ঈশিতা নামের অর্থ কি। Ishita name meaning in Bengali Islamic and Arabic.

ঈশিতা নামের অর্থ কি


ঈশিতা নামের অর্থ কি। Ishita namer ortho ki

বন্ধুগণ আজকের আর্টিকেলটিতে আমরা জানবো ঈশিতা নামের অর্থ কি সম্পর্কে। আমরা জানবো ঈশিতা নামের অর্থ কি? ঈশিতা নামের বাংলা অর্থ কিঈশিতা নামের ইসলামিক অর্থ কি? ঈশিতা নামের আরবি অর্থ কি? এবং ঈশিতা শব্দের অর্থ কি? আরও জানবো Ishita name meaning in Bengali ? Ishita name meaning in Islamic ? Ishita namer ortho ki ? Ishita namer ortho ? Ishita ortho ki ? ঈশিতা নামের অর্থ? ঈশিতা নামের ছেলেরা কেমন হয় ? Ishita নামের অর্থ কি ? ঈশিতা অর্থ কি ? ঈশিতানামের অর্থ কী ? ঈশিতা নামের সাথে যুক্ত কিছু নাম ? ঈশিতা নামটি ইসলামিক নাম কিনা ? ঈশিতানামের অর্থ জানতে চাই ? ঈশিতা নামের সঠিক বানান কি ? ইত্যাদি সম্পর্কে।

তো বন্ধুগণ নিচে ঈশিতা নাম সম্পর্কে জেনে নেয়া যাক। ঈশিতা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে যেকোন নাম ও নামের অর্থ সম্পর্কে জানতে এবং যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 

মেয়েদের পার্সোনাল গোপনীয় পণ্য কিনতে ভিজিট করুন  - https://www.gazivai.com

মেয়েদের পার্সোনাল গোপনীয় জানতে ভিজিট করুন - https://www.janbobd24.com

আরো পড়ুনঃ ১ মাসে লম্বা হওয়ার উপায়

আরো পড়ুনঃ ছোটোদের কবিতা

আরো পড়ুনঃ মাহিন নামের অর্থ কি

আরো পড়ুনঃ ফর্সা হওয়ার বডি লোশন

ঈশিতা নামের অর্থ কি

ঈশিতা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় আধুনিক নাম। ঈশিতা নামের অর্থ হলো -ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি। ঈশিতা নামটি আক্ষরিক অর্থে স্ত্রী লিঙ্গ প্রকাশ করে তাই ঈশিতা নামটি ধারা শুধুমাত্র ছেলে শিশুদের নাম রাখা যাবে। কন্যা সন্তানের নাম রাখা যাবে না ঈশিতা নামের অর্থটি ঈশিতা নামের মতই সুন্দর। আপনারা যারা সন্তানের জন্য ছোট সুন্দর আধুনিক নাম খুঁজছেন তারা ঈশিতা নামটি ভেবে দেখতে পারেন।


ঈশিতা অর্থ কি

ঈশিতা নামটি খুবই সুন্দর একটি মেয়ে শিশুদের নাম। বাংলাদেশ এটি অন্যতম জনপ্রিয় একটি নাম।ঈশিতা অর্থ হলো- ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি ।


ঈশিতা নামের ইসলামিক অর্থ কি

ঈশিতা নামটি খুব সুন্দর একটি ইসলামিক আধুনিক জনপ্রিয় নাম ঈশিতা নামের ইসলামিক অর্থ হলো -ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি। মুসলিম বিশ্বের অন্যতম জনপ্রিয় আধুনিক নাম হল ঈশিতা। আজ আপনারা যারা সন্তানের জন্য ছোট সুন্দর ইসলামিক নাম খুঁজছেন তারা ঈশিতা নামটি ভেবে দেখতে পারেন। ঈশিতা নামটি রাখার ব্যাপারে কোনো ইসলামিক বিধিনিষেধ বা নিষেধাজ্ঞা নেই। মানব জীবনের নাম ও নামের অর্থ খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে শিশুর সুন্দর বিকাশে নামের গুরুত্ব অনেক।

ঈশিতা নামের ইসলামিক অর্থ কি


ঈশিতা নামের আরবি অর্থ কি

ঈশিতা নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম।ঈশিতা শব্দটি মূলত একটি আরবি শব্দ। বর্তমান সময়ে শিশুর সুন্দর নাম রাখার ব্যাপারে আমরা সবাই প্রচন্ড আগ্রহী।  প্রত্যেক ধর্মের নাম রাখার ব্যাপারে কিছু বিধিনিষেধ রয়েছে। মুসলিম ধর্মেরও কিছু বিধিনিষেধ আছে। ইসলামে শিশুর সুন্দর নাম রাখার ব্যাপারে তাগিদ দেওয়া হয়েছে। কেননা আল্লাহ তায়লা বলেছেন তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর ও অর্থবহ করে রাখ। আমি তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে। তাই তোমরা তোমাদের নামগুলো কি সুন্দর এবং অর্থবহ করে রাখ।

ঈশিতা নামের ইসলামিক আরবি অর্থ হল -ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি।

আরো পড়ুনঃ মাহিন নামের অর্থ কি

আরো পড়ুনঃ আফিয়া নামের অর্থ কি

আরো পড়ুনঃ সুমি নামের অর্থ কি

আরো পড়ুনঃ রিহান নামের অর্থ কি

ঈশিতা শব্দের অর্থ কি 

ঈশিতা শব্দটি মূলত একটি ইসলামিক আদি আরবি শব্দ। ঈশিতা শব্দের অর্থ হলো- ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি। ঈশিতা শব্দটি মূলত একটি স্ত্রী শব্দ। তাই ঈশিতা শব্দটি দ্বারা শুধুমাত্র মেয়ে শিশুদের নাম রাখা যায়।ঈশিতা শব্দের ভাগ্যবান সংখ্যা 3?।


ঈশিতা নামের বাংলা অর্থ কি

বন্ধুগণ যারা ঈশিতা নামের বাংলা অর্থ খুঁজছেন এই লেখাটি তাদের জন্য।ঈশিতা নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় আধুনিক নাম। বাংলাদেশে অনেক মেয়ে শিশুর নামের ঈশিতা রয়েছে। আপনারা যারা ঈশিতা নামটি রাখার ব্যাপারে আগ্রহী কিন্তু ঈশিতা নামের বাংলা অর্থ কি জানেন না যার কারণে ঈশিতা নামটি রাখার ব্যাপারে দ্বিধায় আছেন তারা নির্দ্বিধায় ঈশিতা নামটি রাখতে পারেন।  ঈশিতা নামের বাংলা অর্থ টি ঈশিতা নামের মতোই খুবই সুন্দর। যে কোন ধর্মাবলম্বীরা ঈশিতা নামটি রাখতে পারেন।ঈশিতা নামের বাংলা অর্থ হল -ঐশ্বর্য ,পরমাত্মা।

আরো পড়ুনঃ আরোশী নামের অর্থ কি

আরো পড়ুনঃ সুমাইয়া নামের অর্থ কি

Ishita name meaning in Islamic

The name Ishita is a very beautiful girls name. The Islamic meaning of the name Ishita is - friend, companion, companion, etc. The popularity of the name Ishita is noticeable in Muslim countries including Bangladesh .

(ঈশিতা নামটি খুব সুন্দর একটি মেয়ে শিশুদের নাম। ঈশিতা নামের ইসলামিক অর্থ হলো- ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি। বাংলাদেশ সহ মুসলিম দেশ গুলোতে ঈশিতা নামের জনপ্রিয়তা লক্ষনীয়।)।

Ishita name meaning in Bengali

Ishita name meaning in Bengali


The name Ishita is a very beautiful Girl name. The Bengali name ishita means companion. There are many girls in Bangladesh named Ishita .(ঈশিতা নামটি খুব সুন্দর একটি মেয়ে শিশুদের নাম।ঈশিতা নামের বাংলা অর্থ হলো- ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি। বাংলাদেশে অনেক মেয়ে শিশুদের নাম ঈশিতা রয়েছে।)।

Ishita namer ortho ki

Ishita namer orrtho holo - poromatta , oishborrzo etc.( পরমাত্মা, ঐশ্বর্য  ইত্যাদি।)


Ishita namer ortho

Ishita namer orrtho holo - poromatta , oishborrzo etc.(পরমাত্মা, ঐশ্বর্য  ইত্যাদি।)


Ishita ortho ki

Ishita orrtho holo - poromatta , oishborrzo etc.( ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি।)


Ishita নামের অর্থ কি  

Ishita নামটি খুব সুন্দর একটি আধুনিক জনপ্রিয় ছোট নাম। Ishita নামের অর্থ হলো-ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি।. বাংলাদেশের মেয়েদের নাম Ishita রাখা হয়ে থাকে। 


ঈশিতা নামের অর্থ 

ঈশিতা নামটি খুবই সুন্দর একটি মেয়ে শিশুদের নাম। বাংলাদেশ এটি অন্যতম জনপ্রিয় একটি নাম।ঈশিতা নামের অর্থ হলো-ঐশ্বর্য ,পরমাত্মা ইত্যাদি।


ঈশিতা নামের অর্থ কী

ঈশিতা নামটি খুব সুন্দর একটি মেয়ে শিশুদের নাম। বন্ধুগণ উপরে ঈশিতা নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে। যারা শুধুমাত্র ঈশিতা নামের অর্থ কী লিখে সার্চ করে থাকে এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য লেখা হয়েছে। আশা করি উপরের আলোচনা থেকে ঈশিতা নামের অর্থ কী জানতে পেরে গেছেন।


ঈশিতা নামের সঠিক বানান কি

ঈশিতা নামটি খুব সহজ একটি ছোট নাম। ঈশিতা নামের সঠিক বানান হলো- ISHITA 

 অনেকে অনেক ভাবে লিখে থাকেন যেমনঃ ESHITA , ISITA, ISHETA.


ঈশিতা নামটি ইসলামিক নাম

 হ্যাঁ ঈশিতা নাম টি একটি ইসলামিক নাম। যারা ঈশিতা নামটি ইসলামিক নাম কিনা নিয়ে দ্বিধায় ভুগছিলেন তারা নির্দ্বিধায় ঈশিতা নামটি রাখতে পারেন। কেননা ঈশিতা নামটি একটি আদি ইসলামিক আরবি নাম।



ঈশিতা নামের অর্থ জানতে চাই

বন্ধুগণ অনেকে ঈশিতা নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকে এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে ঈশিতা নামের অর্থ সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশা করি উপরের আলোচনা থেকে ঈশিতা নামের অর্থ কি জেনে গেছেন। 

বাংলাদেশের সর্বোচ্চ কম দামে গোপনীয় পণ্য ও কসমেটিক কিনতে ভিজিট করুন WWW.Gazivai.com


ঈশিতা নামের সাথে যুক্ত কিছু নাম 


 ঈশিতা সুলতানা,,ঈশিতা জান্নাত

ঈশিতা হাসান --ঈশিতা পারভীন

ঈশিতা ইবনাত--ঈশিতা আলম

ঈশিতা আক্তার--ঈশিতা খাতুন 

ঈশিতা বেগম--ঈশিতা হোসেন 

ঈশিতা ইসলাম--ঈশিতা খান

ঈশিতা চৌধুরী--ঈশিতা রহমান 

ঈশিতা সরকার-- ঈশিতা শেখ 

ঈশিতা হক--ঈশিতা মাহতাব

ঈশিতা নাওয়ার --উম্মে আক্তার ঈশিতা 

ছামিয়া খান ঈশিতা --আফিয়া ঈশিতা 

সারমিন জাহান ঈশিতা--রাফিয়া তাসনিম ঈশিতা

নুসরাত জাহান ঈশিতা --ঈশিতা ইসলাম

ঈশিতা  আক্তার রিয়া-ঈশিতা  রায় 

ঈশিতা অধিকারি-ঈশিতা জামান

ঈশিতা আফ্রিন- ইসরাত জাহান ঈশিতা 

ঈশিতা মিরজা-ঈশিতা আহামেদ 

নুসরাত জাহান ঈশিতা --ঈশিতা জাহান

ঈশিতা শাহা--ঈশিতা ইতি


ঈশিতা নামের মেয়েরা কেমন হয়

ঈশিতা নামের মেয়েরা কেমন হয়


প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।  পৃথিবীতে একই নামে একাধিক ব্যক্তি থাকলেও সকলের চরিত্র কখনোই এক হয় না এবং হতে পারে না। উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে ঈশিতা নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন। পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।

আরো পড়ুনঃ মেয়েদের স্তন বড় করার ঔষধ

আরো পড়ুনঃ মেয়েদের স্তন টাইট করার ক্রিম

আরো পড়ুনঃ নিমা ব্যলেন্ডর মাত্র ৮৫০ টাকা

আরো পড়ুনঃ মিনি শেলাই মেশিন মাত্র ৯৯৯ টাকা

  আরো পড়ুনঃ বিনা জামানতে ঋণ দেয় কোন ব্যাংক

আরো পড়ুনঃ তামিম নামের অর্থ কি । Tamim namer orrtho ki

আরো পড়ুনঃসালমান নামের অর্থ কি । SALMAN Namer ortho ki

আরো পড়ুনঃ ইনায়া নামের অর্থ কি

আরো পড়ুনঃ আলাইনা নামের অর্থ কি

আরো পড়ুনঃ মারিয়া নামের অর্থ কি । Mariya Namer Ortho ki

আরো পড়ুনঃ আরহী নামের অর্থ কি ।

আরো পড়ুনঃ জুনায়েদ নামের অর্থ কি । zunayed namer ortho ki

আরো পড়ুনঃ মাঈশা নামের অর্থ কি । MAISHA namer ortho ki


Post a Comment

নবীনতর পূর্বতন