পায়েল নামের অর্থ কি । পায়েল নামের ইসলামিক ,আরবি, বাংলা অর্থ কি । Payel name meaning in Bengali Islamic and Arabic


পায়েল নামের অর্থ কি
পায়েল নামের অর্থ কি 

পায়েল নামের অর্থ কি । প্রিয় বন্ধুগণ আপনারা প্রায় গুগলে বিভিন্ন নাম ও নামের অর্থ লিখে সার্চ করে থাকেন । আপনাদের জানার সুবিধার্থে https://www.janbobd24.com নিয়ে এলো সব ধরনের নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো পায়েল নামের অর্থ সম্পর্কে।


 পায়েল নামের অর্থ কি । Payel namer ortho ki


পায়েল নামের অর্থ কি? পায়েল নামের ইসলামিক অর্থ কি? পায়েল নামের আরবি অর্থ কি? পায়েল অর্থ কি? পায়েল নামের বাংলা অর্থ কি? পায়েল নামের অর্থ কী? পায়েল নামের অর্থ? Payel name meaning in Bengali? Payel name meaning in Islamic?


 Payel namer ortho ki? Payel namer ortho ? Payel orrtho ki? Payel নামের অর্থ কি? পায়েল শব্দের অর্থ কি? পায়েল নামের মেয়েরা কেমন হয়? পায়েল নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।পাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com

Payel নামের অর্থ কি

আরো পড়ুনঃ  কোরিয়ান সুথিং জেল সরাসরি কিনতে ক্লিক করুন—এখনই কিনুন


পায়েল নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে কোন নাম সম্পর্কে বা যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 


পায়েল নামের অর্থ কি

পায়েল নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। পায়েল নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। পায়েল নামের অর্থ হলো -  পায়ের অলঙ্কার, নুপুর। 

বন্ধুরা পায়েল নামের অর্থটি পায়েল নামের মতোই সুন্দর। পায়েল নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ আজ্ঞা নেই। তাই  আপনারা আপনার পরিবারের ছোট রাজকন্যার জন্য পায়েল নামটি রাখতে পারেন।


পায়েল শব্দের অর্থ কি 

পায়েল শব্দটি একটি আরবী শব্দ। পায়েল নামের দৈর্ঘ্য: 3 বর্ন এবং ১ শব্দ।পায়েল নামটি আক্ষরিক অর্থে স্ত্রী লিঙ্গ প্রকাশ করে থাকে। 

তাই পায়েল নামটি ধারা মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে পায়েল শব্দের অর্থ হলো -পায়ের অলঙ্কার, নুপুর। পায়েল নামের ভাগ্যবান সংখ্যা---1?।


পায়েল নামের ইসলামিক অর্থ কি 

পায়েল নামের ইসলামিক অর্থ হলো --পায়ের অলঙ্কার, নুপুর। মানবজীবনে নাম ও নামের অর্থ খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রাখে। সন্তান জন্মের পর পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক নাম রাখা অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব।

পায়েল নামের ইসলামিক অর্থ কি


আরো পড়ুনঃ মোটা হওয়ার ইন্ডিয়ান গুড হেলথ সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

কেননা ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে।হাদিসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর অর্থবহ করে রাখো।


পায়েল নামটি ইসলামিক নাম কি না

হা! পায়েল নামটি একটি ইসলামিক আরবি নাম।


পায়েল নামের আরবি অর্থ কি

পায়েল নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম। আপনারা যারা সন্তানের জন্য সুন্দর আরবি নাম খুঁজছেন তারা পায়েল নামটির ভেবে দেখতে পারেন।পায়েল নামের আরবি অর্থ হল--পায়ের অলঙ্কার, নুপুর।

Payel name meaning in Bengali

আরো পড়ুনঃ  ব্লুটুথ স্পিকার সরাসরি কিনতে ক্লিক করুন—এখনই কিনুন

আরো পড়ুনঃ ব্লুটুথ হেডফোন সরাসরি কিনতে ক্লিক করুন—এখনই কিনুন


পায়েল নামের বাংলা অর্থ কি

বাঙালিরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি নামের বাংলা অর্থ খুঁজে থাকেন। পায়েল নামের বাংলা অর্থ হলো --পায়ের অলঙ্কার, নুপুর।

যে কোন ধর্মাবলম্বীরা পায়েল নামটি রাখতে পারেন। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ গুলোতে পায়েল নামের ব্যাপক প্রচলন রয়েছে। 


পায়েল অর্থ কি

পায়েল নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে পায়েল নামটি অন্যতম একটি নাম।পায়েল নামের অর্থ হলো--পায়ের অলঙ্কার, নুপুর।

আরো পড়ুনঃ তামিম নামের অর্থ কি । Tamim namer orrtho ki

আরো পড়ুনঃসালমান নামের অর্থ কি । SALMAN Namer ortho ki

Payel name meaning in Bengali 

The name Payel is a very beautiful modern popular name. The name Payel is usually given to girls. The name Payel means -Foot ornaments, anklets etc.


Payel name meaning in Islamic

The name Payel is a very beautiful modern Islamic popular name. The word Payel is basically female gender. Therefore, the name Payel is named after female children.The Islamic meaning of the name Rupa is -Foot ornaments, anklets etc.


Payel namer ortho ki

Payel namer ortho holo --Payer Olonkar , Nupur ETC.


Payel ortho ki

Payel orrtho holo -Payer Olonkar , Nupur ETC.


Payel namer orrtho ki

Payel namer orrtho holo --Payer Olonkar , Nupur ETC.

আরো পড়ুনঃ আলিয়া নামের অর্থ কি

আরো পড়ুনঃ কেয়া নামের অর্থ কি

Payel নামের অর্থ কি 

পায়েল নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে পায়েল নামটি অন্যতম একটি নাম। পায়েল নামের অর্থ হলো--পায়ের অলঙ্কার, নুপুর।


পায়েল নামের সঠিক বানান কি 

পায়েল নামের সঠিক ইংরেজি বানান হলো --PAYEL / PAYAL


পায়েল নামের অর্থ কী

পায়েল নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে পায়েল নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে পায়েল নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন


পায়েল নামের অর্থ 

পায়েল নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। উপরে পায়েল নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে পায়েল নাম সম্পর্কে জেনে গেছেন।

আরো পড়ুনঃ মেহেরিমা নামের অর্থ কি

আরো পড়ুনঃ জয় নামের অর্থ কি

পায়েল নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য


পৃথীবির প্রত্যেকটি নামের অর্থের একটি চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য সাথে মানুষের চরিত্রের বৈশিষ্ট্যের সাথে মিল না ও থাকতে পারে। 

পায়েল নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো --


উদার 87 শতাংশ --স্বাভাবিক 80 শতাংশ

 সক্রিয় 78 শতাংশ --আধুনিক 76 শতাংশ

 উদ্বায়ী 60 শতাংশ--বন্ধুত্বপূর্ণ 60 শতাংশ

 মনোযোগী 54 শতাংশ--আনন্দদায়ক 40 শতাংশ 

সৃজনশীল 36 শতাংশ --উপযুক্ত 33 শতাংশ 

গুরত্বর 24 শতাংশ-- ভাগ্যবান 20 শতাংশ ইত্যাদি।



পায়েল নামের সাথে যুক্ত কিছু নাম

পায়েল ইসলাম --পায়েল আক্তার --পায়েল রহমান 

পায়েল হাসান--পায়েল খাতুন--পায়েল বেগম 

পায়েল সুলতানা --পায়েল চৌধুরী--পায়েল খান

পায়েল পারাভিন --পায়েল শেখ--পায়েল মাহমুদ

পায়েল আহ্মেদ --পায়েল আলম--পায়েল মনি

পায়েল তাসনিম --পায়েল আহমেদ --পায়েল রায়

পায়েল আফরিন --শারমিন জাহান পায়েল

পায়েল জান্নাত জারা--পায়েল শিকদার ইত্যাদি। 

আরো পড়ুনঃ সাবিকুন্নাহার নামের অর্থ কি

আরো পড়ুনঃ সিদ্দিক নামের অর্থ কি

পায়েল নামের মেয়েরা কেমন হয়

প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।

আশা করি উপরের আলোচনা থেকে পায়েল নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।।   


পায়েল নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ যারা পায়েল নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য । উপরে পায়েল নামের অর্থ সম্পর্কে পায়েল নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে পায়েল নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন।

Post a Comment

নবীনতর পূর্বতন