বিশ্বের অদ্ভুত যত আইন, যেখানে বিয়ের আগে শারীরিক সম্পর্ক করতে হয়

যেখানে বিয়ের আগে শা’রীরি’ক স’ম্পর্ক করতে হয়

বিশ্বের অদ্ভুত যত আইন  নিয়মকানুন রয়েছে আপনি যদি এ সম্পর্কে খুব বেশী জেনে না  থাকেন তাহলে আজকের অদ্ভুত আইনটি শুনে আপনি অবাক হতে বাধ্য হবেন। 

আমাদের দেশে যেখানে একজন কুমারী মেয়েকে বিয়ে করার জন্য সবাই পাগল থাকে ঠিক তেমনি এর উল্টো রয়েছে ভারতের একটি প্রদেশ। হ্যাঁ, এটাই সত্যি ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি তে এমন একটি উপজাতি রয়েছে যেখানে মেয়েদের আগে গর্ভবতী হতে হয়। তারপরে সে কেবল বিয়ে করার অনুমতি পায় এটি তাদের সামাজিক প্রথা। 


এই উপজাতি গোষ্ঠী ভারতের জলপাইগুড়ির তোটপাড়া শহরে বসবাস করে। যুগের পর যুগ ধরে তারা এই নিয়ম কানুন মেনে আসছে। পেছনের কারণ হলো উপজাতির লোক সংখ্যা দিন দিন কমে যাচ্ছে। তারা নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্যই এরকম অদ্ভুত নিয়ম তৈরি করেছে। 

আরো  খবর পরুনঃ

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ এর দাম কত………..

প্রথা অনুসারে ছেলে এবং মেয়ে এক বছরের জন্মদিন সম্পর্কে জড়াবে। এই সময়ের মধ্য মেয়েটি গর্ভধারণ করে তাহলে মুরুব্বীদের আশীর্বাদে তাদের বিয়ে প্রদান করা হবে। এই গুষ্টির বেশিরভাগ ছেলেরা তাদের কাজিনের সাথে সম্পর্ক তৈরী করে। দুজন একই সাথে ছেলেদের পরিবারে বসবাস করা শুরু করে দেয়। 

উপজাতিদের মধ্যে এই নিয়মটি অনেক কঠিন ভাবে পালন করা হয়। গর্ভবতী হওয়ার পর যদি ছেলে বিয়ে করতে না চায় তাহলে কঠোর শাস্তি প্রদান করা হয়। উপজাতির মধ্যে কেবল বিবাহ নয় বিবাহবিচ্ছেদ অনেক অদ্ভুত। 

ফলে এই উপজাতির মধ্যে বিবাহ বিচ্ছেদের ঘটনা একেবারেই কম। তবে যদি বিবাহ বিচ্ছেদ হয় তাহলে ছেলেমেয়ে আট মাসের মাথায় পুনরায় আলাদা সঙ্গী নির্বাচন করতে পারবে। 

বিশ্বের অদ্ভুত যত আইন আর্টিকেলটি ইন্টারনেট ভিত্তিক তথ্য থেকে সংগ্রহ করা তাই আর্টিকেলটি সম্পর্কে আপনার কোন মতামত থাকলে কমেন্ট করে জানাতে পারেন।

আরো  খবর পরুনঃ

কোন বয়সে মেয়েদের সেক্স পাওয়ার বেশি থাকে থাকে…….

মেয়েদের সেক্স বাড়ানোর ঔষধ এর দাম কত………..

 দীর্ঘক্ষন সহবাসের ৫ টি ঘরোয়া উপায়……….

জেনে নিন স্ত্রী সহবাসের নিষিদ্ধ সময় গুলো গুলো………..


Post a Comment

নবীনতর পূর্বতন