ইডেন কলেজের মেয়েদের বিয়ে করা ঠিক নাকি ঠিক নয় ?

ইডেন কলেজের মেয়েদের


ইডেন কলেজের মেয়েদের বিয়ে করা ঠিক নাকি ঠিক নয় ? কটি কথা অবশ্যই মনে রাখতে হবে ইডেন কলেজের মেয়ে মানেই যে খারাপ কিংবা ভালো নেই সেটি কিন্তু নয় পৃথিবীর প্রত্যেকটি জায়গায় ভালো কিংবা খারাপের মন্দ বা মিশ্রণ রয়েছে ।


বাংলাদেশের অন্যতম একটি কলেজ হচ্ছে ইডেন কলেজ যেটি মেয়েদের জন্য বিখ্যাত একটি কলেজ তবে এই কলেজে অধ্যায়নত সকল মেয়েদের জন্য একটি কলঙ্ক সেটি বলা চলবে না । Gazivai.com এ  ৫০০ টাকা থেকে  মেয়েদের  কনডম – গুপ্ত -  স্থান মেয়েদের পু -শি  কিনতে - এখনই কিনুন


ইডেন কলেজে হয়তো কিছু মেয়েরা রয়েছে যারা রাজনীতির সাথে জড়িত অথবা সমাজের অন্যান্য পেশার বা সমাজে নারীদের যে সকল কাজের সাথে জড়িত থাকা উচিত না বা নারীদের যে সকল কাজে জড়িত থাকলে সম্মানহানি হয় এরকম কাজের সাথে হয়তো কিছু মেয়ে জড়িত রয়েছে ।

ইডেন কলেজের মেয়েদের


আমরা একটি প্রবাদ সম্পর্কে জানি বৃষ্টি হলে সবকিছুই ভিজে যায় ঠিক একইভাবে ইডেন কলেজের সামান্য কিছু বা গুটি কয়েক মেয়ের জন্য হয়তো পুরো ইডেন কলেজে নামের সাথে কেমন যেন একটি শব্দ জড়িয়ে যায় ।


এজন্য বলব ইডেন কলেজের মেয়েদের বিয়ে করা ঠিক নাকি ঠিক না এই প্রশ্নের উত্তরটি দেয়া অসম্ভব কারন ইডেন কলেজের যে সকল মেয়েদের প্রতি আপনার বিদ্যুৎ রয়েছে বা যে সকল মেয়েদেরকে নিয়ে আপনার একটু চিন্তা চেতনা রয়েছে ।


তাদেরকে বাদ দিয়ে যে সকল মেয়েদের প্রতি আপনার ভাল লেগেছে বা তাদের সম্পর্কে আপনার ভালো লাগে বা তাদের কার্যকলাপ তাদের ফ্যামিলি সকল কিছুই ভালো লাগে তাদেরকে বিয়ে করা যায় নিঃসন্দেহে ।


ইডেন কলেজ দিয়ে যতটা মানুষের মধ্যে ভালোলাগা মন্দ লাগা রয়েছে বিষয়গুলো ঠিক তেমন নয় আশা করি কিডেন কলেজের মেয়েদের বিয়ে করা ঠিক নাকি ঠিক না সে বিষয়ে তিনি হয়তো জানতে পেরেছেন এবং ইডেন কলেজের মেয়েদের সকল মেয়েরাই খারাপ নাকি কিছু গুটি কয়েক মেয়ের কলেজের নামে বদনাম রটানোর জন্য দায় সেটি আপনি ওখানে বুঝতে পারলেন ।

আরও পড়ুন: মেয়েদের দু-ধ বড় করার ঔষধের নাম ও দাম

 

আরো পড়ুনঃ  ঘুমের ঔষধের নাম ও ছবি দেখে নিন

 

আরও পড়ুন: মাথা ব্যথার ১০ টি ঔষধের নাম ও দাম

 

আরও পড়ুন: গ্যাস্টিকের ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

 

আরও পড়ুন: কাশির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

 

আরও পড়ুন: শিশু ও বয়স্কদের ১০ টি কৃর্মির ঔষধের নাম ও দাম

আরও পড়ুন: সর্দির ১০ টি ঔষধের নাম ও দাম শিশু ও বয়স্কদের

আরও পড়ুন: ১০ টি জ্বরের ঔষধের নাম ও খাওয়ার নিয়ম

আরও পড়ুন:  লিং-গ মোটা করার ঔষধের নাম ও দাম

আরো পড়ুনঃ  সাহাবিদের নামের তালিকা জেনে নিন


Post a Comment

নবীনতর পূর্বতন