টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম

টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম


টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম যদিও আজকের আর্টিকেলটিতে আমরা টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধি করার ব্যায়াম সম্পর্কে জানার চেষ্টা করব। তবে আমাদের পরামর্শ থাকবে টেস্টোস্টেরন হরমোন দ্রুত বৃদ্ধি করতে চাইলে আপনি অংশগ্রহণ করতে পারেন এবং ঘরোয়া পদ্ধতিতে যে খাবার গুলো রয়েছে সেগুলো গ্রহণ করতে পারেন।


পার্শ্ব প্রতিক্রিয়াহীন ভাবে আপনি যদি আপনার শরীরে টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধি করতে চান। তাহলে আপনি কিন্তু খাদ্যতালিকায় পরিবর্তন আনতে পারেন যে সকল খাবার আপনার টেস্টেস্টেরন হরমোন বাড়াতে কাজ করে আপনার খাদ্য তালিকায় নিয়মিত খাবারগুলো রাখতে পারেন।


আরও পড়ুন: শিশু বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম দাম শিশু বয়স্কদের


এছাড়া আমাদের আর্টিকেলে ইতিমধ্যে আমরা টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধি করার একটি অংশ তুলে ধরেছি।  এটি আপনি সেবন করার মাধ্যমে সহজে টেস্টোস্টেরন হরমোন বাড়িয়ে নিতে পারেন তো চলুন টেস্টোস্টেরন হরমোন বাড়াতে কি কি ব্যায়াম করা যায় এগুলো সম্পর্কে জেনে নেয়া যাক।

টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম


টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম


নিয়মিত ভারোত্তোলন করতে পারেনঃ  ভার উত্তোলন এই ব্যায়াম এর নাম আমরা অনেকেই শুনেছি তো আপনি কিন্তু আপনার টেস্ট স্টুডেন্ট হরমোন বৃদ্ধি করার জন্য নিয়মিত এই ব্যায়াম করতে পারেন এতে আপনার শরীরের ওজন উঠানামা করবে এবং আপনার শরীরের টেস্টরেন হরমোন বৃদ্ধি ঘটবে।


পুশ আপ ব্যায়ামঃ আপনি কিন্তু প্রতিদিন প্রসাব করতে পারেন আর এতে আপনার শরীরের টেস্টোস্টেরন হরমোনের মাত্রা অনেকটা বেড়ে যাবে। আশা করি পুশআপ করার মাধ্যমে আপনি টেস্টোস্টেরন হরমোন বাড়িয়ে নেবেন তবে এই ব্যায়াম আপনি কিভাবে করবেন ইউটিউব থেকে সরাসরি ভিডিও দেখে নিতে পারেন।


টেস্টোস্টেরন বৃদ্ধির ব্যায়াম 


আরও পড়ুন: মেয়েদের দু- বড় করার ঔষধের নাম দাম

আরও পড়ুনলিং- মোটা করার ঔষধের নাম দাম


বেঞ্চ প্রেসঃ  আপনার শরীরের টেস্টোস্টেরন হরমোন বাড়াতে কাজ করবে বেঞ্চ প্রেস বেঞ্চ এটি আপনি নিয়মিত করতে পারেন তাহলে আপনার শরীরের হরমোন বেড়ে যাবে।

টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির ব্যায়াম


মানব শরীরের জন্য অতি গুরুত্বপূর্ণ টেস্টোস্টেরন হরমোন কিভাবে বৃদ্ধি করবেন আশাকরি আমাদের আজকের এই গানটির মাধ্যমে আমরা আপনাদেরকে বুঝাতে পেরেছি তাই আপনি কিন্তু সহজেই টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধি করার জন্য আমাদের থেকে ঔষধ সংগ্রহ করতে পারেন এবং পদ্ধতি গুলো মেনে চলতে পারেন।

হরমোন বৃদ্ধির ব্যায়াম 

আরও পড়ুন: মেয়েদের যৌন উত্তেজক ট্যাবলেটের নাম

আরও পড়ুন: ছেলেদের কাম শক্তি বৃদ্ধির হোমিও ঔষধ


আর আপনি যদি আমাদেরকে কোনো পরামর্শ দিতে চান আপনি যদি আমাদেরকে কোন তথ্য দিয়েছেন সেটাও কিন্তু কমেন্টের মাধ্যমে লিখে জানিয়ে দিতে পারেন আমরা সবসময় পাঠকের মূল্যবান মন্তব্যগুলোকে অধিক গুরুত্ব দিয়ে বিবেচনা করে থাকি।

1 মন্তব্যসমূহ

  1. ধন্যবাদ আমার অজানা তথ্যগুলো আপনার এই মূল্যবান পোস্টের মাধ্যমে জানতে পারলাম আরো জানতে ভিজ়িট করুন টেস্টোস্টেরন হরমোন বৃদ্ধির উপায়

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

নবীনতর পূর্বতন