valenty 10 mg ঔষধটির কাজ কি


valenty 10 mg ঔষধটির কাজ কি


প্রিয় পাঠকগণ আসসালামুয়ালাইকুম আশা করি সবাই ভাল আছেন। আজকে আপনাদের জানাবো valenty 10 mg ঔষধটির কাজ কি? valenty 10 এর উপকারিতা? valenty ওষুধের কাজ কি?Valenty 20 এর উপকারিতা? Valenty 20 খাওয়ার নিয়ম? Intimate 10 mg এর উপকারিতা? Valenty 10 খাওয়ার নিয়ম? Dumax 30 এর কাজ কি?impreja 30 কি কাজ করে? ইত্যাদি। মেয়েদের গুপ্ত স্থান মেয়েদের পু -শি  ক্রয় করার জন্য ক্লিক করুন - এখনই কিনুন


 সম্মানিত পাঠক গন আপনারা যদি অনলাইনে কেনাকাটা পছন্দ করেন তবে অবশ্যই আমাদের সাইটটি ভিজিট করতে পারেন আমাদের সাইটটি ভিজিট করতে www.gazivai.com এখানে ভিজিট করতে হবে।  আমাদের সাইট থেকে আপনারা পেয়ে যাবেন কম মূল্যে ভালো ভালো প্রোডাক্ট।

 আপনাদের পছন্দের প্রোডাক্ট। মেয়েদের  অনেক প্রোডাক্ট। তাই দেরি না করে আপনার এখনই আমাদের সাইটে ভিজিট করুন এবং অর্ডার করে ফেলুন। চলুন আর কথা না বাড়িয়ে আমরা আমাদের মূল আলোচনায় চলে যাই। মেয়েদের ব্রা কালেকশন মাত্র ৮০ টাকা থেকে শুরু ব্রা প্যান্টি কিনতে ক্লিক করুন  - এখনই ব্রা কিনুন


লিঙ্গোত্থানের শারীরবৃত্তীয় প্রক্রিয়ায় কর্পাস ক্যাভারনােসামের মসৃণ মাংসপেশী শিথীল হয়। যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়।


Valenty 10 এর উপকারিতা


ভ্যালেন্টি নির্দিষ্টভাবে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইমকে বাধা দেয় । লিঙ্গোত্থানের শারীরবৃত্তীয় প্রক্রিয়ায় কর্পাস ক্যাভারনােসামের মসৃণ মাংসপেশী শিথীল হয়।

 যৌন উদ্দীপনার সময় নাইট্রিক অক্সাইড লিঙ্গের কৰ্পাস ক্যাভারনােসামে মুক্ত হয় এবং গুয়ানাইলেট সাইক্লিয়েজ এনজাইমকে উদ্দীপ্ত করে যা সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বাড়িয়ে দেয়।

 ফলে মসৃণ মাংসপেশী শিথীল হয় এবং লিঙ্গে রক্ত প্রবেশ করে একে উত্তেজিত করে। ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এনজাইম বাধাগ্রস্থ হলে সাইক্লিক গুয়ানােসিন মনােফসফেটের পরিমাণ বেড়ে যায় এবং লিঙ্গোত্থান হয়।

 যেহেতু নাইট্রিক অক্সাইড এর নিঃসরণ এর জন্য যৌন উদ্দীপনা প্রয়ােজন, তাই যৌন উদ্দীপনার অনুপস্থিতিতে ফসফোডাইএস্টারেজ টাইপ বি-৫ (পিডিই-৫) এর উপর বাধাদানের কোন প্রভাব নেই।

আরো পড়ুনঃ অর্ণব নামের অর্থ কি

 আরো পড়ুনঃ অঙ্কিতা নামের অর্থ কি

Valenty ঔষধ এর কাজ কি

Valenty ঔষধ এর কাজ কি


Vardenafil কার্যকরভাবে ইরেক্টিল ডিসফেকশন (ইডি) আচরণ করে। একটি টাইপ ৫ ফসফোডিস্টেসেস ইনহিবিটার হিসাবে পরিচিত, যৌন কার্যকলাপের সময় লিঙ্গ প্রবাহ বৃদ্ধি করে ড্রাগ ফাংশন, একটি ইমারত সৃষ্টি করে। Vardenafil ব্যবহার করা উচিত না যদি এটিতে উপস্থিত কোন পদার্থের অ্যালার্জি থাকে। হৃদরোগের সমস্যাযুক্ত ব্যক্তি, ডিগ্রেনেটিক চোখের সমস্যা যা বংশগত, অনিয়মিত হৃদস্পন্দন বা সমস্যাগুলির সাথে সমস্যা। কিডনি এবং যকৃতের সমস্যাগুলিতেও Vardenafil গ্রহণ করা উচিত নয়।

 ঠিকমত ডাক্তারের পরামর্শ অনুযায়ী ডাক্তারের ব্যবহার করা উচিত। এটি একটি খাবার সঙ্গে বা ছাড়া মৌখিক খরচ জন্য বোঝানো হয়। যৌন সঙ্গীতে জড়িত হওয়ার এক ঘন্টা আগে এটি গ্রহণ করা উচিত। Vardenafil এর ওভারডোজ অত্যন্ত ক্ষতিকারক হতে পারে, তাই এটি প্রতিদিন একবার বা আপনার চিকিৎসা পেশীর নির্দেশাবলীর ভিত্তিতে নেওয়া উচিত। 

অন্যান্য ওষুধের মতো, Vardenafil ওষুধ মাথাব্যাথা, ফ্লাশিং, ছিঁচকে চিংড়ি , পেটে ব্যথা বা পেছনে ব্যথা, শুকনো, কাশি বা রক্তজমা এই রকমের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া সৃষ্টি করতে পারে । কিছু বড় পার্শ্বপ্রতিক্রিয়াগুলির মধ্যে রয়েছে- চোয়াল এবং অস্ত্রের ব্যাথা, ঠাণ্ডা এবং ঠান্ডা ঘাম, বিভ্রান্তি এবং স্নায়বিকতা, অনিয়মিত হৃদস্পন্দন। Vardenafil এর প্রধান পার্শ্ব প্রতিক্রিয়াগুলি যত তাড়াতাড়ি সম্ভব ডাক্তারকে জানাতে হবে।

আরো পড়ুনঃ কিভাবে দীর্ঘ সময় সেক্স করা যায় আরো পড়ুনঃ কিভাবে আপনার সঙ্গিনীকে উত্তেজিত করবেন

Valenty 20 এর উপকারিতা


যৌন সমস্যা, দ্রুত বীর্যপাত এর সমস্যায় চিকিৎসকগণ এটি সেবন করতে বলেন।



Valenty 20 খাওয়ার নিয়ম


ভ্যালেন্টি খাওয়ার নিয়ম

যৌনমিলনের ১ ঘন্টার পূর্বে সেবন করতে হবে। এই মাত্রা  ২০ মি.গ্রা. পর্যন্ত বাড়ানো বা ৫ মি.গ্রা. পর্যন্ত কমানো যেতে পারে। সর্বোচ্চ সেবনমাত্রা দিনে  একবার। ভ্যালেন্টি সেবনের উপর খাদ্য গ্রহণের কোন সংশ্লিষ্টতা নেই।  


বয়স্ক পুরুষের ক্ষেত্রে:  ৬৫ ঊর্ধ্ব বয়স্ক পুরুষদের জন্য দিনে ৫ মি.গ্রা. সেব্য। ক্ষতিগ্রস্থ লিভার ও ক্ষতিগ্রস্থ কিডনিযুক্ত  পুরুষের ক্ষেত্রে সেবনবিধি পরিবর্তনের প্রয়োজন নেই। 


Intimate 10 mg এর উপকারিতা


টাডালাফিল ফসফোডাইএষ্টারেজ টাইপ ৫ (PDE5) এর নির্দেশিত প্রতিরোধক। PDE5 প্রতিরোধের ফলে মসৃন পেশীতে cGMP এর পরিমাণ বৃদ্ধি পায়। cGMP মসৃন পেশীকে প্রশমিত করে দেয় এবং কর্পাস ক্যাভার্নোসামে রক্তের প্রবাহ বাড়িয়ে দেওয়ার মাধ্যমে পেনাইল ইরেকশন ঘটায়। PDE5 প্রোস্টেট এবং মূত্রথলির মসৃন পেশীতেও উপস্থিত থাকে।

Intimate 10 mg এর উপকারিতা


প্রাথমিকভাবে বেশির ভাগ রোগীর ক্ষেত্রে ইনটিমেট ১০ মি.গ্রা. যৌন উত্তেজনা বৃদ্ধিতে নির্দেশিত হয়। প্রত্যেক রোগীর সহনশীলতা এবং কার্যক্ষমতা এর উপর নির্ভর করে মাত্রা ২০ মি.গ্রা. পর্যন্ত বৃদ্ধি করা যেতে পারে অথবা ৫ মি.গ্রা এ কমিয়ে আনা যেতে পারে। বেশির ভাগ রোগীদের ক্ষেত্রে সর্বোচ্চ ব্যবহারের মাত্রা দিনে একবার। খাদ্যের সাথে ব্যবহার

ইনটিমেট  সেবনের উপর খাদ্য গ্রহণের তেমন প্রভাব নেই।

বয়ষ্ক রোগীর ক্ষেত্রে : ৬৫ বছরের অধিক বয়ষ্ক রোগীদের ক্ষেত্রে ডোজের সমন্বয় করার প্রয়োজন নেই।


Valenty 10 খাওয়ার নিয়ম


এটি ইরেক্টাইল ডিস্ফাংশানের ঔষধ! লিঙ্গ শক্ত না হওয়া ও উত্থান জনিত সমস্যার ঔষধ, মিলনের 1 ঘন্টা আগে খালি পেটে খেতে হয়।

Valenty 10 খাওয়ার নিয়ম


Dumax 30 এর কাজ কি


ডুলক্সেটিন হাইড্রোক্লোরাইড একটি মুখে সেবা সিলেকটিভ সেরোটনিন এবং নরএপিনেফ্রিন রিআপটেক ইনহিবিটর (এসএসএনআরআই)। ডুলক্সেটিন একটি স্বল্প শক্তিশালী ডোপামিন রিআপটেক ইনহিবিটর। এর ডোপামিনার্জিক, অ্যাড্রেনার্জিক, কোলিনার্জিক, হিসটামিনার্জিক, অপিয়য়েড, গ্লুটামেট বা জিএবিএ (গাবা) রিসেপটর এর প্রতি ইনভিট্রো কোন গুরুত্বপূর্ণ আকর্ষণ নাই। ডুলক্সেটিন মনোঅ্যামাইন অক্সিডেজকে বাধা দেয় না। মুখে সেবা ডুলক্সেটিন হাইড্রোক্লোরাইড ভালো শোষিত হয়। ডুলক্সেটিন এর নিষ্কাশন প্রধানত যকৃতে বিপাকের মাধ্যমে হয়।


Dumax 30 ঔষুধ টি হচ্ছে যৌন উত্তেজক ঔষুধ।


Impreja 30 কি কাজ করে


যারা যৌন দুর্বলতায় ভুগে তাদের জন্য Impreja প্রযোজ্য।


খাওয়ার নিয়মঃ ইন্টারকোর্স এর এক/দেড় ঘন্টা পূর্বে খাওয়ার পরে খেতে হবে।


বিঃ দ্রঃ = ডাক্তার এর পরামর্শ ব্যাতিত এই ঔষধ খাবেন না।


Post a Comment

নবীনতর পূর্বতন