত পিস আপনি ক্রয় করবেন তার উপর নির্ভর করে থাকে সুতরাং আপনি যদি আপনার মোবাইলটি ক্রয় করতে চান তাহলে অবশ্যই ফোন নম্বরে ফোন করে যোগাযোগ করতে পারেন যোগাযোগের ফোন নম্বর - 

    আর এফ এল মবিলের দাম 

     লুব্রিকেন্ট এর জগতে আরএফএল কোম্পানির মবিল বা saudi lubricant  খুবই ভালো মানের এই কোম্পানির লুব্রিকেন্ট গুলোর দাম বাজারে থাকা অন্যগুলোর তুলনায় একটু বেশি তবে কোয়ালিটি থেকে এগুলো অনেক উপরের দিকে।  আরএফএল কোম্পানির লুব্রিকেন্ট বাজারে বিভিন্ন ক্যাটাগরির বিভিন্ন মানের পাওয়া যায় এদের মধ্যে উল্লেখযোগ্য হল ফিফটি 60 এবং 460। 


    saudi lubricant


    saudi lubricant  আরএফএল লুব্রিকেন্টের দাম ২৯ টাকা থেকে শুরু করে ৪০ হাজার টাকা পর্যন্ত। আরএফএল কোম্পানির প্রোডাক্ট এর কোয়ালিটি বা গুণগত মান ভালো হয় এগুলোর দামও অন্য কোম্পানি থেকে একটু বেশি হয়ে থাকে আপনি যদি আরএফএল কোম্পানির লুব্রিকেন্ট করতে চান তাহলে সরাসরি ফোন করতে পারেন যোগাযোগ করুন এই নাম্বারে- 

    👉👉 টাইটান জেল পুরুষের লিঙ্গ এক থেকে তিন ইঞ্চি পর্যন্ত বড় মোটা করে।


    মবিল কোনটা ভাল

    hino lubricant অনেকেই প্রশ্ন করে থাকেন বাজারেতো বিভিন্ন লুব্রিকেন্ট কিনতে পাওয়া যায় এদের মধ্যে কোন লুব্রিকেন্ট বা কোন মবিল সবচাইতে ভালো। মবিল সাধারণত বেজ অয়েল থেকে তৈরি করা হয় সুতরাং অয়েল থেকে তৈরি করা লুব্রিকেন্ট আপনি ব্যবহার করলে ইঞ্জিনের ভালো পারফরম্যান্স বা সুরক্ষা পাবেন। 

    hino lubricant


     আপনার ইঞ্জিনকে টেকসই ও সুরক্ষিত করার জন্য আপনি ব্যবহার করতে পারেন আরএফএল কোম্পানির মবিল এছাড়া hino lubricant ব্যবহার করতে পারেন অ্যাপ্রোন কোম্পানির মোবাইল এছাড়াও ব্যবহার করতে পারেন লুব্রিকেন্ট বাজারে আরও বিভিন্ন ধরনের লুব্রিকেন্ট কিনতে পাওয়া যায় এ সকল লুব্রিকেন্ট আপনি যদি ক্রয় করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন যোগাযোগ করুন এই নম্বরে- 




    saudi lubricant 

    লুব্রিকেন্ট এর মবিলের দাম সম্পর্কিত আমাদের আজকের আর্টিকেলটি ছিল এ পর্যন্ত যেকোনো ধরনের লুব্রিকেন্ট করতে চাইলে ওপরে দেয়া ফোন নম্বরে ফোন করতে পারেন অবশ্যই পুড়বে লুব্রিকেন্ট সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নিবেন ।


     আর্টিকেলটি সম্পর্কে যদি আপনার কোনো অভিযোগ মতামত কিংবা প্রশ্ন থাকে থাকে সেটি অবশ্যই কমেন্টের মাধ্যমে করতে পারেন।

    👉👉 পৃথিবীর কোন দেশের টাকার মান কত। 

    Post a Comment

    নবীনতর পূর্বতন