মিমি নামের অর্থ কি । মিমি নামের ইসলামিক ,আরবি, বাংলা অর্থ কি । Mimi name meaning in Bengali Islamic and Arabic



মিমি নামের অর্থ কি
মিমি নামের অর্থ কি

মিমি নামের অর্থ কি । প্রিয় বন্ধুগণ আপনারা প্রায় গুগলে বিভিন্ন নাম ও নামের অর্থ লিখে সার্চ করে থাকেন । আপনাদের জানার সুবিধার্থে https://www.janbobd24.com নিয়ে এলো সব ধরনের নাম ও নামের অর্থ। আজকের আর্টিকেলটিতে আমরা জানবো মিমি নামের অর্থ সম্পর্কে। 


মিমি নামের অর্থ কি । Mimi namer ortho ki


মিমি নামের অর্থ কি? মিমি নামের ইসলামিক অর্থ কি? মিমি নামের আরবি অর্থ কি? এবং মিমি নামের বাংলা অর্থ কি? মিমি নামের অর্থ কী? মিমি নামের অর্থ? Mimi name meaning in Bengali? Mimi name meaning in Islamic? Mimi namer ortho ki?

মিমি শব্দের অর্থ কি

আরো পড়ুনঃ ৭ দিনে স্থায়ী ভাবে ফর্সা হওয়ার ক্রিম সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন

 Mimi namer orrtho ? Mimi ortho ki? মিমি অর্থ কি? মিমি শব্দের অর্থ কি ? মিমি নামের মেয়েরা কেমন হয়? মিমি নামের অর্থ জানতে চাই ইত্যাদি সম্পর্কে।পাইকারি দামে কিনতে ভিজিট করুন - https://www.gazivai.com


মিমি নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত জানতে হলে নিচের সম্পূর্ন পোস্ট পড়ুন এবং পরবর্তীতে কোন নাম সম্পর্কে বা যেকোনো বিষয় সম্পর্কে সঠিক তথ্য পেতে হলে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন। 


মিমি নামের অর্থ কি 

মিমি নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম।মিমি নামটি সাধারণত মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে। মিমি নামের অর্থ হলো - বিদ্রোহী। বন্ধুরা মিমি নামের অর্থটি মিমি নামের মতোই সুন্দর।

 মিমি নামটি রাখার ব্যাপারে কোনো বিধিনিষেধ আজ্ঞা নেই। তাই  আপনারা আপনার পরিবারের ছোট রাজকন্যার জন্য মিমি নামটি রাখতে পারেন।


মিমি শব্দের অর্থ কি 

মিমি শব্দটি একটি আরবী শব্দ। মিমি নামটি কুরআনের ভাষা থেকে এসেছে।মিমি নামের দৈর্ঘ্য: ৪ বর্ন এবং ১ শব্দ।মিমি নামটি আক্ষরিক অর্থে স্ত্রী লিঙ্গ প্রকাশ করে থাকে। 

তাই মিমি নামটি ধারা মেয়ে শিশুদের নামে রাখা হয়ে থাকে মিমি শব্দের অর্থ হলো -বিদ্রোহী। মিমি নামের ভাগ্যবান সংখ্যা---4?।

মিমি নামের ইসলামিক অর্থ কি

আরো পড়ুনঃ মোটা হওয়ার বডি বিল্ডো সরাসরি কিনতে ক্লিক করুন –এখনই কিনুন


মিমি নামের ইসলামিক অর্থ কি 

মিমি নামের ইসলামিক অর্থ হলো --বিদ্রোহী। মানবজীবনে নাম ও নামের অর্থ খুব গুরুত্বপূর্ণ একটি ভূমিকা রাখে। সন্তান জন্মের পর পর সন্তানের জন্য সুন্দর ইসলামিক নাম রাখা অন্যতম গুরুত্বপূর্ণ দায়িত্ব।

কেননা ইসলামে সন্তানের নাম রাখার ব্যাপারে তাগিদ দেয়া হয়েছে।হাদিসে এসেছে আল্লাহ তায়লা বলেছেন কেয়ামতের দিন তোমাদেরকে তোমাদের নাম ও তোমাদের পিতার নাম ধরে ডাকা হবে 

তাই তোমরা তোমাদের নামগুলোকে সুন্দর অর্থবহ করে রাখো। মিমি নামের ইসলামিক অর্থটি খুবই সুন্দর আপনারা চাইলে আপনার পরিবারের ছোট রাজকন্যার নাম মিমি রাখতে পারেন।


মিমি নামটি ইসলামিক নাম কি না

হা! মিমি নামটি একটি ইসলামিক আরবি নাম।


মিমি নামের আরবি অর্থ কি

মিমি নামটি খুব সুন্দর একটি ইসলামিক আরবি নাম।আপনারা যারা সন্তানের জন্য সুন্দর আরবি নাম খুঁজছেন তারা মিমি নামটির ভেবে দেখতে পারেন। মিমি নামের আরবি অর্থ হল-- বিদ্রোহী।

আরো পড়ুনঃ মারিয়া নামের অর্থ কি । Mariya Namer Ortho ki

আরো পড়ুনঃ আরহী নামের অর্থ কি ।

মিমি নামের বাংলা অর্থ কি

বাঙালিরা সবসময় সন্তানের জন্য সুন্দর একটি নামের বাংলা অর্থ খুঁজে থাকেন। মিমি নামের বাংলা অর্থ হলো -বিদ্রোহী।যে কোন ধর্মাবলম্বীরা মিমি নামটি রাখতে পারেন। বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশ গুলোতে মিমি নামের ব্যাপক প্রচলন রয়েছে। 


মিমি অর্থ কি

মিমি নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে মিমি নামটি অন্যতম একটি নাম। মিমি নামের অনেকগুলো অর্থ রয়েছে। মিমি নামের অর্থ হলো-- বিদ্রোহী।


Mimi name meaning in Bengali 

The name Mimi is a very beautiful modern popular name. The name Mimi is usually given to girls. The name Mimi means -Rebel .

আরো পড়ুনঃ জুনায়েদ নামের অর্থ কি । zunayed namer ortho ki

আরো পড়ুনঃ মাঈশা নামের অর্থ কি । MAISHA namer ortho ki

Mimi name meaning in Islamic

The name Mimi is a very beautiful modern Islamic popular name. The word Mimi is basically female gender. Therefore, the name Mimi is named after female children.The Islamic meaning of the name Mimi is - Rebel.


Mimi namer ortho ki

Mimi namer ortho holo ---Bidrho


Mimi ortho ki

Mimi ortho holo --Bidrho

আরো পড়ুনঃ মাহিন নামের অর্থ কি

আরো পড়ুনঃ আফিয়া নামের অর্থ কি

Mimi namer orrtho ki

Mimi namer orrtho holo ---Bidrho


Mimi নামের অর্থ কি 

মিমি নামটি খুব সুন্দর একটি জনপ্রিয় নাম। বাংলাদেশের আধুনিক জনপ্রিয় নাম গুলোর মধ্যে মিমি নামটি অন্যতম একটি নাম। মিমি নামের অর্থ হলো--বিদ্রোহী।


মিমি নামের সঠিক বানান কি 

মিমি নামের সঠিক ইংরেজি বানান হলো -- MIMI


মিমি নামের অর্থ কী

মিমি নামের অর্থ কী লিখে যারা সার্চ করে থাকেন এই লেখাটি শুধুমাত্র তাদের জন্য। উপরে মিমি নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত লেখা হয়েছে আশাকরি উপরের লেখা থেকে মিমি নাম সম্পর্কে সম্পূর্ণ তথ্য পেয়ে গেছেন

আরো পড়ুনঃ সুমি নামের অর্থ কি

আরো পড়ুনঃ রিহান নামের অর্থ কি

মিমি নামের অর্থ 

মিমি নামটি খুব সুন্দর একটি আধুনিক নাম। উপরে মিমি নাম সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে মিমি নাম সম্পর্কে জেনে গেছেন।


মিমি নামের অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য

পৃথীবির প্রত্যেকটি নামের অর্থের একটি চরিত্রগত বৈশিষ্ট্য থাকে। এই অর্থের চরিত্রগত বৈশিষ্ট্য সাথে মানুষের চরিত্রের বৈশিষ্ট্যের সাথে মিল না ও থাকতে পারে। 

মিমি নামের অর্থ চরিত্রগত বৈশিষ্ট্য হলো --


মনোযোগী 89 শতাংশ-- সক্রিয় 69 শতাংশ

 বন্ধুত্বপূর্ণ 68 শতাংশ-- উদ্বায়ী 63 শতাংশ

 আধুনিক 58 শতাংশ---আধুনিক 53 শতাংশ 

 সৃজনশীল 50 শতাংশ--উদার 43 শতাংশ

 স্বাভাবিক 38 শতাংশ-- ভাগ্যবান 34 শতাংশ

 উপযুক্ত 34 শতাংশ--- আনন্দদায়ক 25 শতাংশ ইত্যাদি।


মিমি নামের সাথে যুক্ত কিছু নাম


মিমি ইসলাম --মিমি আক্তার --মিমি রহমান 

মিমি হাসান--মিমি খাতুন--মিমি বেগম 

মিমি সুলতানা --মিমি চৌধুরী--মিমি খান

মিমি পারাভিন --মিমি শেখ--মিমি মাহমুদা

মিমি আহ্মেদ --মিমি আলম--মিমি আদিবা

মিমি তাসনিম --মিমি আহমেদ 

মিমি আফরিন --শারমিন জাহান মিমি

মিমি জান্নাত জারা ইত্যাদি। 


মিমি নামের মেয়েরা কেমন হয়

 প্রিয় পাঠক বন্ধুগণ আমরা সবসময় বলে থাকি কোন নাম বা নামের অর্থ দিয়ে কোন মানুষকে যাচাই করা উচিত নয়। কারন পৃথিবীতে প্রত্যেকটি মানুষকে আলাদা আলাদা করে সৃষ্টি করা হয়েছে এবং প্রত্যেকে আলাদা আলাদা চরিত্রের বৈশিষ্ট্য অধিকারী।

 উপরওয়ালা প্রত্যেককে আলাদা আলাদা করে বানিয়েছেন। আশা করি উপরের আলোচনা থেকে মিমি নাম সম্পর্কে সব রকমের সঠিক তথ্য পেয়ে গেছেন।

 পরবর্তীতে যেকোন নাম বা নামের অর্থ সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইটটি ভিজিট করুন এবং সব ধরনের সঠিক তথ্য পেতে আমাদের সাথেই থাকুন ধন্যবাদ।   

মিমি নামের অর্থ জানতে চাই

আরো পড়ুনঃ রাফসান নামের অর্থ কি

আরো পড়ুনঃ তাবাসসুম নামের অর্থ কি

মিমি নামের অর্থ জানতে চাই 

বন্ধুগণ যারা মিমি নামের অর্থ জানতে চাই লিখে সার্চ করে থাকেন এই লেখাটির শুধুমাত্র তাদের জন্য । উপরে মিমি নামের অর্থ সম্পর্কে মিমি নাম সম্পর্কে সম্পূর্ণ বিস্তারিত আলোচনা করা হয়েছে আশাকরি উপরের আলোচনা থেকে মিমি নামের অর্থ সম্পর্কে জেনে গেছেন। 

Post a Comment

নবীনতর পূর্বতন